Friday, August 5, 2022
Home ঝিনাইদহ নিজের জীবনের ঝুঁকি নিয়ে করোনায় পজেটিভ আসা ইউপি চেয়ারম্যানের জীবন বাঁচালেন যুবলীগ...

নিজের জীবনের ঝুঁকি নিয়ে করোনায় পজেটিভ আসা ইউপি চেয়ারম্যানের জীবন বাঁচালেন যুবলীগ নেতা সোহেল

মোঃ সেজান ইসলাম- গত ১৪ মে বৃহস্পতিবার রাত আনুমানিক ১ টার সময় মাগুরা জেলার শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ৮ নং নাকোল ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান  হুমাউনুর রশিদ মুহিত হঠাৎ করে বেশি করোনা আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে সে সময়ে কি করবে বুঝে না পেয়ে সেই রাতেই কাদিরপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেলকে ফোন কল দেয়।

 ফোন কল পেয়ে কোনো কিছু চিন্তা ভাবনা না করেই ৬ নং কাদিরপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ তারিকুল ইসলাম সোহেল ছুটে চলে যান নাকোল ইউনিয়ন চেয়ারম্যানের বাসায়।

চেয়ারম্যান অসুস্থতায় ছটপট করছেন এটা দেখে সোহেল নিজের জীবনের কথা চিন্তা না করে করোনায় আক্রান্ত চেয়ারম্যানকে নিয়ে নিজে ড্রাইভ করে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। ফেরী ঘাটে অবস্থার অবনতি ঘটলে চেয়ারম্যান হুমায়ুনুর রশিদ মুহিত কে আল্লাহকে ডাকতে বলেন, বিভিন্নভাবে সান্ত্বনা দেন ও তার আত্মবিস্বাস বাড়াতে থাকেন। পরে অনেক কষ্টে ঢাকা পৌছানোর পর রিজেন্ট হাসপাতালে ভর্তি করে সুচিকিৎসা নিশ্চিত করেন।

 সেই রাতে চিকিৎসার পর চেয়ারম্যান  হুমায়ুনুর রশিদ মুহিত অনেকটা সুস্থ অনুভব করেন। পরে চেয়ারম্যান কৃতজ্ঞতা প্রকাশ করে তার ফেসবুক একাউন্টে নিজের টাইমলাইনে সোহেল কে নিয়ে পোস্ট করেন -পাগলটা আমায় ঋণী করে রাখল। এই ঋন শোধ হয় না।

বৃহস্পতিবার রাতে যখন খুব খারাপ লাগছে। মনে হচ্ছিল আমার কিছুক্ষনের মধ্যে সবকিছু শেষ হতে চলেছে। তখন শুধু মনে হচ্ছিল ঢাকা পৌছাতে পারলে ভাল কিছু হতেও পারে।রাত-১টা, ওকে বলা মাত্রই ও ঘাষিয়ারার থেকে চলে আসলো। আমার গাড়ী চালিয়ে সোজা ঢাকা রিজেন্ট হাসপাতাল। যদিও পিপিই পরে আসছে।করোনা রুগীর কাছে যেখানে আপনজনও আসে না।

সেখানে ও দোয়া পড়ে মাথায় ফু দিয়ে বলল, আল্লাহ আছেন,আপনার কিছু হবে না, ইনশাহআল্লাহ, আমরা ঢাকা পৌছে যাব। আলহামদুলিল্লাহ, আমরা ভাল ভাবে পৌছালাম। বাকীটা আল্লাহপাকই জানেন।হে আল্লাহ, সোহেল কে ভাল রেখ। হে খোদা, আমাকে নিঃপাপী হওয়ার সুযোগ দিও,আমিন

 

- Advertisment -

সব খরব

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শুভ কুন্ডু

ঝিনাইদহ অফিস-বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতি করে আসছেন ঝিনাইদহের কৃতি সন্তান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শুভ কুন্ডু।

নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক--নিরাপদ সড়কসহ নয় দফা দাবিতে রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার...

সামিয়া রহমানের পদাবনতির সিদ্ধান্ত অবৈধ: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক || ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সামিয়া রহমানকে পদাবনতির আদেশ অবৈধ ঘোষণা করেছেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে সব...

সংলাপের পর নির্বাচন কমিশন কী বলবে, সেটা শোনার জন্য আমরা অপেক্ষা করব : আইনমন্ত্রী

সমীকরণ ডেস্ক-আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘সরকারের অবস্থান বড় কথা নয়। নির্বাচন কমিশনের সঙ্গে রাজনৈতিক...