Sunday, June 13, 2021
Home বিনোদন নিলামে বিক্রি হলো হুমায়ুন ফরীদির চশমা ৩ লাখ ২৫ হাজার ১২ টাকায়

নিলামে বিক্রি হলো হুমায়ুন ফরীদির চশমা ৩ লাখ ২৫ হাজার ১২ টাকায়

সমীকরণ প্রতিবেদক- করোনা ভাইরাসের দুর্যোগ মোকাবিলায় অর্থ সংগ্রহ করতে নিলামে বিক্রি হলো কিংবদন্তি অভিনেতা হুমায়ুন ফরীদির ব্যবহৃত চশমা। হাঙ্গেরি প্রবাসী এক বাংলাদেশি ৩ লাখ ২৫ হাজার ১২ টাকায় তার চশমাটি কিনে নিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দিনগত রাত ১২ টায় ‘অকশন ফর অ্যাকশন’ নামের ফেসবুক পেজে লাইভে হুমায়ুন ফরীদির চশমার নিলামের কার্যক্রম সম্পন্ন হয়। সেসময় অংশ নেন হুমায়ুন ফরীদির একমাত্র মেয়ে শারারাত ইসলাম। এছাড়া আরো অংশ নেনে অভিনেতা আফজাল হোসেন, মিশা সওদাগর, আফসানা মিম, ইরেশ যাকের, সাজু খাদেমসহ অনেকে।

রাত ১১টায় নিলাম শুরু হয়। ১ লাখ টাকা থেকে বিড শুরু হয়। এরপর তা থামে ৩ লাখ ২৫ হাজার ১২টায়। নিলামজয়ী ব্যক্তি তার নাম পরিচয় গোপন রাখেন।

জানা যায়, নিলামে প্রাপ্ত পুরো অর্থ ব্যয় হবে করোনা ভাইরাসের দুর্যোগ মোকাবিলায়।

সম্প্রতি ক্রিকেটার সাকিব আল হাসানের একটি ব্যাট নিলামে বিক্রি হয়েছে ২০ লাখ টাকা। এছাড়া সংগীতশিল্পী ও অভিনেতা তাহসানের বিশেষ অফার প্যাকেজ সাড়ে ৭ লাখ টাকায় কিনে নিয়েছেন তার এক ভক্ত।

- Advertisment -

সব খরব

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ১৪ই জুন

নিজস্ব প্রতিবেদক- আগামী বছরের (২০২২ সাল) এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে। আগামী ১৪ জুন (সোমবার) থেকে এ কার্যক্রম...

বিশ্বে করোনায় সাড়ে ৯ হাজারের বেশি মানুষের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন- মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে সাড়ে ৯ হাজারের বেশি মানুষ মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে সাড়ে ৩...

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।