Sunday, June 13, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে নুতন করে পৌর মেয়র সাইদুল করিম মিন্টুসহ ১৯ জন আক্রান্ত ॥...

ঝিনাইদহে নুতন করে পৌর মেয়র সাইদুল করিম মিন্টুসহ ১৯ জন আক্রান্ত ॥ মোট আক্রান্ত ৬৪৫ জন

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহ জেলায় নতুন করে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টুসহ ১৯জন আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট ৬৪৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর সুস্থ হয়েছেন ২৩৫ জন ও মৃত্যু হয়েছে ১৩ জনের।

আজ সোমবার সকালে ৪৭টি নমুনার মধ্যে ২৮টি নেগেটিভ ও ১৯টি নমুনার রিপোর্ট পজিটিভ এসেছে বলে স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

ঝিনাইদহ সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, জেলায় গেল ২৪ ঘন্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজের ল্যাব থেকে নতুন করে ১৯ জনের করোনা পজিটিভ এসেছে।
আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টুসহ ১৩ জন, শৈলকুপাতে ১জন, কালীগঞ্জে ২জন ও কোটচাদপুরে ৩জন রয়েছে।

সবাইকেই স্বাস্থ্য বিভাগের অধিনে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এ পর্যন্ত ২৩৫ জন সুস্থ ও শৈলকুপা ৩ জন, সদর উপজেলায় ৪জন, কোটচাদপুরে ১জন ও কালীগঞ্জে ৫ জনসহ মোট মৃত্যু হয়েছে ১১ জনের।

এ দিকে স্বাস্থ্য বিভাগ ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টুর স্বজনেরা জানান, করোনা দুর্যোগের শুরু থেকেই মেয়র পৌর এলাকাসহ বিভিন্ন স্থানে মানুষের সচেতন করার জন্য লিপলেট বিতরণ, মাস্ত বিতরণ ও খাদ্য সহায়তা ছাড়াও মাইকিং করে জনগনকে করোনা সর্ম্পকে অবহিত করে চলেছিলেন।

তিনি জীবনের ঝুকি নিয়ে আইসোলেশন ওয়ার্ডে করোনা আক্রান্ত রোগী পাঠানো, নিহতের জানাযায় অংশ গ্রহন এবং আক্রান্ত রোগীদের বাড়িতে খাবার পৌছে দিচ্ছিলেন। সর্বশেষ পৌর এলাকার কয়েকটি বাড়িতে মেয়র সাইদুল করিম মিন্টুসহ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ মিলে লক ডাউন করার কাজে মুখ্য ভুমিকায় ছিলেন।

সর্বশেষ গত বৃহস্পতিবারে জ¦র ও মাথা ব্যাথা অণুভব করলে শুক্রবারে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তার নমুনা সংগ্রহকরা হয়। এর একদিন পর রোববার রাতে ১০টার দিকে তার করোনা পজিটিভ আসে। আজ সকালে তিনিসহ ১৯জন আক্রান্ত হয়েছে বলে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানানো হয়।
বর্তমানে তিনি নিজ বাড়ি আরাপপুরে আইসোলেশনে রয়েছেন ও সুস্থ রয়েছে বলে চিকিৎসারত মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ জাকির হোসেন জানান।

- Advertisment -

সব খরব

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ১৪ই জুন

নিজস্ব প্রতিবেদক- আগামী বছরের (২০২২ সাল) এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে। আগামী ১৪ জুন (সোমবার) থেকে এ কার্যক্রম...

বিশ্বে করোনায় সাড়ে ৯ হাজারের বেশি মানুষের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন- মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে সাড়ে ৯ হাজারের বেশি মানুষ মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে সাড়ে ৩...

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।