Monday, August 8, 2022
Home আওয়ামীলীগ ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস এর নেতৃত্বে ৩০ হাজার পরিবারের...

ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস এর নেতৃত্বে ৩০ হাজার পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কর্মসুচি চলছে

মানিক বিশ্বাস মধু, ঝিনাইদহ- করেনা ভাইরাসে প্রতিদিন সংক্রমিত আর মৃত্যু হচ্ছে। করোনা ভাইরাস দুর্যোগে যখন মানুষ শংকার ভিতরে রয়েছেন। মানুষ নিরাপদে থাকতে কর্মহীন হয়ে পড়েছে। এ জেলায় হাজার হাজার মানুষ বেকার হয়ে পড়ার কারনে খাবারের সংকট দেখা দিয়েছে।

তখনই জেলা পরিষদের মাধ্যমে চেয়ারম্যান কনক কান্তি দাস কর্মহীন মানুষের যন্ত্রনা সহ্য করতে না পারার কারনে ৩০ হাজার পরিবারের নিকট ত্রান পৌছে দেওয়ার কাজ শেষের দিকে রয়েছে।

ত্রান কার্যক্রমে জেলা পরিষদের সদস্য, সুশিল সমাজ, চেয়ারম্যান, ইউপি সদস্য, জনপ্রতিনিধি আর সাংবাদিক বিভিন্ন মাধ্যম দিয়ে এ ত্রান জেলার ৬টি উপজেলার মসজিদের ইমাম, মোয়াজজিন খাদেম, পুরোহিত ও কর্মহীন মানুষের কাছে পৌছে দিচ্ছেন কনক কান্তি দাস।

গত এক সপ্তাহ ধরে এভাবে ত্রাণ সামগ্রী বন্টন করা চলছে। সবকিছুর তত্বাবধান করছেন জেলা আওয়ামীলীগ নেতা, সমাজ সেবক ও চেয়ারম্যান কনক কান্তি দাস। তিনি প্রচারে নয়, কর্মে বিশ্বাসী সে কারনে এমন প্রচার বিমুখ নেতা তার পরিষদসহ বিভন্ন মাধ্যম দিয়ে তালিকা তৈরী করে তৃনমুল পর্যায়ে এ ত্রান পৌছে দিচ্ছেন।


এ বিষয়ে জেলা পরিষদ চেয়ারম্যান কনক কািন্ত দাস জানান, এই ত্রান কর্মসূচি করোনা ভাইরাস শেষ না হওয়া পর্যন্ত চলমান থাকবে। সব সময় মানুষের পাশে থাকবে জেলা পরিষদ।

এ জেলার কোন মানুষ না খেয়ে থাকবে না। জননেত্রী শেখ হাসিনা জনগণের জন্য নিরলসভাবে কাজ করে চলেছে। এ সরকার করোনা দুর্যোগ মোকাবেলা করার জন্য নানা খাদ্য বান্ধব কর্মসুচি হাতে নিয়ে মানুষের কাছে পৌছে দিচ্ছেন। যার কারনে মানুষ এ করোনার ভিতরে বেকার থাকলেও সরকার সবাইকে সহযোগিতা করে চলেছেন ।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শুভ কুন্ডু

ঝিনাইদহ অফিস-বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতি করে আসছেন ঝিনাইদহের কৃতি সন্তান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শুভ কুন্ডু।

নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক--নিরাপদ সড়কসহ নয় দফা দাবিতে রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার...

সামিয়া রহমানের পদাবনতির সিদ্ধান্ত অবৈধ: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক || ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সামিয়া রহমানকে পদাবনতির আদেশ অবৈধ ঘোষণা করেছেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে সব...

সংলাপের পর নির্বাচন কমিশন কী বলবে, সেটা শোনার জন্য আমরা অপেক্ষা করব : আইনমন্ত্রী

সমীকরণ ডেস্ক-আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘সরকারের অবস্থান বড় কথা নয়। নির্বাচন কমিশনের সঙ্গে রাজনৈতিক...