Thursday, August 11, 2022
Home ঝিনাইদহ দ্বিতীয় ধাপে শৈলকুপা পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

দ্বিতীয় ধাপে শৈলকুপা পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ- দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ছিলো আজ ২০ ডিসেম্বর। ঝিনাইদহের শৈলকুপা পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা শেষ দিনে মনোনয়নপত্র দাখিল করেছেন। রবিবার সকাল থেকে শুরু করে বিকাল ৫টা পর্যন্ত প্রার্থীরা শৈলকুপা উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেন।
মনোনয়নপত্র গ্রহণ করেন জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো: রোকুনুজ্জামান ও উপজেলা নির্বাচন এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা মো: জুয়েল আহমেদ।
পৌর মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগের দলীয় মনোনিত প্রার্থী ও বর্তমান মেয়র কাজী আশরাফুল আজম, বিএনপির প্রার্থী সাবেক মেয়র খলিলুর রহমান, স্বতন্ত্র প্রার্থী শিকদার ওয়াহিদুজ্জামান ইকু, তৈয়বুর রহমান খান, জাতীয় পার্টির প্রার্থী আবু জাফর ও ইসলামী আন্দোলন বাংলাদেশ সংগঠনের প্রার্থী উসমান গনি। সব মিলিয়ে মোট ৬জন মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন।
এছাড়াও পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ৪২ জন কাউন্সিলর প্রার্থী ও ১৩ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ২২ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই হবে ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ ডিসেম্বর। ভোট গ্রহণ হবে আগামী ১৬ জানুয়ারী ২০২১।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শুভ কুন্ডু

ঝিনাইদহ অফিস-বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতি করে আসছেন ঝিনাইদহের কৃতি সন্তান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শুভ কুন্ডু।

নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক--নিরাপদ সড়কসহ নয় দফা দাবিতে রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার...

সামিয়া রহমানের পদাবনতির সিদ্ধান্ত অবৈধ: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক || ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সামিয়া রহমানকে পদাবনতির আদেশ অবৈধ ঘোষণা করেছেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে সব...

সংলাপের পর নির্বাচন কমিশন কী বলবে, সেটা শোনার জন্য আমরা অপেক্ষা করব : আইনমন্ত্রী

সমীকরণ ডেস্ক-আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘সরকারের অবস্থান বড় কথা নয়। নির্বাচন কমিশনের সঙ্গে রাজনৈতিক...