Monday, September 20, 2021

প্রাইভেটকারে যাত্রীদের শরীরে ১৭৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৫

সমীকরণ প্রতিনিধি- দিনাজপুরের হিলিতে গভীর রাতে প্রাইভেটকারে যাত্রীবেশে শরীরে বহন করে নিয়ে যাওয়া হচ্ছিলো ১৭৭ বোতল ফেন্সিডিল।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত সাড়ে ১২ টায় হিলি থানার হরিহরপুর পাকা রাস্তা থেকে প্রাইভেটকারে অভিনব কায়দায় শরীরে রাখা অবস্থায় এসব ফেন্সিডিলসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে ৩ জনই নারী।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন মৃত জেকের আলীর স্ত্রী বানু বেওয়া (৬২), মৃত রিয়াজ সরদারের স্ত্রী রাজিয়া সুলতানা (৬০), সোহেল রানার স্ত্রী মাজেদা বেগম (৩৩) ও খান সাত্তারের ছেলে মাসুদ রানা (৩৮)। এরা সবাই জয়পুরহাট জেলার পাঁচবিবির আটাপাড়া গ্রামের বাসিন্দা। গাড়িচালক আবু সাইদকেও গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন হিলি থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ।

তিনি জানান, রাত সাড়ে ১২ টার দিকে হিলির হরিহরপুর নামক পাকা রাস্তায় টহলরত থানার পুলিশ সদস্যরা প্রাইভেটকারটিকে আটক করে। এসময় প্রাইভেটকারের যাত্রীদের শরীর তল্লাশি করে ১৭৭ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল পাওয়া যায়।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ অফিস ঃঝিনাইদহের স্থানীয় এইড কমপ্লেক্সে হলরুমে শুক্রবার দুপুরে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত হয়েছে।

নতুন দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল উত্তর কোরিয়া, উদ্বিগ্ন জাপান

আন্তর্জাতিক ডেস্ক-দেড় হাজার কিলোমিটার দূরত্বের লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম নতুন ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া। ক্ষেপণাস্ত্রটি জাপানের প্রায় যেকোনো স্থানে আঘাত হানতে...

বিশ্বে করোনায় আরও ৬ হাজার মানুষের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক -মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে প্রায় ৬ হাজার মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে প্রায়...

নারী শিক্ষা: তালেবান স্টাইল

আন্তর্জাতিক ডেস্ক -আফগানিস্তানে ছেলে ও মেয়ে শিক্ষার্থীর আলাদাভাবে শিক্ষাদানের ব্যবস্থা করছে তালেবান। মেয়ে শিক্ষার্থীদের জন‌্য ইসলামসম্মত পোশাক ও নিয়ম কানুনও চালু করা...