Sunday, June 13, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে নারীর সাথে ফূর্তি অবশেষে বিয়ের পীড়িতে বখাটে রাসেল

ঝিনাইদহে নারীর সাথে ফূর্তি অবশেষে বিয়ের পীড়িতে বখাটে রাসেল

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহ সদর উপজেলার বৈডাঙ্গা বাজারে এক যুবতী নারীর সাথে ফুর্তি মারতে গিয়ে জনতার হাতে ধরা পড়ে গনধোলাই খেয়েছে রাসেল নামে এক বখাটে। অবশেষে তাকে বিয়ের পীড়িতে বসতে হয়েছে।

বখাটে রাসেল সাগান্না ইউনিয়নের সাহেবনগর গ্রামের মাদক ব্যবসায়ী আলী আহম্মদের ছেলে। স্থানীয় ইউপি মেম্বর আমিনুর রহমান সরকার খবরের সত্যতা স্বীকার করে জানান, ঈদের দিন যখন সবাই কোরবানী নিয়ে ব্যাস্ত তখন লম্পট রাসেল বৈডাঙ্গা বাজারের পাশেই লাল্টুর বাড়িতে ঢুকে অসামাজিক কাজে লিপ্ত হয়।

খবর পেয়ে এলাকার মানুষ হাতেনাতে চরিত্রহীন রাসেলকে ধরে গনধোলাই দিয়ে ওই মেয়ের সাথে বিয়ে পড়িয়ে দেয়। ডাকবাংলা উত্তরনারায়নপুর মসজিদের ইমাম নজরুল ইসলাম দেড় লাখ টাকার কাবিনে তাদের বিয়ে দেন বলে ইউপি মেম্বর আমিনুর রহমান সরকার জানান। বিয়ের সময় বৈডাঙ্গার মজিবর রহমানের ছেলে রফিক ও মেয়ের চাচা বাবলুসহ এলাকার মাতুব্বররা উপস্থিত ছিলেন।

গ্রামবাসির অভিযোগ সাংবাদিক না হয়েও রাসেল নিজেকে বিভিন্ন অনলাইনের সাংবাদিক পরিচয় দিয়ে এলাকায় বেপরোয়া চাঁদাবাজীতে লিপ্ত। এজন্য এলাকায় তাকে “ঝড়ো সাংবাদিক” বলে মানুষ জানে। পিতার মাদক ব্যাবসা নির্বিঘ্নে চালানোর জন্য রাসেল সাংবাদিক পরিচয় দিয়ে সমাজ বিরোধী কাজে লিপ্ত হয় বলেও কেও কেও মনে করেন।

তার পিতা ডিএসবির তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী হিসেবে সম্প্রতি গ্রেফতার হয়ে জেলে ছিলেন। ঈদের একদিন আগে সে জামিনে মুক্তি পেয়েছে। রাসেলের এই ধরাপড়া ও বিয়ের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

- Advertisment -

সব খরব

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ১৪ই জুন

নিজস্ব প্রতিবেদক- আগামী বছরের (২০২২ সাল) এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে। আগামী ১৪ জুন (সোমবার) থেকে এ কার্যক্রম...

বিশ্বে করোনায় সাড়ে ৯ হাজারের বেশি মানুষের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন- মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে সাড়ে ৯ হাজারের বেশি মানুষ মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে সাড়ে ৩...

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।