Sunday, June 13, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে গেল ২৪ ঘন্টায় একজন চিকিৎসক ও সেবিকা সহ ৪ জন করোনায়...

ঝিনাইদহে গেল ২৪ ঘন্টায় একজন চিকিৎসক ও সেবিকা সহ ৪ জন করোনায় আক্রান্ত

স্বপন অধিকারী, ঝিনাইদহ- ঝিনাইদহ জেলায় গেল ২৪ ঘন্টায় ২টি উপজেলায় দুইজন চিকিৎসক ও সেবিকাসহ নতুন করে আরও ৪ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। আজ বুধবার সকাল ১০টার দিকে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের বয়স ৩০ থেকে ৪৫ বছরের মধ্যে। এ পর্যন্ত জেলাতে ৩২ জন আক্রান্ত হয়েছে। আক্রান্তের মধ্যে কালীগঞ্জের মেডিকেল অফিসার সম্পা মদক ও কোটচাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকা সানজিদা খাতুন। কোটচাদপুর এলাকায় বাকি দুজন নারায়নগঞ্জ থেকে সম্প্রতি ফেরত এসেছে।

ঝিনাইদহ সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও খুলনা মেডিকেল কলেজ থেকে গেল ২৪ ঘন্টায় ১৩টি নমুনার ফলাফল এসেছে। তার মধ্যে ৪জন ফলাফল পজেটিভ এসেছে। করেনা ভাইরাসে যারা আক্রান্ত যারা হয়েছে তার মধ্যে ২জন চিকিৎসক ও সেবিকা রয়েছে। তাদের সবাইকে হোম আইসোলেশনে রাখা হবে।

স্বাস্থ্য বিভাগের পক্ষ প্রশাসন কে সাথে নিয়ে সে সব বাড়ি ও এলাকায় লক ডাউন করা হবে। এ জেলায় এখন পর্যন্ত ৩২ জন আক্রান্ত হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

- Advertisment -

সব খরব

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ১৪ই জুন

নিজস্ব প্রতিবেদক- আগামী বছরের (২০২২ সাল) এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে। আগামী ১৪ জুন (সোমবার) থেকে এ কার্যক্রম...

বিশ্বে করোনায় সাড়ে ৯ হাজারের বেশি মানুষের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন- মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে সাড়ে ৯ হাজারের বেশি মানুষ মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে সাড়ে ৩...

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।