Saturday, May 28, 2022
Home ঝিনাইদহ ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে গ্রামের কাগজের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে গ্রামের কাগজের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ- ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বহুল প্রচারিত দৈনিক গ্রামের কাগজের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী ও কাগজের ২৩ বছরে পদার্পন উপলক্ষে শুক্রবার বিকালে পিটিআয়ের সামনে অবস্থিত গ্রামের কাগজের অফিসে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

বিকাল চারটার দিকে স্টাফ রিপোর্টার রাজিব হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন নবাগত জেলা প্রশাসক মজিবর রহমান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগ নেতা ও গ্রামের কাগজের পাঠক ফোরামের উপদেষ্টা কনক কান্তি দাস, সদর সার্কেল ও অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার, সদর থানার ওসি মিজানুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর হোসেনসহ অনেকে।

সভাটি পরিচালনা করেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক নিজাম জোয়ারদার বাবলু। পরে অতিথিদের উপস্থিতিতেই কেক কেটে জন্মদিন পালন করা হয়।

গ্রামের কাগজের জন্মদিনে এছাড়াও আরও উপস্থিত ছিলেন সাংস্কৃতিক জোটের নেতা ইকরামুল হক লিকু, রাজু আহমেদ মিজান, আমেনা খাতুন ডিগ্রী কলেজের ভাইস প্রিন্সিপাল আব্দুস সালাম, সাংবাদিক মোস্তফা কামাল, আকমল হোসেন, সাজ্জাদ আহমেদ, ময়না খাতুন, শাহারিয়ার রহমান রকি, গ্রামের কাগজের শৈলকুপা প্রতিনিধি মাহমুদুল হাসান মুসা, পদ্মা এনজিওর নির্বাহী পরিচালক হাবিবুর রহমান, সাংবাদিক এইচ, এম ইমরান, মনিরুজ্জামান সুমন, মো সালাম হোসেন, আলিফ আবেদিন গুঞ্জন, একাত্তর টিভির ক্যামেরা পার্সন সাজ্জাতুল জুম্মা সহ অনেকে।


কাগজ পরিবারের জন্মদিনের আলোচনা সভায় বক্তারা বলেন, হাটি হাটি পা পা করে আজ ২৩ বছরে পদার্পণ করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ বঙ্গের পত্রিকার বস্তুনিষ্ট পাঠক প্রিয়তার কারনে অনেক দুর এগিয়ে যাবে বলে মন্তব্য করেন।
পরে জেলা ও উপজেলার সাংবাদিক, সাংষ্কৃতিক কর্মী, এনজিও কর্মকর্তা, পত্রিকার পরিবেশকসহ বিভিন্ন পর্যায়ের মানুষের উপস্থিতিতে মিলন মেলায় পরিনিত হয়।

- Advertisment -

সব খরব

মিয়ানমারের জান্তাকে অস্ত্র সরবরাহ করছে চীন, রাশিয়া ও সার্বিয়া

সমীকরণ ডেস্ক- মিয়ানমারের জান্তাকে অস্ত্র সরবরাহ করছে চীন, রাশিয়া ও সার্বিয়া। গত বছরের অভ্যুত্থানের পর থেকে মিয়ানমারের জান্তাকে অস্ত্র সরবরাহ করছে চীন,...

চলতি বছরেই ৬২ শিক্ষাপ্রতিষ্ঠানে সপ্তাহে দুই দিন ছুটি

সমীকরণ প্রতিবেদক - নতুন কারিকুলাম বাস্তবায়নে পাইলটিং কার্যক্রম শুরু হয়েছে। এর আওতায় দেশের ৬২ শিক্ষাপ্রতিষ্ঠানের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীরা চলতি বছর সপ্তাহে দুই...

বাংলাদেশ-ভারতের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠকে তিস্তা নিয়ে আলোচনা

সমীকরণ প্রতিবেদক- প্যারিসে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে বৈঠকে ভারতের পররাষ্ট্রমন্ত্রী ফ্রান্সের রাজধানী প্যারিসে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী...

মাঘের শীতে কাঁপছে উত্তরাঞ্চলের মানুষ

সমিকরণ প্রতিনিধি- মাঘের শীতে কাঁপছে দিনাজপুরসহ উত্তরাঞ্চলের মানুষ। তীব্র শীত আর কনকনে ঠাণ্ডা বাতাসে এ অঞ্চলের মানুষের জবুথবু অবস্থা। আগুন জ্বালিয়ে শীত...