Monday, August 8, 2022
Home আওয়ামীলীগ ঝিনাইদহ সদর উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান না ফেরার দেশে চলে...

ঝিনাইদহ সদর উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান না ফেরার দেশে চলে গেলেন ॥ শোক প্রকাশ

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সদস্য ও সদর উপজেলা পরিষদের সফল সাবেক নারী ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান বার্ধক্যজনিত কারনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মরহম মতিয়ার রহমানের স্ত্রী।

আজ রোববার দুপুরে তিনি জেলা শহরের কাঞ্চননগর নিজ বাসায় মারা যান। তিনি দীর্ঘদিন অসুস্থ থাকার পরে না ফেরার দেশে চলে যান।

পরিবারের শেখ সেলিম ও মিনা সেলিম জানান, শিরিনা রহমান দীর্ঘদিন ধরে লেবার সমস্যা নিয়ে ভুগছিলেন। তিনি মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। জেলা আওয়ামীলীগের রাজণীতির পাশাপাশি তিনি মহিলা পরিষদ, নারী সমাজ কল্যান সংস্থাসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে ওতপ্রতভাবে জড়িত ছিলেন।
আজ রোববার বাদ মাগরিব সদরের উদয়পুর স্কুল মাঠে জানাযা শেষে ঐ গ্রামেরই পারিবারিক কবরস্থানে তার স্বামী মরহম মতিয়ার রহমানের পাশে দাফন করা হবে।

এদিকে মতিয়ার রহমানের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য আব্দুল হাই, সাধারন সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, স্থানীয় সংসদ সদস্র তাহজিব আলম সিদ্দীকি সমি, যুগ্ন-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়াপরম্যান কনক কান্তি দাস, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ, ভাইস চেয়ারম্যান রাসেল হোসেন, আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামানসহ অনেকে।

এ সময় মরহমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমাবেদনা জানান। এ ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শুভ কুন্ডু

ঝিনাইদহ অফিস-বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতি করে আসছেন ঝিনাইদহের কৃতি সন্তান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শুভ কুন্ডু।

নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক--নিরাপদ সড়কসহ নয় দফা দাবিতে রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার...

সামিয়া রহমানের পদাবনতির সিদ্ধান্ত অবৈধ: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক || ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সামিয়া রহমানকে পদাবনতির আদেশ অবৈধ ঘোষণা করেছেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে সব...

সংলাপের পর নির্বাচন কমিশন কী বলবে, সেটা শোনার জন্য আমরা অপেক্ষা করব : আইনমন্ত্রী

সমীকরণ ডেস্ক-আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘সরকারের অবস্থান বড় কথা নয়। নির্বাচন কমিশনের সঙ্গে রাজনৈতিক...