Friday, September 17, 2021
Home নাটোর পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে ৩ কম্পিউটার ব্যবসায়ী আটক

পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে ৩ কম্পিউটার ব্যবসায়ী আটক

সমীকরণ প্রতিনিধি- নাটোরের বড়াইগ্রাম উপজেলায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে ৩ কম্পিউটার ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব ৫।

মঙ্গলবার (৮ জুন) ভোরে মেজর মো. সানরিয়ার নেতৃত্বে উপজেলার মৌখাড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এরা হলেন, উপজেলার আগ্রান গ্রামের মৃত রাজ্জাকের ছেলে মৌখাড়া বাজারের সেলিম স্টোরের সেলিম রেজা, নিশ্চিন্তপুর গ্রামের আলিমের ছেলে মৌখাড়া বাজারের ওয়াসিম টেলিকমের ওয়াসিম রেজা ও মৌখাড়া বাজারের শাহাদৎ হোসেনের ছেলে মৌখাড়া বাজারের শাহিন টেলিকমের শাহিন আলম।

র‍্যাব ৫ নাটোর সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার মেজর মো. সানরিয়া জানান, ওই তিন কম্পিউটার দোকানি পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ করে আসছিলো এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় ৩টি সিপিইউ ও ৩টি হার্ডডিস্ক জব্দ করা হয়।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তরের কথা স্বীকার করেছেন তারা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় মামলা রুজু করা হবে।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ অফিস ঃঝিনাইদহের স্থানীয় এইড কমপ্লেক্সে হলরুমে শুক্রবার দুপুরে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত হয়েছে।

নতুন দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল উত্তর কোরিয়া, উদ্বিগ্ন জাপান

আন্তর্জাতিক ডেস্ক-দেড় হাজার কিলোমিটার দূরত্বের লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম নতুন ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া। ক্ষেপণাস্ত্রটি জাপানের প্রায় যেকোনো স্থানে আঘাত হানতে...

বিশ্বে করোনায় আরও ৬ হাজার মানুষের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক -মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে প্রায় ৬ হাজার মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে প্রায়...

নারী শিক্ষা: তালেবান স্টাইল

আন্তর্জাতিক ডেস্ক -আফগানিস্তানে ছেলে ও মেয়ে শিক্ষার্থীর আলাদাভাবে শিক্ষাদানের ব্যবস্থা করছে তালেবান। মেয়ে শিক্ষার্থীদের জন‌্য ইসলামসম্মত পোশাক ও নিয়ম কানুনও চালু করা...