Tuesday, September 21, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে নুতন করে ১৫জনসহ মোট আক্রান্ত ১১৯ ॥ সুস্থ হয়েছেন ৪৩ জন...

ঝিনাইদহে নুতন করে ১৫জনসহ মোট আক্রান্ত ১১৯ ॥ সুস্থ হয়েছেন ৪৩ জন ॥ মৃত্যু-২

স্বপন অধিকারী-ঝিনাইদহ জেলায় নতুন করে ১৫ জনসহ এ পর্যন্ত মোট ১১৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর সুস্থ হয়েছেন ৪৩ জন ও মৃত্যু দুইজনের। আজ বুধবার ১১১টি নমুনার মধ্যে ৯৬টি নেগেটিভ ও ১৫টি পজেটিভ এসেছে বলে স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। অনেকেই সামাজিক দুরত্ব আর স্বাস্থ্য বিধি মেনে না চলার কারনে দিন দিন আক্রান্ত হওয়ার সংখ্যা বেড়েই চলেছে।

ঝিনাইদহ সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, জেলায় গেল ২৪ ঘন্টায় নতুন করে ১৫জনের পজেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে সদর উপজেলাতে তিনজন, শৈলকুপায় চারজন, হরিনাকুন্ডুতে দুইজন, কালীগঞ্জে তিনজন, কোটচাদপুরে দুইজন ও মহেশপুরে একজন রয়েছে।

যাদের করোনা উপসর্গ দেখা দিচ্ছে তাদের নমুনা সংগ্রহ করে কুষ্টিয়া, যশোর ও খুলনা মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পাঠানো হচ্ছে। সবাইকেই স্বাস্থ্য বিভাগের অধিনে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ পর্যন্ত ৪৩ জন সুস্থ ও শৈলকুপা ও কালীগঞ্জে দুইজনের মৃত্যু হয়েছে।
তিনি আরও জানান, এ জেলায় এখনও রেড, ইয়োলো বা গ্রীন জোন নির্ধারন করা হয়নি। তবে স্বাস্থ্য কর্মীরা মাঠে কাজ করে চলেছে। দু-একদিনের মধ্যেই জোন নির্ধারন করা হবে।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ অফিস ঃঝিনাইদহের স্থানীয় এইড কমপ্লেক্সে হলরুমে শুক্রবার দুপুরে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত হয়েছে।

নতুন দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল উত্তর কোরিয়া, উদ্বিগ্ন জাপান

আন্তর্জাতিক ডেস্ক-দেড় হাজার কিলোমিটার দূরত্বের লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম নতুন ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া। ক্ষেপণাস্ত্রটি জাপানের প্রায় যেকোনো স্থানে আঘাত হানতে...

বিশ্বে করোনায় আরও ৬ হাজার মানুষের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক -মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে প্রায় ৬ হাজার মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে প্রায়...

নারী শিক্ষা: তালেবান স্টাইল

আন্তর্জাতিক ডেস্ক -আফগানিস্তানে ছেলে ও মেয়ে শিক্ষার্থীর আলাদাভাবে শিক্ষাদানের ব্যবস্থা করছে তালেবান। মেয়ে শিক্ষার্থীদের জন‌্য ইসলামসম্মত পোশাক ও নিয়ম কানুনও চালু করা...