Wednesday, September 22, 2021
Home অপরাধ ঝিনাইদহে মা তার টি সন্তানকে পুকুরের পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ ॥ অভিযুক্ত...

ঝিনাইদহে মা তার টি সন্তানকে পুকুরের পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ ॥ অভিযুক্ত মাকে আটক করেছে পুলিশ

স্বপন অধিকারী-ঝিনাইদহ-ঝিনাইদহ সদরের বানিয়াকান্দোর গ্রামে দুই শিশু সন্তানকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে মা মনিরা বেমগমের বিরুদ্ধে। সে ওই গ্রামের নজরুল ইসরামের স্ত্রী। নিহতরা হলো ৮ বছরে কন্যা সন্তান সাফিয়া ও ৬ বছরের পুত্র সন্তান নাহিদ।

ঘটনাটি ঘটেছে আজ রোববার সকাল সকাল ৯টার দিকে। পুলিশ অভিযুক্ত মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। মা মানুষিক ভারসাম্যহীন বলে পুলিশ জানিয়েছেন।

ঝিনাইদহ সদর থানার ওসি তদন্ত এমদাদুল হক জানান, আজ রোববার সকালে জেলার সদর উপজেলার বানিয়াকান্দোর গ্রামে নজরুলের স্ত্রী মনিরা খাতুন তার দুই শিশু সন্তান সাফিয়া ও নাহিদকে নিয়ে পাশ^^বর্তি মঞ্জুরুল হাসানের পুকুরে গোসল করানোর নাম করে নিয়ে গিয়ে পানিতে চুবিয়ে হত্যা করে।

বিষয়টি স্থানীয়রা টের পেয়ে মা মনিরাকে আটকে করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে পৌছিয়ে মরদেহ দুটি উদ্ধার করে ও মাকে জিজ্ঞাসাবাদের জণ্য আটক করে।

পুলিশ আরও জানায়, মা মনিরা বেগম মানুষিক ভারসাম্যহীন বলে জানা গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করার পর হত্যার ক্লু বের হবে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ অফিস ঃঝিনাইদহের স্থানীয় এইড কমপ্লেক্সে হলরুমে শুক্রবার দুপুরে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত হয়েছে।

নতুন দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল উত্তর কোরিয়া, উদ্বিগ্ন জাপান

আন্তর্জাতিক ডেস্ক-দেড় হাজার কিলোমিটার দূরত্বের লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম নতুন ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া। ক্ষেপণাস্ত্রটি জাপানের প্রায় যেকোনো স্থানে আঘাত হানতে...

বিশ্বে করোনায় আরও ৬ হাজার মানুষের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক -মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে প্রায় ৬ হাজার মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে প্রায়...

নারী শিক্ষা: তালেবান স্টাইল

আন্তর্জাতিক ডেস্ক -আফগানিস্তানে ছেলে ও মেয়ে শিক্ষার্থীর আলাদাভাবে শিক্ষাদানের ব্যবস্থা করছে তালেবান। মেয়ে শিক্ষার্থীদের জন‌্য ইসলামসম্মত পোশাক ও নিয়ম কানুনও চালু করা...