Sunday, June 13, 2021
Home বিনোদন মাহির সঙ্গে আড্ডার সুযোগ

মাহির সঙ্গে আড্ডার সুযোগ

সমীকরণ প্রতিবেদক-বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। করোনার এ সময়ে বাসায় পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। কী করে কাটছে তাঁর সময়? সম্প্রতি নিজের পারিশ্রমিক কমানোর ঘোষণা দিয়েছেন এ সুন্দরী। কবে থেকে শুটিংয়ে ফিরবেন? তাঁর ব্যক্তিগত জীবন, চলচ্চিত্রজীবন নিয়ে নানা প্রশ্ন নিশ্চয়ই ভক্তদের মনে রয়েছে। সব প্রশ্নের উত্তর দিতে প্রস্তুত তিনি। 

শুধু তা-ই নয়, চিত্রজগতের সমসাময়িক বিভিন্ন বিষয় ও জানা-অজানা শেয়ার করতে আজ শনিবার (২০ জুন) রাত সাড়ে ৮টায় ‘স্টার জোন’ প্রোগ্রামে দর্শকের সঙ্গে আড্ডায় মাতবেন মাহিয়া মাহি।

আইরিন সুলতানার সঞ্চালনায় প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস লিমিটেডের নিয়মিত আয়োজনের অংশ হিসেবে মাহির সঙ্গে আড্ডা দিতে টেলিকম অপারেটর রবি ও এয়ারটেল গ্রাহকদের ডায়াল করতে হবে ২২২৮৮ নম্বরে।

মাহিয়া মাহি ২০১২ সালে ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়জীবন শুরু করেন। ২০১৩ সালে মাহির পরপর তিনটি চলচ্চিত্র সাফল্যের মুখ দেখে এবং তিনি অভিনেত্রী হিসেবে নিজের অবস্থান সুদৃঢ় করেন।

শাহীন সুমন পরিচালিত ‘অন্যরকম ভালোবাসা’, জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’, পিএ কাজলের ‘ভালোবাসা আজকাল’, মনতাজুর রহমান আকবরের ‘তবুও ভালোবাসি’, ওয়াজেদ আলী সুমনের ‘কী দারুণ দেখতে’, ইফতেখার চৌধুরীর ‘অগ্নি’, জাকির হোসেন রাজুর ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, সাফিউদ্দিন সাফির ‘হানিমুন’, সৈকত নাসিরের ‘দেশা : দ্য লিডার’, আবদুল আজিজের ‘রোমিও বনাম জুলিয়েট’ সাফি উদ্দিন সাফির ‘বিগ ব্রাদার’, সাফি উদ্দিন সাফির ‘ওয়ার্নিং’, ইফতেখার চৌধুরীর ‘অগ্নি-টু’, মেহের আফরোজ শাওনের ‘কৃষ্ণপক্ষ’, জাকির হোসেন রাজুর ‘অনেক দামে কেনা’, দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’, মাহমুদ হাসান শিকদারের পরিচালনায় ‘অবতার’, মুস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ চলচ্চিত্রে অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। চলচ্চিত্রের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি।

সুত্র-এনটিভি

- Advertisment -

সব খরব

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ১৪ই জুন

নিজস্ব প্রতিবেদক- আগামী বছরের (২০২২ সাল) এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে। আগামী ১৪ জুন (সোমবার) থেকে এ কার্যক্রম...

বিশ্বে করোনায় সাড়ে ৯ হাজারের বেশি মানুষের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন- মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে সাড়ে ৯ হাজারের বেশি মানুষ মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে সাড়ে ৩...

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।