Saturday, September 18, 2021
Home ঝিনাইদহ দ্বিতীয় ধাপে শৈলকুপা পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

দ্বিতীয় ধাপে শৈলকুপা পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ- দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ছিলো আজ ২০ ডিসেম্বর। ঝিনাইদহের শৈলকুপা পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা শেষ দিনে মনোনয়নপত্র দাখিল করেছেন। রবিবার সকাল থেকে শুরু করে বিকাল ৫টা পর্যন্ত প্রার্থীরা শৈলকুপা উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেন।
মনোনয়নপত্র গ্রহণ করেন জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো: রোকুনুজ্জামান ও উপজেলা নির্বাচন এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা মো: জুয়েল আহমেদ।
পৌর মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগের দলীয় মনোনিত প্রার্থী ও বর্তমান মেয়র কাজী আশরাফুল আজম, বিএনপির প্রার্থী সাবেক মেয়র খলিলুর রহমান, স্বতন্ত্র প্রার্থী শিকদার ওয়াহিদুজ্জামান ইকু, তৈয়বুর রহমান খান, জাতীয় পার্টির প্রার্থী আবু জাফর ও ইসলামী আন্দোলন বাংলাদেশ সংগঠনের প্রার্থী উসমান গনি। সব মিলিয়ে মোট ৬জন মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন।
এছাড়াও পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ৪২ জন কাউন্সিলর প্রার্থী ও ১৩ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ২২ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই হবে ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ ডিসেম্বর। ভোট গ্রহণ হবে আগামী ১৬ জানুয়ারী ২০২১।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ অফিস ঃঝিনাইদহের স্থানীয় এইড কমপ্লেক্সে হলরুমে শুক্রবার দুপুরে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত হয়েছে।

নতুন দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল উত্তর কোরিয়া, উদ্বিগ্ন জাপান

আন্তর্জাতিক ডেস্ক-দেড় হাজার কিলোমিটার দূরত্বের লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম নতুন ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া। ক্ষেপণাস্ত্রটি জাপানের প্রায় যেকোনো স্থানে আঘাত হানতে...

বিশ্বে করোনায় আরও ৬ হাজার মানুষের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক -মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে প্রায় ৬ হাজার মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে প্রায়...

নারী শিক্ষা: তালেবান স্টাইল

আন্তর্জাতিক ডেস্ক -আফগানিস্তানে ছেলে ও মেয়ে শিক্ষার্থীর আলাদাভাবে শিক্ষাদানের ব্যবস্থা করছে তালেবান। মেয়ে শিক্ষার্থীদের জন‌্য ইসলামসম্মত পোশাক ও নিয়ম কানুনও চালু করা...