Saturday, August 6, 2022
Home আওয়ামীলীগ ভালো আছেন মোহাম্মদ নাসিম

ভালো আছেন মোহাম্মদ নাসিম

সমীকরণ প্রতিবেদক-সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম ভালো আছেন, সুস্থ আছেন। গতরাতে তার শারীরিক অবস্থার অবনতি হলেও আজ মঙ্গলবার সকাল থেকে তিনি অনেকটাই সুস্থ বোধ করছেন।

এর আগে গতকাল (সোমবার) দুপুরের দিকে মোহাম্মদ না‌সিম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন। পরে করোনার উপসর্গ মনে হওয়ায় তার করোনাভাইরাস এর নমুনা পরীক্ষা করা হয়। রাত আটটায় প্রতিবেদন পাওয়া গেলে দেখা যায় তিনি করোনাভাইরাসে আক্রান্ত।

স্পেশালাইজড হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা ও পরিচালক আল ইমরান চৌধুরী গতরা‌তে গণমাধ্যমকে জানিয়েছিলেন, অক্সিজেন সিচুরেশন কমে যাওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

আজ মঙ্গলবার তিনি বলেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ভালো আছেন। স্বাভা‌বিক খাবার খা‌চ্ছেন। এই মুহূ‌র্তেই তা‌কে কে‌বি‌নে স্থানান্তর করা গে‌লেও আপাতত আইসিইউতে রে‌খে হাইফ্লোতে অক্সিজেন দেয়া হচ্ছে।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শুভ কুন্ডু

ঝিনাইদহ অফিস-বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতি করে আসছেন ঝিনাইদহের কৃতি সন্তান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শুভ কুন্ডু।

নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক--নিরাপদ সড়কসহ নয় দফা দাবিতে রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার...

সামিয়া রহমানের পদাবনতির সিদ্ধান্ত অবৈধ: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক || ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সামিয়া রহমানকে পদাবনতির আদেশ অবৈধ ঘোষণা করেছেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে সব...

সংলাপের পর নির্বাচন কমিশন কী বলবে, সেটা শোনার জন্য আমরা অপেক্ষা করব : আইনমন্ত্রী

সমীকরণ ডেস্ক-আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘সরকারের অবস্থান বড় কথা নয়। নির্বাচন কমিশনের সঙ্গে রাজনৈতিক...