Monday, May 23, 2022
Home ঝিনাইদহ ঝিনাইদহে ২৪ ঘন্টায় ৯৫ জন করোনায় আক্রান্ত ও ২ জনের মৃত্যু

ঝিনাইদহে ২৪ ঘন্টায় ৯৫ জন করোনায় আক্রান্ত ও ২ জনের মৃত্যু

সাজ্জাতুল জুম্মা , ঝিনাইদহ- ঝিনাইদহে দিন দিন করোনা সংক্রমন বাড়তে থাকায় মানুষের মধ্যে দেখা দিয়েছে আতংক। জেলার বেশির ভাগ মানুষ স্বাস্থ্যবিধি না মেনে চলাচল ও মাস্ক না পড়ার কারনে বৃদ্ধি পাচ্ছে করোনা সংক্রমন।

গত শনিবার থেকে সাতদিনের জন্য স্থানীয় প্রশাসন ৬টি পৌরসভাতে কঠোর বিধিনিষেধ জারি করেছে। সকল ব্যবসা প্রতিষ্ঠান ও যানবহন বন্ধ রাখার ঘোষনা দিলেও বাড়ছে করোনা সংক্রমন।

আজ সোমবার গেল ২৪ ঘন্টায় ৯৫ জন করোনায় আক্রান্ত ও ২জনের মৃত্যু হয়েছে।


এদিকে স্বাস্থ্যবিভাগের তথ্যমতে, কুষ্টিয়া মেডিকেল কলেজে ঝিনাইদহের ২০৫টি নমুনার মধ্যে ৯৫জন করোনা সনাক্ত হয়। কোভিড হাসপাতালে ৩৫ জন ভর্তি ছিলো তার মধ্যে দুইজন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এ পর্যন্ত মোট আক্রান্ত হয়েছে ৩হাজার ৪৯১ জন ও সুস্থ হয়েছে ২ হাজার ৮৭৬ জন ও মৃত্যু হয়েছে ৬৮জনের। আজকের আক্রান্ত ৪৬.৩৪ শতাংশে দাড়িয়েছে।


আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৪৩ জন, শৈলকুপাতে ১৯ জন, হরিণাকুন্ডুতে ৭জন, কালীগঞ্জে ১৬ জন, কোচটাদপুরে ১ জন ও মহেশপুরে ৯ জন রয়েছে।

আর চিকিৎসাধীন অবস্থায় যে দুইজনের মৃত্যু হয়েছে তারা হলেন মাগুরা জেলার মোঃ মশিউর রহমান (৪০) ও হরিণাকুন্ড উপজেলার মোঃ মসলেম মন্ডল (৬০)।

মরদেহ ইসলামী ফাউন্ডেশনের মাধ্যমে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে দাফন করা হবে বলে সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম নিশ্চিত করেন।

- Advertisment -

সব খরব

মিয়ানমারের জান্তাকে অস্ত্র সরবরাহ করছে চীন, রাশিয়া ও সার্বিয়া

সমীকরণ ডেস্ক- মিয়ানমারের জান্তাকে অস্ত্র সরবরাহ করছে চীন, রাশিয়া ও সার্বিয়া। গত বছরের অভ্যুত্থানের পর থেকে মিয়ানমারের জান্তাকে অস্ত্র সরবরাহ করছে চীন,...

চলতি বছরেই ৬২ শিক্ষাপ্রতিষ্ঠানে সপ্তাহে দুই দিন ছুটি

সমীকরণ প্রতিবেদক - নতুন কারিকুলাম বাস্তবায়নে পাইলটিং কার্যক্রম শুরু হয়েছে। এর আওতায় দেশের ৬২ শিক্ষাপ্রতিষ্ঠানের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীরা চলতি বছর সপ্তাহে দুই...

বাংলাদেশ-ভারতের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠকে তিস্তা নিয়ে আলোচনা

সমীকরণ প্রতিবেদক- প্যারিসে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে বৈঠকে ভারতের পররাষ্ট্রমন্ত্রী ফ্রান্সের রাজধানী প্যারিসে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী...

মাঘের শীতে কাঁপছে উত্তরাঞ্চলের মানুষ

সমিকরণ প্রতিনিধি- মাঘের শীতে কাঁপছে দিনাজপুরসহ উত্তরাঞ্চলের মানুষ। তীব্র শীত আর কনকনে ঠাণ্ডা বাতাসে এ অঞ্চলের মানুষের জবুথবু অবস্থা। আগুন জ্বালিয়ে শীত...