Friday, August 5, 2022
Home ঝিনাইদহ ঝিনাইদহে নারীর সাথে ফূর্তি অবশেষে বিয়ের পীড়িতে বখাটে রাসেল

ঝিনাইদহে নারীর সাথে ফূর্তি অবশেষে বিয়ের পীড়িতে বখাটে রাসেল

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহ সদর উপজেলার বৈডাঙ্গা বাজারে এক যুবতী নারীর সাথে ফুর্তি মারতে গিয়ে জনতার হাতে ধরা পড়ে গনধোলাই খেয়েছে রাসেল নামে এক বখাটে। অবশেষে তাকে বিয়ের পীড়িতে বসতে হয়েছে।

বখাটে রাসেল সাগান্না ইউনিয়নের সাহেবনগর গ্রামের মাদক ব্যবসায়ী আলী আহম্মদের ছেলে। স্থানীয় ইউপি মেম্বর আমিনুর রহমান সরকার খবরের সত্যতা স্বীকার করে জানান, ঈদের দিন যখন সবাই কোরবানী নিয়ে ব্যাস্ত তখন লম্পট রাসেল বৈডাঙ্গা বাজারের পাশেই লাল্টুর বাড়িতে ঢুকে অসামাজিক কাজে লিপ্ত হয়।

খবর পেয়ে এলাকার মানুষ হাতেনাতে চরিত্রহীন রাসেলকে ধরে গনধোলাই দিয়ে ওই মেয়ের সাথে বিয়ে পড়িয়ে দেয়। ডাকবাংলা উত্তরনারায়নপুর মসজিদের ইমাম নজরুল ইসলাম দেড় লাখ টাকার কাবিনে তাদের বিয়ে দেন বলে ইউপি মেম্বর আমিনুর রহমান সরকার জানান। বিয়ের সময় বৈডাঙ্গার মজিবর রহমানের ছেলে রফিক ও মেয়ের চাচা বাবলুসহ এলাকার মাতুব্বররা উপস্থিত ছিলেন।

গ্রামবাসির অভিযোগ সাংবাদিক না হয়েও রাসেল নিজেকে বিভিন্ন অনলাইনের সাংবাদিক পরিচয় দিয়ে এলাকায় বেপরোয়া চাঁদাবাজীতে লিপ্ত। এজন্য এলাকায় তাকে “ঝড়ো সাংবাদিক” বলে মানুষ জানে। পিতার মাদক ব্যাবসা নির্বিঘ্নে চালানোর জন্য রাসেল সাংবাদিক পরিচয় দিয়ে সমাজ বিরোধী কাজে লিপ্ত হয় বলেও কেও কেও মনে করেন।

তার পিতা ডিএসবির তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী হিসেবে সম্প্রতি গ্রেফতার হয়ে জেলে ছিলেন। ঈদের একদিন আগে সে জামিনে মুক্তি পেয়েছে। রাসেলের এই ধরাপড়া ও বিয়ের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শুভ কুন্ডু

ঝিনাইদহ অফিস-বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতি করে আসছেন ঝিনাইদহের কৃতি সন্তান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শুভ কুন্ডু।

নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক--নিরাপদ সড়কসহ নয় দফা দাবিতে রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার...

সামিয়া রহমানের পদাবনতির সিদ্ধান্ত অবৈধ: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক || ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সামিয়া রহমানকে পদাবনতির আদেশ অবৈধ ঘোষণা করেছেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে সব...

সংলাপের পর নির্বাচন কমিশন কী বলবে, সেটা শোনার জন্য আমরা অপেক্ষা করব : আইনমন্ত্রী

সমীকরণ ডেস্ক-আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘সরকারের অবস্থান বড় কথা নয়। নির্বাচন কমিশনের সঙ্গে রাজনৈতিক...