Saturday, June 12, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে গেল ২৪ ঘন্টায় একজন চিকিৎসকসহ ১১ জন আক্রান্ত মোট আক্রান্ত ৯৩

ঝিনাইদহে গেল ২৪ ঘন্টায় একজন চিকিৎসকসহ ১১ জন আক্রান্ত মোট আক্রান্ত ৯৩

স্বপন অধকিারী- ঝিনাইদহ জেলায় গেল ২৪ ঘন্টায় একজন চিকিৎসকসহ ১১ জন ও এ জেলায় এখন পর্যন্ত মোট ৯৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর সুস্থ হয়েছেন ৪১ জন ও মৃত্যু হয়েছে একজনের। আজ রোববার সকালে ৮৫টি নমুনার ভিতরে ৭৪টি নেগেটিভ ও ১১টি পজেটিভ এসেছে বলে স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তের মধ্যে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাক্তন স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আলতাফ হোসেনসহ কালীগঞ্জে ৩জন, হরিনাকুন্ডুতে ২জন, কোটচাদপুরে ৫জন ও মহেশপুরে ১জন রয়েছে।

ঝিনাইদহ সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, খুলনা মেডিকেল কলেজ থেকে ৮৫ টি নমুনার ফলাফল পাঠানো হয়েছে। এর মধ্যে চিকিৎসকসহ ১১জন করোনা পজেটিভ এসেছে। সবাইকেই স্বাস্থ্য বিভাগের অধিনে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ পর্যন্ত ৪১ জন সুস্থ ও একজনের মৃত্যু রয়েছে।

- Advertisment -

সব খরব

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।

বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস আজ

সমীকরণ প্রতিবেদক- আজ বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস। এ বছর দিবসটির প্রতিপাদ্য— ‘মুজিববর্ষের আহ্বান, শিশুশ্রমের অবসান’। বিশ্ব শিশু শ্রম প্রতিরোধ...

খুলনায় করোনায় আরও ৫ জনের মৃত্যু

সমীকরণ প্রতিবেদক- খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় (শুক্রবার-শনিবার) করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়...