Wednesday, July 28, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে ২৪ ঘন্টায় ৯৫ জন করোনায় আক্রান্ত ও ২ জনের মৃত্যু

ঝিনাইদহে ২৪ ঘন্টায় ৯৫ জন করোনায় আক্রান্ত ও ২ জনের মৃত্যু

সাজ্জাতুল জুম্মা , ঝিনাইদহ- ঝিনাইদহে দিন দিন করোনা সংক্রমন বাড়তে থাকায় মানুষের মধ্যে দেখা দিয়েছে আতংক। জেলার বেশির ভাগ মানুষ স্বাস্থ্যবিধি না মেনে চলাচল ও মাস্ক না পড়ার কারনে বৃদ্ধি পাচ্ছে করোনা সংক্রমন।

গত শনিবার থেকে সাতদিনের জন্য স্থানীয় প্রশাসন ৬টি পৌরসভাতে কঠোর বিধিনিষেধ জারি করেছে। সকল ব্যবসা প্রতিষ্ঠান ও যানবহন বন্ধ রাখার ঘোষনা দিলেও বাড়ছে করোনা সংক্রমন।

আজ সোমবার গেল ২৪ ঘন্টায় ৯৫ জন করোনায় আক্রান্ত ও ২জনের মৃত্যু হয়েছে।


এদিকে স্বাস্থ্যবিভাগের তথ্যমতে, কুষ্টিয়া মেডিকেল কলেজে ঝিনাইদহের ২০৫টি নমুনার মধ্যে ৯৫জন করোনা সনাক্ত হয়। কোভিড হাসপাতালে ৩৫ জন ভর্তি ছিলো তার মধ্যে দুইজন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এ পর্যন্ত মোট আক্রান্ত হয়েছে ৩হাজার ৪৯১ জন ও সুস্থ হয়েছে ২ হাজার ৮৭৬ জন ও মৃত্যু হয়েছে ৬৮জনের। আজকের আক্রান্ত ৪৬.৩৪ শতাংশে দাড়িয়েছে।


আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৪৩ জন, শৈলকুপাতে ১৯ জন, হরিণাকুন্ডুতে ৭জন, কালীগঞ্জে ১৬ জন, কোচটাদপুরে ১ জন ও মহেশপুরে ৯ জন রয়েছে।

আর চিকিৎসাধীন অবস্থায় যে দুইজনের মৃত্যু হয়েছে তারা হলেন মাগুরা জেলার মোঃ মশিউর রহমান (৪০) ও হরিণাকুন্ড উপজেলার মোঃ মসলেম মন্ডল (৬০)।

মরদেহ ইসলামী ফাউন্ডেশনের মাধ্যমে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে দাফন করা হবে বলে সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম নিশ্চিত করেন।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এক সংগ্রামী নারী উদ্যোক্তা রত্না আক্তার ঘরে বসেই ফেসবুক থেকে আয় করছেন অর্থ ॥ ফলোয়ার ছাড়িয়েছে তিনলাখ

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহে এক সংগ্রামী নারী তার নাম রত্না আক্তার। সংসারের পাশাপাশি একদিকে পড়াশুনা চালিয়ে যাচ্ছে অপরদিকে ঘরে...

ঈদুল আজহা ২১ জুলাই

সমীকরণ প্রতিবেদক-পবিত্র ঈদুল আজহার তারিখ নির্ধারণ এবং ১৪৪২ হিজরি সনের পবিত্র জিলহজ্ব মাসের চাঁদ দেখা গে‌ছে। ফলে বাংলাদেশে...

গোল্ডেন বুট পেলেন রোনালদো

ক্রীড়া ডেস্ক - এবারের ইউরোতে পাঁচটি করে গোল করেছেন পর্তুগালের ক্রিস্টিয়ানো রোনালদো ও চেক রিকপাবলিকের প্যাটট্রিক সিচ। কিন্তু প্যাটট্রিক...

খুলনায় করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু

খুলনা অফিস- খুলনার চারটি হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ১৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১২ জনের...