Saturday, June 12, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে নুতন করে ১৬জন আক্রান্ত মোট আক্রান্ত ১৪৮ ॥ সুস্থ হয়েছেন ৬৩...

ঝিনাইদহে নুতন করে ১৬জন আক্রান্ত মোট আক্রান্ত ১৪৮ ॥ সুস্থ হয়েছেন ৬৩ জন

স্বপন অধিকারী, ঝিনাইদহ- ঝিনাইদহ জেলায় নতুন করে ১৬জন আক্রান্ত হয়েছে এ পর্যন্ত মোট ১৪৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর সুস্থ হয়েছেন ৬৩ জন ও মৃত্যু হয়েছে দুইজনের। আজ বুধবার সকালে ৪৯টি নমুনার মধ্যে ৩৩টি নেগেটিভ ও ১৬টি পজেটিভ এসেছে বলে স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

ঝিনাইদহ সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, জেলায় গেল ২৪ ঘন্টায় যশোর মেডিকেল কলেজের ল্যাব থেকে নতুন করে ১৬জনের করোনা পজেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে সদর উপজেলাতে চারজন, শৈলকুপায় ছয়জন, হরিণাকুন্ডুতে ১জন,মহেশপুরে চারজন ও কালীগঞ্জে ১জন রয়েছে।

সবাইকেই স্বাস্থ্য বিভাগের অধিনে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ পর্যন্ত ৬৩ জন সুস্থ ও শৈলকুপা ও কালীগঞ্জে দুইজনের মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, এ জেলায় এখনও রেড, ইয়োলো বা গ্রীন জোন নির্ধারন করা হয়নি। তবে স্বাস্থ্য মন্ত্রনালয়ে আক্রান্ত কোন এলাকায় বেশি সে বিষয়ে একটিপত্র পাঠিয়েছে। পত্রের জবাব আসার পরেই চুড়ান্তভাবে জোন ঘোষনা করা হবে।

- Advertisment -

সব খরব

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।

বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস আজ

সমীকরণ প্রতিবেদক- আজ বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস। এ বছর দিবসটির প্রতিপাদ্য— ‘মুজিববর্ষের আহ্বান, শিশুশ্রমের অবসান’। বিশ্ব শিশু শ্রম প্রতিরোধ...

খুলনায় করোনায় আরও ৫ জনের মৃত্যু

সমীকরণ প্রতিবেদক- খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় (শুক্রবার-শনিবার) করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়...