Sunday, June 13, 2021
Home আওয়ামীলীগ ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস এর নেতৃত্বে ৩০ হাজার পরিবারের...

ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস এর নেতৃত্বে ৩০ হাজার পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কর্মসুচি চলছে

মানিক বিশ্বাস মধু, ঝিনাইদহ- করেনা ভাইরাসে প্রতিদিন সংক্রমিত আর মৃত্যু হচ্ছে। করোনা ভাইরাস দুর্যোগে যখন মানুষ শংকার ভিতরে রয়েছেন। মানুষ নিরাপদে থাকতে কর্মহীন হয়ে পড়েছে। এ জেলায় হাজার হাজার মানুষ বেকার হয়ে পড়ার কারনে খাবারের সংকট দেখা দিয়েছে।

তখনই জেলা পরিষদের মাধ্যমে চেয়ারম্যান কনক কান্তি দাস কর্মহীন মানুষের যন্ত্রনা সহ্য করতে না পারার কারনে ৩০ হাজার পরিবারের নিকট ত্রান পৌছে দেওয়ার কাজ শেষের দিকে রয়েছে।

ত্রান কার্যক্রমে জেলা পরিষদের সদস্য, সুশিল সমাজ, চেয়ারম্যান, ইউপি সদস্য, জনপ্রতিনিধি আর সাংবাদিক বিভিন্ন মাধ্যম দিয়ে এ ত্রান জেলার ৬টি উপজেলার মসজিদের ইমাম, মোয়াজজিন খাদেম, পুরোহিত ও কর্মহীন মানুষের কাছে পৌছে দিচ্ছেন কনক কান্তি দাস।

গত এক সপ্তাহ ধরে এভাবে ত্রাণ সামগ্রী বন্টন করা চলছে। সবকিছুর তত্বাবধান করছেন জেলা আওয়ামীলীগ নেতা, সমাজ সেবক ও চেয়ারম্যান কনক কান্তি দাস। তিনি প্রচারে নয়, কর্মে বিশ্বাসী সে কারনে এমন প্রচার বিমুখ নেতা তার পরিষদসহ বিভন্ন মাধ্যম দিয়ে তালিকা তৈরী করে তৃনমুল পর্যায়ে এ ত্রান পৌছে দিচ্ছেন।


এ বিষয়ে জেলা পরিষদ চেয়ারম্যান কনক কািন্ত দাস জানান, এই ত্রান কর্মসূচি করোনা ভাইরাস শেষ না হওয়া পর্যন্ত চলমান থাকবে। সব সময় মানুষের পাশে থাকবে জেলা পরিষদ।

এ জেলার কোন মানুষ না খেয়ে থাকবে না। জননেত্রী শেখ হাসিনা জনগণের জন্য নিরলসভাবে কাজ করে চলেছে। এ সরকার করোনা দুর্যোগ মোকাবেলা করার জন্য নানা খাদ্য বান্ধব কর্মসুচি হাতে নিয়ে মানুষের কাছে পৌছে দিচ্ছেন। যার কারনে মানুষ এ করোনার ভিতরে বেকার থাকলেও সরকার সবাইকে সহযোগিতা করে চলেছেন ।

- Advertisment -

সব খরব

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ১৪ই জুন

নিজস্ব প্রতিবেদক- আগামী বছরের (২০২২ সাল) এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে। আগামী ১৪ জুন (সোমবার) থেকে এ কার্যক্রম...

বিশ্বে করোনায় সাড়ে ৯ হাজারের বেশি মানুষের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন- মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে সাড়ে ৯ হাজারের বেশি মানুষ মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে সাড়ে ৩...

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।