Friday, August 5, 2022
Home ঝিনাইদহ ঝিনাইদহ কসাসের ১৩তম বর্ষে পদার্পণ উপলক্ষে বৃক্ষরোপন ও দুস্থদের মাঝে শিশু খাদ্য...

ঝিনাইদহ কসাসের ১৩তম বর্ষে পদার্পণ উপলক্ষে বৃক্ষরোপন ও দুস্থদের মাঝে শিশু খাদ্য বিতরণসহ নানা কর্মসুচি পালিত

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহ সরকারী কেসি কলেজের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন কথন সাংস্কৃতিক সংসদ কসাস এর ১৩তম বর্ষে পদার্পন উপলক্ষে নানাকর্মসুচি পালিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে বৃক্ষরোপন অভিযান, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ এবং অসহায় শিশুদের মাঝে শিশু খাদ্য বিতরণ কর্মসুচি পালিত হয়।

কর্মসুচির শুরুতে সকালে কসাসের উপদেষ্টা হাবিবুর রহমান ও ফজলে রাব্বি কেসি কলেজ ক্যাম্পাসে বৃক্ষরোপনের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসুচির উদ্বোধন করেন। এর পরে কসাসের নেতৃবৃন্দ শহরের বিভিন্ন মোড়ে শতাধিক রিকসা চালক ও দিনমুজুরদের মাঝে স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।

বিকালে ঝিনাইদহ শহরের হাটের রাস্তা সংলগ্ন বিভিন্ন বস্তিতে শতাধিক শিশুর মাঝে শিশু খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। এ সময় সাথে ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাকিবুল ইসলাম, জিন্নাতুল ইসলাম, বেগবতি প্রকাশনির প্রতিষ্ঠাতা সভাপতি সুমন শিকদার, কসাসের সাবেক সহ- সভাপতি সোহাগ উদ্দিন সুজন, আল-মাহমুদ, শফিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক প্রতাপ বিশ^াস, বর্তমান সভাপতি হাসানুজ্জামান অন্তর, সাধারণ সম্পাদক আনিচুর রহমান শামিম, সহ-সভাপতি রাসেল আহমেদ শুভ ও সহ-সাধারণ সম্পাদক ঈশরাত জাহান মৌসহ অনেকে উপস্থিত ছিলেন।

কসাসের নেতৃবৃন্দ জানান, আমাদের এই সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন জেলার মানুষের জন্য কাজ করে চলেছি। করোনা দুর্যোগের সময় প্রতিষ্ঠাবার্ষিকী জাকজমপুর্ন না করে মানবতার সেবায় আমরা কাজ করে চলেছি। করোনার এই মহামারীতে সামাজিক দূরত্ব বজায় রাখার মাধ্যমে এসকল কর্মকান্ড সম্পন্ন করা হয়েছে বলে তারা আরও জানান।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শুভ কুন্ডু

ঝিনাইদহ অফিস-বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতি করে আসছেন ঝিনাইদহের কৃতি সন্তান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শুভ কুন্ডু।

নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক--নিরাপদ সড়কসহ নয় দফা দাবিতে রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার...

সামিয়া রহমানের পদাবনতির সিদ্ধান্ত অবৈধ: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক || ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সামিয়া রহমানকে পদাবনতির আদেশ অবৈধ ঘোষণা করেছেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে সব...

সংলাপের পর নির্বাচন কমিশন কী বলবে, সেটা শোনার জন্য আমরা অপেক্ষা করব : আইনমন্ত্রী

সমীকরণ ডেস্ক-আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘সরকারের অবস্থান বড় কথা নয়। নির্বাচন কমিশনের সঙ্গে রাজনৈতিক...