Saturday, May 14, 2022
Home ঝিনাইদহ ঝিনাইদহে লেদ মিস্ত্রী শাহিন হত্যা মামলার আসামি জসিম উদ্দিন গ্রেপ্তার ॥ হত্যাকান্ডে...

ঝিনাইদহে লেদ মিস্ত্রী শাহিন হত্যা মামলার আসামি জসিম উদ্দিন গ্রেপ্তার ॥ হত্যাকান্ডে ব্যবহৃত ক্ষুরসহ জিনিষপত্র উদ্ধার

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ – ঝিনাইদহের কালিগঞ্জে লেদ মিস্ত্রী শাহিন হত্যা কান্ডের ৮দিন পার হওয়ার মাথায় জড়িত মুল আসামী জসিম উদ্দিনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গত রোববার পুলিশ অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে ঠাকুরগাঁও এলাকা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত জসিম কালীগঞ্জের বালিয়াডাঙ্গা গ্রামের মোমিন উল্লাহর ছেলে। এ সময় তার স্বীকারোক্তি মোতাবেক ঐ গ্রামের ধানের খেত থেকে নিহত শাহিনের প্যান্ট, মোবাইল ফোন. হত্যাকান্ডে ব্যবহৃত নাইলনের রশি ও ক্ষুর উদ্ধার করে ।


এ বিষয়ে ঝিনাইদহ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার জানান, গত ৫ই জুন শনিবার রাত ১০টা ৪৫ মিনিট এর সময় কালিগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে লেদ মিস্ত্রি শাহীনুজ্জামান শাহীন (৩০) কে হত্যা করে দুর্বত্তরা। এ সময় তার কাছে থাকা নগদ ৭হাজার টাকা ছিনিয়ে নিয়ে শাহীনের পরনে থাকা প্যান্ট-গেঞ্জি, ব্যবহৃত মোবাইল ফোন, টচ লাইট, সুজি-চিনি এবং হত্যা কাজে ব্যবহৃত লাইলনের রসি ও ক্ষুর পাশ্ববচতী মাঠে ধান ক্ষেতে মাটির নিচে পুতে রেখে তারা পালিয়ে যায়।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা দায়ের করার পরে পুলিশ হত্যার ঘটনার তদন্ত করে প্রথমে মিজানুর রহমান বাবুলকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তিতে জড়িত আসামী জসিমসহ অন্যরা পালিয়ে যায়।
পুলিশ মোবাইল কলের লিষ্ট ধরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে রোববার গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও জেলা থেকে জসিমকে গ্রেপ্তার করে। এ সময় তার স্বীকারোক্তিতে হত্যাকান্ডের ব্যবহৃত জিনিষপত্র উদ্ধার করে।


পুলিশ আরও জানায়, হত্যাকান্ডের সাথে জড়িত আসামীরা তাদের স্বীকারোক্তিতে জানান, এই হত্যাকান্ডের সাথে দুজনেই জড়িত আছে। হত্যাকান্ড ঘটিয়ে তার কাছে থাকা টাকা নিয়েই পালিয়ে যায়। তারা নেশার জগতে থাকার কারনে এ হত্যাকান্ডটি ঘটিয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে।

- Advertisment -

সব খরব

মিয়ানমারের জান্তাকে অস্ত্র সরবরাহ করছে চীন, রাশিয়া ও সার্বিয়া

সমীকরণ ডেস্ক- মিয়ানমারের জান্তাকে অস্ত্র সরবরাহ করছে চীন, রাশিয়া ও সার্বিয়া। গত বছরের অভ্যুত্থানের পর থেকে মিয়ানমারের জান্তাকে অস্ত্র সরবরাহ করছে চীন,...

চলতি বছরেই ৬২ শিক্ষাপ্রতিষ্ঠানে সপ্তাহে দুই দিন ছুটি

সমীকরণ প্রতিবেদক - নতুন কারিকুলাম বাস্তবায়নে পাইলটিং কার্যক্রম শুরু হয়েছে। এর আওতায় দেশের ৬২ শিক্ষাপ্রতিষ্ঠানের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীরা চলতি বছর সপ্তাহে দুই...

বাংলাদেশ-ভারতের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠকে তিস্তা নিয়ে আলোচনা

সমীকরণ প্রতিবেদক- প্যারিসে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে বৈঠকে ভারতের পররাষ্ট্রমন্ত্রী ফ্রান্সের রাজধানী প্যারিসে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী...

মাঘের শীতে কাঁপছে উত্তরাঞ্চলের মানুষ

সমিকরণ প্রতিনিধি- মাঘের শীতে কাঁপছে দিনাজপুরসহ উত্তরাঞ্চলের মানুষ। তীব্র শীত আর কনকনে ঠাণ্ডা বাতাসে এ অঞ্চলের মানুষের জবুথবু অবস্থা। আগুন জ্বালিয়ে শীত...