Sunday, June 13, 2021

প্রাইভেটকারে যাত্রীদের শরীরে ১৭৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৫

সমীকরণ প্রতিনিধি- দিনাজপুরের হিলিতে গভীর রাতে প্রাইভেটকারে যাত্রীবেশে শরীরে বহন করে নিয়ে যাওয়া হচ্ছিলো ১৭৭ বোতল ফেন্সিডিল।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত সাড়ে ১২ টায় হিলি থানার হরিহরপুর পাকা রাস্তা থেকে প্রাইভেটকারে অভিনব কায়দায় শরীরে রাখা অবস্থায় এসব ফেন্সিডিলসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে ৩ জনই নারী।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন মৃত জেকের আলীর স্ত্রী বানু বেওয়া (৬২), মৃত রিয়াজ সরদারের স্ত্রী রাজিয়া সুলতানা (৬০), সোহেল রানার স্ত্রী মাজেদা বেগম (৩৩) ও খান সাত্তারের ছেলে মাসুদ রানা (৩৮)। এরা সবাই জয়পুরহাট জেলার পাঁচবিবির আটাপাড়া গ্রামের বাসিন্দা। গাড়িচালক আবু সাইদকেও গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন হিলি থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ।

তিনি জানান, রাত সাড়ে ১২ টার দিকে হিলির হরিহরপুর নামক পাকা রাস্তায় টহলরত থানার পুলিশ সদস্যরা প্রাইভেটকারটিকে আটক করে। এসময় প্রাইভেটকারের যাত্রীদের শরীর তল্লাশি করে ১৭৭ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল পাওয়া যায়।

- Advertisment -

সব খরব

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ১৪ই জুন

নিজস্ব প্রতিবেদক- আগামী বছরের (২০২২ সাল) এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে। আগামী ১৪ জুন (সোমবার) থেকে এ কার্যক্রম...

বিশ্বে করোনায় সাড়ে ৯ হাজারের বেশি মানুষের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন- মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে সাড়ে ৯ হাজারের বেশি মানুষ মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে সাড়ে ৩...

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।