Sunday, June 13, 2021
Home বিনোদন বলিউড ছাড়ছেন ‘বাবলি গার্ল’ খ্যাত প্রীতি জিনতা

বলিউড ছাড়ছেন ‘বাবলি গার্ল’ খ্যাত প্রীতি জিনতা

সমীকরণ ডেস্ক-বলিউড সুন্দরীদের মধ্যে অন্যতম প্রীতি জিনতা। খুব শিগগিরই ভক্তদের সুখবর দিতে চলেছেন বলিউডের ‘বাবলি গার্ল’ খ্যাত এ তারকা।

বলিউডে গুঞ্জন, মা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন প্রীতি এবং স্বামী জেনে গুডএনাফ!

সুপারহিট মুভি নাটক ওয়েব সিরিজ দেখুন ইমেজে ক্লিক করে

প্রীতির স্বামী যুক্তরাষ্ট্রের নাগরিক। ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে ভালোবেসে বিয়ে পিঁড়িতে বসেন তারা। বলিউড থেকে দূরে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে সংসার করছেন প্রীতি। স্বামী ও সংসারের কারণে তিনি অভিনয় দুনিয়াকে সাময়িক বিদায় জানিয়েছেন।

তবে সুযোগ পেলেও আর বলিউডে ফিরবেন না, এমনটাও কিন্তু নয়। সম্ভবত বলিউডে সেকেন্ড ইনিংস শুরু করলেও পরিচালক বা প্রযোজকের ভূমিকাতেই দেখা যাবে ‘বীর জারা’র জারাকে।

প্রীতি এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘অভিনয়, সংসার জীবন মিলে তিনি তৃপ্ত। তবে মা হওয়ার পরেই জীবন সম্পূর্ণ হবে। তিনি এবং জেন এই নিয়ে ইতিমধ্যেই আলোচনা করেছেন বলেও জানান প্রীতি। বলিউড এবং অনুরাগীরা এই খবর প্রকাশ্যে আসার পরে দারুণ খুশি।’

প্রীতি জিনতাকে সর্বশেষ দেখা গেছে ‘ভাইয়াজি সুপারহিট’ ছবিতে। প্রীতির ক্যারিয়ার শুরু মডেলিং দিয়ে। তার প্রথম হিন্দি ছবি মণি রত্নমের ছবি ‘দিল সে’। তালিকায় আরো রয়েছে, ‘সোলজার’, ‘ক্যায়া কেহ না’, ‘কাল হো না হো’, ‘কোয়ি মিল গ্যায়া’, ‘বীর জারা’র মতো অনেক ব্লকবাস্টার ছবি।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

- Advertisment -

সব খরব

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ১৪ই জুন

নিজস্ব প্রতিবেদক- আগামী বছরের (২০২২ সাল) এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে। আগামী ১৪ জুন (সোমবার) থেকে এ কার্যক্রম...

বিশ্বে করোনায় সাড়ে ৯ হাজারের বেশি মানুষের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন- মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে সাড়ে ৯ হাজারের বেশি মানুষ মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে সাড়ে ৩...

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।