Saturday, September 18, 2021
Home ঝিনাইদহ নিজের জীবনের ঝুঁকি নিয়ে করোনায় পজেটিভ আসা ইউপি চেয়ারম্যানের জীবন বাঁচালেন যুবলীগ...

নিজের জীবনের ঝুঁকি নিয়ে করোনায় পজেটিভ আসা ইউপি চেয়ারম্যানের জীবন বাঁচালেন যুবলীগ নেতা সোহেল

মোঃ সেজান ইসলাম- গত ১৪ মে বৃহস্পতিবার রাত আনুমানিক ১ টার সময় মাগুরা জেলার শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ৮ নং নাকোল ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান  হুমাউনুর রশিদ মুহিত হঠাৎ করে বেশি করোনা আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে সে সময়ে কি করবে বুঝে না পেয়ে সেই রাতেই কাদিরপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেলকে ফোন কল দেয়।

 ফোন কল পেয়ে কোনো কিছু চিন্তা ভাবনা না করেই ৬ নং কাদিরপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ তারিকুল ইসলাম সোহেল ছুটে চলে যান নাকোল ইউনিয়ন চেয়ারম্যানের বাসায়।

চেয়ারম্যান অসুস্থতায় ছটপট করছেন এটা দেখে সোহেল নিজের জীবনের কথা চিন্তা না করে করোনায় আক্রান্ত চেয়ারম্যানকে নিয়ে নিজে ড্রাইভ করে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। ফেরী ঘাটে অবস্থার অবনতি ঘটলে চেয়ারম্যান হুমায়ুনুর রশিদ মুহিত কে আল্লাহকে ডাকতে বলেন, বিভিন্নভাবে সান্ত্বনা দেন ও তার আত্মবিস্বাস বাড়াতে থাকেন। পরে অনেক কষ্টে ঢাকা পৌছানোর পর রিজেন্ট হাসপাতালে ভর্তি করে সুচিকিৎসা নিশ্চিত করেন।

 সেই রাতে চিকিৎসার পর চেয়ারম্যান  হুমায়ুনুর রশিদ মুহিত অনেকটা সুস্থ অনুভব করেন। পরে চেয়ারম্যান কৃতজ্ঞতা প্রকাশ করে তার ফেসবুক একাউন্টে নিজের টাইমলাইনে সোহেল কে নিয়ে পোস্ট করেন -পাগলটা আমায় ঋণী করে রাখল। এই ঋন শোধ হয় না।

বৃহস্পতিবার রাতে যখন খুব খারাপ লাগছে। মনে হচ্ছিল আমার কিছুক্ষনের মধ্যে সবকিছু শেষ হতে চলেছে। তখন শুধু মনে হচ্ছিল ঢাকা পৌছাতে পারলে ভাল কিছু হতেও পারে।রাত-১টা, ওকে বলা মাত্রই ও ঘাষিয়ারার থেকে চলে আসলো। আমার গাড়ী চালিয়ে সোজা ঢাকা রিজেন্ট হাসপাতাল। যদিও পিপিই পরে আসছে।করোনা রুগীর কাছে যেখানে আপনজনও আসে না।

সেখানে ও দোয়া পড়ে মাথায় ফু দিয়ে বলল, আল্লাহ আছেন,আপনার কিছু হবে না, ইনশাহআল্লাহ, আমরা ঢাকা পৌছে যাব। আলহামদুলিল্লাহ, আমরা ভাল ভাবে পৌছালাম। বাকীটা আল্লাহপাকই জানেন।হে আল্লাহ, সোহেল কে ভাল রেখ। হে খোদা, আমাকে নিঃপাপী হওয়ার সুযোগ দিও,আমিন

 

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ অফিস ঃঝিনাইদহের স্থানীয় এইড কমপ্লেক্সে হলরুমে শুক্রবার দুপুরে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত হয়েছে।

নতুন দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল উত্তর কোরিয়া, উদ্বিগ্ন জাপান

আন্তর্জাতিক ডেস্ক-দেড় হাজার কিলোমিটার দূরত্বের লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম নতুন ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া। ক্ষেপণাস্ত্রটি জাপানের প্রায় যেকোনো স্থানে আঘাত হানতে...

বিশ্বে করোনায় আরও ৬ হাজার মানুষের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক -মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে প্রায় ৬ হাজার মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে প্রায়...

নারী শিক্ষা: তালেবান স্টাইল

আন্তর্জাতিক ডেস্ক -আফগানিস্তানে ছেলে ও মেয়ে শিক্ষার্থীর আলাদাভাবে শিক্ষাদানের ব্যবস্থা করছে তালেবান। মেয়ে শিক্ষার্থীদের জন‌্য ইসলামসম্মত পোশাক ও নিয়ম কানুনও চালু করা...