Saturday, June 12, 2021
Home অপরাধ ঝিনাইদহে ২২ লাখ টাকা ও বিপুল পরিমান রুপাসহ দুই চোরাকারবারিকে অাটক করেছে...

ঝিনাইদহে ২২ লাখ টাকা ও বিপুল পরিমান রুপাসহ দুই চোরাকারবারিকে অাটক করেছে গোয়েন্দা পুলিশ

ঝিনাইদহ অফিস-ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ভেটেরিনারী কলেজের সামনে থেকে পাচারের সময় ৫ কেজি ৭’শ গ্রাম রুপা ও ২২ লাখ টাকাসহ দুই চোরাকারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। অাজ বুধবার দুপুরে তাদেরকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃতরা হলো মানিকগঞ্জ উপজেলার সিংগাইল উপজেলার গোবিন্দল গ্রামের মৃত রাজা মিয়ার ছেলে তোফাজ্জেল হোসেন (৪০) ও একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আমিনুল ইসলাম (২০)।

ঝিনাইদহ ডিবি ওসি আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে অাজ বুধবার দুপুরে মেহেরপুর থেকে ঝিনাইদহ হয়ে রুপা ঢাকায় পাচার হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ হলিধানী এলাকার ভেটেরিনারী কলেজের সামনে চেকপোস্ট বসায়। সন্দেহ হলে একটি মোটর সাইকেলের গতিরোধ করে ডিবি পুলিশ।

মোটর সাইকেলের ২ আরোহীকে তল্লাসী করে এসময় তাদের কাছ থেকে ৫ কেজি ৭’শ গ্রাম রুপা ও ২২ লাখ নগদ টাকা উদ্ধার করে। তারা ভারত থেকে রুপা নিয়ে ঢাকায় পাচার করার জন্য যাচ্ছিলো ; দীর্ঘদিন তারা চোরাকারবারির সাথে জড়িত বলে তিনি অারও জানান। এ বিষয়ে থানায় মামলা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ শেষে অাদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

- Advertisment -

সব খরব

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।

বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস আজ

সমীকরণ প্রতিবেদক- আজ বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস। এ বছর দিবসটির প্রতিপাদ্য— ‘মুজিববর্ষের আহ্বান, শিশুশ্রমের অবসান’। বিশ্ব শিশু শ্রম প্রতিরোধ...

খুলনায় করোনায় আরও ৫ জনের মৃত্যু

সমীকরণ প্রতিবেদক- খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় (শুক্রবার-শনিবার) করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়...