Friday, October 22, 2021
Home অপরাধ ঝিনাইদহে ভারত থেকে অবৈধভাবে অণুপ্রবেশের সময় ১৬ জন নারী-পুরুষ ও শিশুকে আটক...

ঝিনাইদহে ভারত থেকে অবৈধভাবে অণুপ্রবেশের সময় ১৬ জন নারী-পুরুষ ও শিশুকে আটক করেছে বিজিবি

সাজ্জাতুল জুম্মা,ঝিনাইদহ- ঝিনাইদহের ৫৮ বিজিবি অভিযান চালিয়ে মহেশপুর উপজেলার সলেমানপুর গ্রামের চারপুকুর মোড় পাকা রাস্তার উপর হতে বাংলাদেশী ১৬ জন নারী-পুরুষ ও শিশু নাগরিককে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশ প্রবেশ করার অপরাধে আটক করা হয়। আজ শনিবার সকাল ৫ টার সময় অণুপ্রবেশ করার সময় তাদেরকে আটক করে মহেশপুর থানায় প্রেরণ করেছেন।


এ বিষয়ে ৫৮ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল কামরুল আহসান জানান, করোনাকালীন সময়ে সম্প্রতি উদ্বেগজনকহারে ভারত থেকে এ দেশে অনুপ্রবেশের ঘটনা বৃদ্ধি পাওয়ার কারনে সীমান্তে কঠোর নজরদারি বাড়ানো হয়েছে। তারই ধারাবাহিকতার কারনে আজ শনিবার সকাল ৫ টার দিকে মহেশপুর সীমান্তের সলেমানপুর এলাকা থেকে খোশালপুর বিওপির একদল বিজিবি টহল দেওয়ার সময় ৫ জন নারী,৭ জন শিশু ও ৪ জন পুরষকে আটক করে।


আটককৃত ব্যক্তিরা হলেন বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার সাংকিভাঙ্গা গ্রামের মোঃ সোহরাব গাজী এর ছেলে মোঃ রুহুল আমিন (৩৬), সাথে তার স্ত্রী মোছাঃ মরিয়ম বেগম (৩২), ছেলে মোঃ ইয়াসিন (১১), ধানসাগর গ্রামের মৃত আব্দুল ফজলুল হক এর মেয়ে মোছাঃ মাছুমা বেগম (৪৫), আব্দুল জলিল হাওলাদার এর ছেলে মোঃ সাদিক হাওলাদার (২৫), খুলনা জেলার বাটিয়াঘাটা থানার বাদুয়া গ্রামের লিয়াকত শেখ এর ছেলে মোঃ মাসুম (৩৫), সাথে তার স্ত্রী মোছাঃ জাহানারা বেগম (২৮), ছেলে মোঃ আরিফ শেখ (০৯), মোঃ হোসাইন (০১), মেয়ে হালিমা খাতুন (০৭), একই গ্রামের মোঃ গাউছ মোল্লা এর ছেলে মোঃ আল আমিন মোল্লা (৩৭), সাথে তার স্ত্রী মোছাঃ মারুফা বেগম (২৭), ছেলে মোঃ নাসিম মোল্লা (০২), বালিয়াডাংঙ্গা গ্রামের নুর আলী শেখ এর স্ত্রী মোছাঃ আঞ্জুয়ারা বেগম (৩৫) এবং সাথে তার মেয়ে মিম্মা খাতুন (১১)।


পরে বিজিবি তাদের জিজ্ঞাসাবাদ শেষে মহেশপুর থানায় হস্তান্তর করে। আটককৃত বাংলাদেশী নাগরিকদের অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করে তাদের অবৈধপাসপোর্ট আইনে মামলা দেওয়া হয়েছে।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে ১১টি চোরাই ইজিবাইকসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব ৬

সাজ্জাতুল জুম্মা,স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ-ঝিনাইদহ র‌্যাবের একদল সদস্য মাগুরায় অভিযান চালিয়ে ১১টি চোরাই ইজিবাইকসহ চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে।

মরুদ্যানে জয়ের ফুল ফোটাতে চায় বাংলাদেশ

সমীকরণ প্রতিবেদক- ‘হয়্যার ইজ দ্য গেট নাম্বার থ্রি?’-মাসকটের আল আমিরাত স্টেডিয়ামে কর্মরত জনা পাঁচেক মানুষকে জিজ্ঞেষ করেও জানা গেলো না প্রবেশপথ। সবার...

নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে কাজ করছে সরকার’

সচিবালয় প্রতিবেদক - কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘বর্তমান সরকার সবার জন্য নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে নিরলসভাবে কাজ করছে।...

প্রথমবারের মতো শুরু হচ্ছে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক- প্রথমবারের মতো সারাদেশের ২০টি সাধারণ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আজ।রোববার (১৭ অক্টোবর) বিজ্ঞান অনুষদভুক্ত...