Friday, September 17, 2021
Home অপরাধ ঝিনাইদহে ২২ লাখ টাকা ও বিপুল পরিমান রুপাসহ দুই চোরাকারবারিকে অাটক করেছে...

ঝিনাইদহে ২২ লাখ টাকা ও বিপুল পরিমান রুপাসহ দুই চোরাকারবারিকে অাটক করেছে গোয়েন্দা পুলিশ

ঝিনাইদহ অফিস-ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ভেটেরিনারী কলেজের সামনে থেকে পাচারের সময় ৫ কেজি ৭’শ গ্রাম রুপা ও ২২ লাখ টাকাসহ দুই চোরাকারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। অাজ বুধবার দুপুরে তাদেরকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃতরা হলো মানিকগঞ্জ উপজেলার সিংগাইল উপজেলার গোবিন্দল গ্রামের মৃত রাজা মিয়ার ছেলে তোফাজ্জেল হোসেন (৪০) ও একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আমিনুল ইসলাম (২০)।

ঝিনাইদহ ডিবি ওসি আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে অাজ বুধবার দুপুরে মেহেরপুর থেকে ঝিনাইদহ হয়ে রুপা ঢাকায় পাচার হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ হলিধানী এলাকার ভেটেরিনারী কলেজের সামনে চেকপোস্ট বসায়। সন্দেহ হলে একটি মোটর সাইকেলের গতিরোধ করে ডিবি পুলিশ।

মোটর সাইকেলের ২ আরোহীকে তল্লাসী করে এসময় তাদের কাছ থেকে ৫ কেজি ৭’শ গ্রাম রুপা ও ২২ লাখ নগদ টাকা উদ্ধার করে। তারা ভারত থেকে রুপা নিয়ে ঢাকায় পাচার করার জন্য যাচ্ছিলো ; দীর্ঘদিন তারা চোরাকারবারির সাথে জড়িত বলে তিনি অারও জানান। এ বিষয়ে থানায় মামলা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ শেষে অাদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ অফিস ঃঝিনাইদহের স্থানীয় এইড কমপ্লেক্সে হলরুমে শুক্রবার দুপুরে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত হয়েছে।

নতুন দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল উত্তর কোরিয়া, উদ্বিগ্ন জাপান

আন্তর্জাতিক ডেস্ক-দেড় হাজার কিলোমিটার দূরত্বের লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম নতুন ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া। ক্ষেপণাস্ত্রটি জাপানের প্রায় যেকোনো স্থানে আঘাত হানতে...

বিশ্বে করোনায় আরও ৬ হাজার মানুষের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক -মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে প্রায় ৬ হাজার মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে প্রায়...

নারী শিক্ষা: তালেবান স্টাইল

আন্তর্জাতিক ডেস্ক -আফগানিস্তানে ছেলে ও মেয়ে শিক্ষার্থীর আলাদাভাবে শিক্ষাদানের ব্যবস্থা করছে তালেবান। মেয়ে শিক্ষার্থীদের জন‌্য ইসলামসম্মত পোশাক ও নিয়ম কানুনও চালু করা...