Saturday, September 18, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত

ঝিনাইদহে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত

সাজ্জাতুল জুম্মা,ঝিনাইদহ – ঝিনাইদহে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে রোকন উদ্দিন (২২) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে।

নিহত কলেজ ছাত্র রোকন উদ্দিন শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামের আব্দুর রশিদ মোল্লার ছেলে। আজ রোববার সকালে শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামে বাড়ির জমি নিয়ে রোকন উদ্দিন মোল্লা ও তার চাচাতো ভাই শিলু মোল্লার বেশ কিছুদিন যাবত বিরোধ চলে আসছিল। তারই জের ধরে আজ রোববার সকাল ১০ টার দিকে বাড়িতে গোয়াল ঘর নির্মান করছিল রোকন উদ্দিন। এসময় শিলু মোল্লা বাঁধা দিলে বাক-বিতন্ডা হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে শিলু মোল্লা রোকন উদ্দিনকে ছুরিকাঘাত করে জখম করে।

সেখান থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ১১টার দিকে তাকে মৃত ঘোষনা করে। নিহত রোকন উদ্দিন এ বছরে স্থানীয় দুঃখী মাহমুদ কলেজ থেকে এইচ,এস,সি পাশ করে।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। শৈলকুপা থানায় মামলার প্রস্তুতি চলছে।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ অফিস ঃঝিনাইদহের স্থানীয় এইড কমপ্লেক্সে হলরুমে শুক্রবার দুপুরে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত হয়েছে।

নতুন দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল উত্তর কোরিয়া, উদ্বিগ্ন জাপান

আন্তর্জাতিক ডেস্ক-দেড় হাজার কিলোমিটার দূরত্বের লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম নতুন ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া। ক্ষেপণাস্ত্রটি জাপানের প্রায় যেকোনো স্থানে আঘাত হানতে...

বিশ্বে করোনায় আরও ৬ হাজার মানুষের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক -মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে প্রায় ৬ হাজার মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে প্রায়...

নারী শিক্ষা: তালেবান স্টাইল

আন্তর্জাতিক ডেস্ক -আফগানিস্তানে ছেলে ও মেয়ে শিক্ষার্থীর আলাদাভাবে শিক্ষাদানের ব্যবস্থা করছে তালেবান। মেয়ে শিক্ষার্থীদের জন‌্য ইসলামসম্মত পোশাক ও নিয়ম কানুনও চালু করা...