Wednesday, September 22, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে নুতন করে বারোবাজার হাইওয়ে থানার ১৩জন পুলিশ সদস্যসহ ৪৬ জন করোনায়...

ঝিনাইদহে নুতন করে বারোবাজার হাইওয়ে থানার ১৩জন পুলিশ সদস্যসহ ৪৬ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ৫৩৫

এস,এম রবি স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ-ঝিনাইদহ জেলায় নতুন করে বারোবাজার হাইওয়ে থানার ১৩জন পুলিশ সদস্যসহ ৪৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত জেলায় মোট ৫৩৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর সুস্থ হয়েছেন ১৭৮ জন ও মৃত্যু হয়েছে ১০ জনের।

আজ বুধবার সকালে ১০৫টি নমুনার মধ্যে ৫৯টি নেগেটিভ ও ৪৬ টি নমুনার রিপোর্ট পজিটিভ এসেছে বলে স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

ঝিনাইদহ সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, জেলায় গেল ২৪ ঘন্টায় কুষ্টিয়া ও যশোর মেডিকেল কলেজের ল্যাব থেকে নতুন করে পুলিশ সদস্যসহ ৪৬ জনের করোনা পজিটিভ এসেছে।

আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১৪জন, শৈলকুপায় ২জন, হরিণাকুন্ডুতে ৩ জন, কোটচাদপুরে ২ জন, মহেশপুরে ২জন ও কালীগঞ্জে ২৩জনের মধ্যে বারোবাজার হাইওয়ে থানার তেরজন পুলিশ সদস্য রয়েছে।

সবাইকেই স্বাস্থ্য বিভাগের অধিনে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। আর পুলিশ সদস্যদের পুলিশ লাইনস হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা চলছে।
এ পর্যন্ত ১৭৮ জন সুস্থ ও শৈলকুপা ৩ জন, সদর উপজেলায় ২জন ও কালীগঞ্জে ৫ জনসহ মোট মৃত্যু হয়েছে ১০ জনের।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ অফিস ঃঝিনাইদহের স্থানীয় এইড কমপ্লেক্সে হলরুমে শুক্রবার দুপুরে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত হয়েছে।

নতুন দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল উত্তর কোরিয়া, উদ্বিগ্ন জাপান

আন্তর্জাতিক ডেস্ক-দেড় হাজার কিলোমিটার দূরত্বের লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম নতুন ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া। ক্ষেপণাস্ত্রটি জাপানের প্রায় যেকোনো স্থানে আঘাত হানতে...

বিশ্বে করোনায় আরও ৬ হাজার মানুষের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক -মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে প্রায় ৬ হাজার মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে প্রায়...

নারী শিক্ষা: তালেবান স্টাইল

আন্তর্জাতিক ডেস্ক -আফগানিস্তানে ছেলে ও মেয়ে শিক্ষার্থীর আলাদাভাবে শিক্ষাদানের ব্যবস্থা করছে তালেবান। মেয়ে শিক্ষার্থীদের জন‌্য ইসলামসম্মত পোশাক ও নিয়ম কানুনও চালু করা...