Wednesday, August 10, 2022
Home অপরাধ ঝিনাইদহের শৈলকুপায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ২জন নিহত ও আহত ১০

ঝিনাইদহের শৈলকুপায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ২জন নিহত ও আহত ১০

মনিরুজ্জামান সুমন- ঝিনাইদহের শৈলকুপায় এলাকার প্রভাব বিস্তার করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ২জন নিহত আহত হয়েছে কমপক্ষে ১০ জন।

আজ সোমবার সকালে উপজেলার ধুলিয়া পাড়া গ্রামে সামাজিক দল খা” গ্রুপের হামলায় মন্ডল গ্রুপের লাল্টু মন্ডল ও অভি মন্ডল নিহত হয়। নিহত লাল্টু একই গ্রামের মনজের মন্ডলের ছেলে ও নিহত অপরজন অভি মন্ডল একই গ্রামের লোকমান মন্ডলের ছেলে। স্থানীয়রা নিহত ও আহতদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, শৈলকুপার ধুলিয়া পাড়া গ্রামে দীর্ঘদিন ধরে এলাকার আধিপত্য ও প্রভাব বিস্তার করাকে কেন্দ্র করে সামাজিক দুটি দলের চরম দ্বন্দ রয়েছে। এ দুটি দলের সামজিক মাতব্বর আব্দুর রশিদ ”খা” গ্রুপের নেতৃত্ব দেন আর মকবুল মহুরী ”মন্ডল ” গ্রুপের নেতৃত্ব দেন

পুর্বের শত্রুতার জের ধরে আজ সোমবার সকালে মন্ডল গ্রুপের লাল্টু ও অভি বাড়ির সামনে গল্প করছিলো। এ সময় প্রতিপক্ষ খা গ্রুপের লোকজন ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে ঘটনাস্থলেই দুজনকে হত্যা করে।

এ সময় তাদেরকে ঠেকাতে গেলে আরও ১০ জন মারাত্বক জখম হয়। স্থানীয় গ্রামবাসিরা সবাইকে উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে নেওয়া হলে ঘটনাস্থলেই লাল্টু মন্ডল ও অভি মন্ডল নিহত হয় বলে দায়িত্বরত চিকিৎসক জানান।

এ ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এখন পর্যন্ত নিহতের স্বজনেরা থানায় মামলা করেনি। তবে মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ আরও জানান

- Advertisment -

সব খরব

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শুভ কুন্ডু

ঝিনাইদহ অফিস-বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতি করে আসছেন ঝিনাইদহের কৃতি সন্তান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শুভ কুন্ডু।

নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক--নিরাপদ সড়কসহ নয় দফা দাবিতে রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার...

সামিয়া রহমানের পদাবনতির সিদ্ধান্ত অবৈধ: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক || ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সামিয়া রহমানকে পদাবনতির আদেশ অবৈধ ঘোষণা করেছেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে সব...

সংলাপের পর নির্বাচন কমিশন কী বলবে, সেটা শোনার জন্য আমরা অপেক্ষা করব : আইনমন্ত্রী

সমীকরণ ডেস্ক-আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘সরকারের অবস্থান বড় কথা নয়। নির্বাচন কমিশনের সঙ্গে রাজনৈতিক...