Friday, September 17, 2021
Home বিনোদন নিলামে বিক্রি হলো হুমায়ুন ফরীদির চশমা ৩ লাখ ২৫ হাজার ১২ টাকায়

নিলামে বিক্রি হলো হুমায়ুন ফরীদির চশমা ৩ লাখ ২৫ হাজার ১২ টাকায়

সমীকরণ প্রতিবেদক- করোনা ভাইরাসের দুর্যোগ মোকাবিলায় অর্থ সংগ্রহ করতে নিলামে বিক্রি হলো কিংবদন্তি অভিনেতা হুমায়ুন ফরীদির ব্যবহৃত চশমা। হাঙ্গেরি প্রবাসী এক বাংলাদেশি ৩ লাখ ২৫ হাজার ১২ টাকায় তার চশমাটি কিনে নিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দিনগত রাত ১২ টায় ‘অকশন ফর অ্যাকশন’ নামের ফেসবুক পেজে লাইভে হুমায়ুন ফরীদির চশমার নিলামের কার্যক্রম সম্পন্ন হয়। সেসময় অংশ নেন হুমায়ুন ফরীদির একমাত্র মেয়ে শারারাত ইসলাম। এছাড়া আরো অংশ নেনে অভিনেতা আফজাল হোসেন, মিশা সওদাগর, আফসানা মিম, ইরেশ যাকের, সাজু খাদেমসহ অনেকে।

রাত ১১টায় নিলাম শুরু হয়। ১ লাখ টাকা থেকে বিড শুরু হয়। এরপর তা থামে ৩ লাখ ২৫ হাজার ১২টায়। নিলামজয়ী ব্যক্তি তার নাম পরিচয় গোপন রাখেন।

জানা যায়, নিলামে প্রাপ্ত পুরো অর্থ ব্যয় হবে করোনা ভাইরাসের দুর্যোগ মোকাবিলায়।

সম্প্রতি ক্রিকেটার সাকিব আল হাসানের একটি ব্যাট নিলামে বিক্রি হয়েছে ২০ লাখ টাকা। এছাড়া সংগীতশিল্পী ও অভিনেতা তাহসানের বিশেষ অফার প্যাকেজ সাড়ে ৭ লাখ টাকায় কিনে নিয়েছেন তার এক ভক্ত।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ অফিস ঃঝিনাইদহের স্থানীয় এইড কমপ্লেক্সে হলরুমে শুক্রবার দুপুরে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত হয়েছে।

নতুন দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল উত্তর কোরিয়া, উদ্বিগ্ন জাপান

আন্তর্জাতিক ডেস্ক-দেড় হাজার কিলোমিটার দূরত্বের লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম নতুন ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া। ক্ষেপণাস্ত্রটি জাপানের প্রায় যেকোনো স্থানে আঘাত হানতে...

বিশ্বে করোনায় আরও ৬ হাজার মানুষের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক -মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে প্রায় ৬ হাজার মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে প্রায়...

নারী শিক্ষা: তালেবান স্টাইল

আন্তর্জাতিক ডেস্ক -আফগানিস্তানে ছেলে ও মেয়ে শিক্ষার্থীর আলাদাভাবে শিক্ষাদানের ব্যবস্থা করছে তালেবান। মেয়ে শিক্ষার্থীদের জন‌্য ইসলামসম্মত পোশাক ও নিয়ম কানুনও চালু করা...