Thursday, September 23, 2021
Home জাতীয় পুলিশ হাসপাতালের জন্য ভেন্টিলেটর, মাস্ক দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

পুলিশ হাসপাতালের জন্য ভেন্টিলেটর, মাস্ক দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

সমীকরণ ডেস্ক-পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম করোনাভাইরাস মোকাবিলায় পুলিশ হাসপাতালের জন্য আয়ারল্যান্ডের তৈরি তিনটি ভেন্টিলেটর এবং এন-৯৫ মাস্ক দিয়েছেন।

আজ সোমবার পুলিশ সদর দপ্তরে আনুষ্ঠানিকভাবে পররাষ্ট্র প্রতিমন্ত্রী বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদের কাছে এ চিকিৎসা সামগ্রী হস্তান্তর করেন।

করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতেও বাংলাদেশ পুলিশের সদস্যরা ফ্রন্টলাইনে থেকে জীবনের ঝুঁকি নিয়ে দেশের জন্য করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশের সব সদস্যের নিরাপত্তা এবং করোনা আক্রান্তদের স্বাস্থ্যসেবাকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছেন।

করোনা আক্রান্ত পুলিশ বাহিনীর সদস্যদের চিকিৎসা ত্বরান্বিত করার জন্য পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাবা মো. শামসুদ্দিন প্রতিষ্ঠিত রাজশাহীর বেসরকারি বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতালের তিনটি ভেন্টিলেটর পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যের চিকিৎসার জন্য হস্তান্তর করা হয়। পররাষ্ট্র প্রতিমন্ত্রী এ হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন।

একইসঙ্গে শাহরিয়ার আলমের ব্যক্তিগত উদ্যোগে চীন থেকে আনা এন-৯৫ মাস্ক প্রদান করা হয়। এ সময় বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ছোটভাই মো. সাইফুল আলম উপস্থিত ছিলেন।

সুত্র-এনটিভি

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ অফিস ঃঝিনাইদহের স্থানীয় এইড কমপ্লেক্সে হলরুমে শুক্রবার দুপুরে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত হয়েছে।

নতুন দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল উত্তর কোরিয়া, উদ্বিগ্ন জাপান

আন্তর্জাতিক ডেস্ক-দেড় হাজার কিলোমিটার দূরত্বের লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম নতুন ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া। ক্ষেপণাস্ত্রটি জাপানের প্রায় যেকোনো স্থানে আঘাত হানতে...

বিশ্বে করোনায় আরও ৬ হাজার মানুষের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক -মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে প্রায় ৬ হাজার মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে প্রায়...

নারী শিক্ষা: তালেবান স্টাইল

আন্তর্জাতিক ডেস্ক -আফগানিস্তানে ছেলে ও মেয়ে শিক্ষার্থীর আলাদাভাবে শিক্ষাদানের ব্যবস্থা করছে তালেবান। মেয়ে শিক্ষার্থীদের জন‌্য ইসলামসম্মত পোশাক ও নিয়ম কানুনও চালু করা...