Saturday, June 12, 2021
Home অপরাধ ঝিনাইদহে মা তার টি সন্তানকে পুকুরের পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ ॥ অভিযুক্ত...

ঝিনাইদহে মা তার টি সন্তানকে পুকুরের পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ ॥ অভিযুক্ত মাকে আটক করেছে পুলিশ

স্বপন অধিকারী-ঝিনাইদহ-ঝিনাইদহ সদরের বানিয়াকান্দোর গ্রামে দুই শিশু সন্তানকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে মা মনিরা বেমগমের বিরুদ্ধে। সে ওই গ্রামের নজরুল ইসরামের স্ত্রী। নিহতরা হলো ৮ বছরে কন্যা সন্তান সাফিয়া ও ৬ বছরের পুত্র সন্তান নাহিদ।

ঘটনাটি ঘটেছে আজ রোববার সকাল সকাল ৯টার দিকে। পুলিশ অভিযুক্ত মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। মা মানুষিক ভারসাম্যহীন বলে পুলিশ জানিয়েছেন।

ঝিনাইদহ সদর থানার ওসি তদন্ত এমদাদুল হক জানান, আজ রোববার সকালে জেলার সদর উপজেলার বানিয়াকান্দোর গ্রামে নজরুলের স্ত্রী মনিরা খাতুন তার দুই শিশু সন্তান সাফিয়া ও নাহিদকে নিয়ে পাশ^^বর্তি মঞ্জুরুল হাসানের পুকুরে গোসল করানোর নাম করে নিয়ে গিয়ে পানিতে চুবিয়ে হত্যা করে।

বিষয়টি স্থানীয়রা টের পেয়ে মা মনিরাকে আটকে করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে পৌছিয়ে মরদেহ দুটি উদ্ধার করে ও মাকে জিজ্ঞাসাবাদের জণ্য আটক করে।

পুলিশ আরও জানায়, মা মনিরা বেগম মানুষিক ভারসাম্যহীন বলে জানা গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করার পর হত্যার ক্লু বের হবে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

- Advertisment -

সব খরব

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।

বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস আজ

সমীকরণ প্রতিবেদক- আজ বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস। এ বছর দিবসটির প্রতিপাদ্য— ‘মুজিববর্ষের আহ্বান, শিশুশ্রমের অবসান’। বিশ্ব শিশু শ্রম প্রতিরোধ...

খুলনায় করোনায় আরও ৫ জনের মৃত্যু

সমীকরণ প্রতিবেদক- খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় (শুক্রবার-শনিবার) করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়...