Saturday, September 18, 2021
Home অপরাধ ঝিনাইদহে দুই আওয়ামীলীগ নেতা হত্যার ঘটনায় অভিযুক্ত আরও ৬ জন আসামিকে গ্রেপ্তার...

ঝিনাইদহে দুই আওয়ামীলীগ নেতা হত্যার ঘটনায় অভিযুক্ত আরও ৬ জন আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ

ঝিনাইদহ অফিস – ঝিনাইদহের হরিশংকরপুরে আধিপত্য নিয়ে আওয়ামীলীগের দুই নেতা আলাপ শেখ ও নুর ইসলাম হত্যা মামলায় আরও ৬জন অভিযুক্ত আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো একই গ্রামের আব্দুস সবুর, আব্দুল মালেক, কাজি মসলেম, তোরাব শেখ, আসমত শেখ ও জুয়েল হোসেন। আজ সোমাবার বিকাল চারটার দিকে সদর থানা পুলিশ মাগুরা ও কুষ্টিয়া শহরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। এ মামলায় এ পর্যন্ত ১২জনকে গ্রেপ্তার করে পুলিশ।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, ঝিনাইদহের হরিশংকরপুরে আধিপত্য নিয়ে চলতি মাসের চার তারিখে স্থানীয় আওয়ামীলীগের বর্তমান ইউপি চেয়ারম্যান মাসুম গ্রুপের অতর্কিত হামলায় সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফরিদ গ্রুপের স্থানীয় দুই আওয়ামীলীগ নেতা আলাপ শেখ নিহত হয়। তার দুদিন পরে চিকিৎসাধীন অবস্থায় নুর ইসলামও নিহত হয়।

এ ঘটনায় পরদিন নিহত আলাপ শেখের ভাই গোলাপ শেখ বাদি হয়ে বর্তমান ইউপি চেয়ারম্যান মাসুম বিল্লাহসহ ২৫ জনকে আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ এ ঘটনায় হত্যার দুদিন পরে গ্রাম্য অস্ত্র-শস্ত্রসহ ৬জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়।

বাকি এজাহার নামীয় আসামীদের মধ্যে আজ সোমবার বিকালে মাগুরা ও কুষ্টিয়া জেলা শহর থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে। এ দুটি হত্যা মামলায় এখন পর্যন্ত ১২জনকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ অফিস ঃঝিনাইদহের স্থানীয় এইড কমপ্লেক্সে হলরুমে শুক্রবার দুপুরে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত হয়েছে।

নতুন দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল উত্তর কোরিয়া, উদ্বিগ্ন জাপান

আন্তর্জাতিক ডেস্ক-দেড় হাজার কিলোমিটার দূরত্বের লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম নতুন ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া। ক্ষেপণাস্ত্রটি জাপানের প্রায় যেকোনো স্থানে আঘাত হানতে...

বিশ্বে করোনায় আরও ৬ হাজার মানুষের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক -মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে প্রায় ৬ হাজার মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে প্রায়...

নারী শিক্ষা: তালেবান স্টাইল

আন্তর্জাতিক ডেস্ক -আফগানিস্তানে ছেলে ও মেয়ে শিক্ষার্থীর আলাদাভাবে শিক্ষাদানের ব্যবস্থা করছে তালেবান। মেয়ে শিক্ষার্থীদের জন‌্য ইসলামসম্মত পোশাক ও নিয়ম কানুনও চালু করা...