Monday, August 8, 2022
Home ঝিনাইদহ ঝিনাইদহে নুতন করে ১৬জন আক্রান্ত মোট আক্রান্ত ১৪৮ ॥ সুস্থ হয়েছেন ৬৩...

ঝিনাইদহে নুতন করে ১৬জন আক্রান্ত মোট আক্রান্ত ১৪৮ ॥ সুস্থ হয়েছেন ৬৩ জন

স্বপন অধিকারী, ঝিনাইদহ- ঝিনাইদহ জেলায় নতুন করে ১৬জন আক্রান্ত হয়েছে এ পর্যন্ত মোট ১৪৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর সুস্থ হয়েছেন ৬৩ জন ও মৃত্যু হয়েছে দুইজনের। আজ বুধবার সকালে ৪৯টি নমুনার মধ্যে ৩৩টি নেগেটিভ ও ১৬টি পজেটিভ এসেছে বলে স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

ঝিনাইদহ সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, জেলায় গেল ২৪ ঘন্টায় যশোর মেডিকেল কলেজের ল্যাব থেকে নতুন করে ১৬জনের করোনা পজেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে সদর উপজেলাতে চারজন, শৈলকুপায় ছয়জন, হরিণাকুন্ডুতে ১জন,মহেশপুরে চারজন ও কালীগঞ্জে ১জন রয়েছে।

সবাইকেই স্বাস্থ্য বিভাগের অধিনে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ পর্যন্ত ৬৩ জন সুস্থ ও শৈলকুপা ও কালীগঞ্জে দুইজনের মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, এ জেলায় এখনও রেড, ইয়োলো বা গ্রীন জোন নির্ধারন করা হয়নি। তবে স্বাস্থ্য মন্ত্রনালয়ে আক্রান্ত কোন এলাকায় বেশি সে বিষয়ে একটিপত্র পাঠিয়েছে। পত্রের জবাব আসার পরেই চুড়ান্তভাবে জোন ঘোষনা করা হবে।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শুভ কুন্ডু

ঝিনাইদহ অফিস-বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতি করে আসছেন ঝিনাইদহের কৃতি সন্তান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শুভ কুন্ডু।

নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক--নিরাপদ সড়কসহ নয় দফা দাবিতে রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার...

সামিয়া রহমানের পদাবনতির সিদ্ধান্ত অবৈধ: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক || ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সামিয়া রহমানকে পদাবনতির আদেশ অবৈধ ঘোষণা করেছেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে সব...

সংলাপের পর নির্বাচন কমিশন কী বলবে, সেটা শোনার জন্য আমরা অপেক্ষা করব : আইনমন্ত্রী

সমীকরণ ডেস্ক-আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘সরকারের অবস্থান বড় কথা নয়। নির্বাচন কমিশনের সঙ্গে রাজনৈতিক...