Saturday, August 6, 2022
Home ঝিনাইদহ ঝিনাইদহে নুতন করে পৌর মেয়র সাইদুল করিম মিন্টুসহ ১৯ জন আক্রান্ত ॥...

ঝিনাইদহে নুতন করে পৌর মেয়র সাইদুল করিম মিন্টুসহ ১৯ জন আক্রান্ত ॥ মোট আক্রান্ত ৬৪৫ জন

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহ জেলায় নতুন করে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টুসহ ১৯জন আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট ৬৪৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর সুস্থ হয়েছেন ২৩৫ জন ও মৃত্যু হয়েছে ১৩ জনের।

আজ সোমবার সকালে ৪৭টি নমুনার মধ্যে ২৮টি নেগেটিভ ও ১৯টি নমুনার রিপোর্ট পজিটিভ এসেছে বলে স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

ঝিনাইদহ সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, জেলায় গেল ২৪ ঘন্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজের ল্যাব থেকে নতুন করে ১৯ জনের করোনা পজিটিভ এসেছে।
আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টুসহ ১৩ জন, শৈলকুপাতে ১জন, কালীগঞ্জে ২জন ও কোটচাদপুরে ৩জন রয়েছে।

সবাইকেই স্বাস্থ্য বিভাগের অধিনে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এ পর্যন্ত ২৩৫ জন সুস্থ ও শৈলকুপা ৩ জন, সদর উপজেলায় ৪জন, কোটচাদপুরে ১জন ও কালীগঞ্জে ৫ জনসহ মোট মৃত্যু হয়েছে ১১ জনের।

এ দিকে স্বাস্থ্য বিভাগ ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টুর স্বজনেরা জানান, করোনা দুর্যোগের শুরু থেকেই মেয়র পৌর এলাকাসহ বিভিন্ন স্থানে মানুষের সচেতন করার জন্য লিপলেট বিতরণ, মাস্ত বিতরণ ও খাদ্য সহায়তা ছাড়াও মাইকিং করে জনগনকে করোনা সর্ম্পকে অবহিত করে চলেছিলেন।

তিনি জীবনের ঝুকি নিয়ে আইসোলেশন ওয়ার্ডে করোনা আক্রান্ত রোগী পাঠানো, নিহতের জানাযায় অংশ গ্রহন এবং আক্রান্ত রোগীদের বাড়িতে খাবার পৌছে দিচ্ছিলেন। সর্বশেষ পৌর এলাকার কয়েকটি বাড়িতে মেয়র সাইদুল করিম মিন্টুসহ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ মিলে লক ডাউন করার কাজে মুখ্য ভুমিকায় ছিলেন।

সর্বশেষ গত বৃহস্পতিবারে জ¦র ও মাথা ব্যাথা অণুভব করলে শুক্রবারে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তার নমুনা সংগ্রহকরা হয়। এর একদিন পর রোববার রাতে ১০টার দিকে তার করোনা পজিটিভ আসে। আজ সকালে তিনিসহ ১৯জন আক্রান্ত হয়েছে বলে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানানো হয়।
বর্তমানে তিনি নিজ বাড়ি আরাপপুরে আইসোলেশনে রয়েছেন ও সুস্থ রয়েছে বলে চিকিৎসারত মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ জাকির হোসেন জানান।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শুভ কুন্ডু

ঝিনাইদহ অফিস-বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতি করে আসছেন ঝিনাইদহের কৃতি সন্তান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শুভ কুন্ডু।

নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক--নিরাপদ সড়কসহ নয় দফা দাবিতে রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার...

সামিয়া রহমানের পদাবনতির সিদ্ধান্ত অবৈধ: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক || ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সামিয়া রহমানকে পদাবনতির আদেশ অবৈধ ঘোষণা করেছেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে সব...

সংলাপের পর নির্বাচন কমিশন কী বলবে, সেটা শোনার জন্য আমরা অপেক্ষা করব : আইনমন্ত্রী

সমীকরণ ডেস্ক-আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘সরকারের অবস্থান বড় কথা নয়। নির্বাচন কমিশনের সঙ্গে রাজনৈতিক...