Sunday, June 13, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে করোনা জয়ী চিকিৎসক সহ ৭ জনকে শুভেচ্ছা জানালেন প্রশাসন ও স্বাস্থ্য...

ঝিনাইদহে করোনা জয়ী চিকিৎসক সহ ৭ জনকে শুভেচ্ছা জানালেন প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ

ঝিনাইদহ অফিস-ঝিনাইদহে করোনা সংক্রমণের পর সুস্থ্য হয়ে যাওয়া করেনা জয়ী চিকিৎসক সহ ৭ জনকে ছাড়পত্র দেওয়া ও শুভেচ্ছা জানানো হয়েছে।

আজ রোববার সকাল সাড়ে ১০ টার দিকে করোনা ডেডিকেটেড শিশু হাসপাতালে সুস্থ্য হয়ে যাওয়া ৪ জন চিকিৎসক, ২ জন স্বাস্থ কর্মী ও অপর ১ জনকে ফুল ও উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এসময় জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, সিভিল সার্জন ডা: সেলিনা বেগম, সদর পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, জেলা করোনা ইউনিটের প্রধান চিকিৎসক ডা: জাকির হোসেন সহ অন্যান্য চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

করোনা থেকে সুস্থ্য হয়ে ফেরার পর সদর হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ করেনাজিয়ী ডা: মার্ফিয়া খাতুন জানান, এখন ভালো লাগছে করোনা মুক্ত হয়ে। তবে করোনা সংক্রমণের পর ব্যাপক সামাজিক বঞ্চনা, হেয়-প্রতিপন্নের স্বীকার হয়েছি। তবে এখন সুস্থ্য হয়েও কতটুকু স্বাভাবিক হতে পারবো জানিনা।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেন্টাল সার্জন ডাঃ জে,এম উসমান মামুন রেজা জানান, সামাজিক দুরত্ব বজায় রাখা ও হোম সোলেশন থাকার বিকল্প নেই। সাহস আর মনোবলই পারে সুস্থ্য করে তুলতে।

গত দু-দিনে এ জেলায় মোট ৮জন করোনা জয়ী চিকিৎসক, স্বাস্থ্য কর্মী ও সাধারন মানুষকে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে

- Advertisment -

সব খরব

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ১৪ই জুন

নিজস্ব প্রতিবেদক- আগামী বছরের (২০২২ সাল) এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে। আগামী ১৪ জুন (সোমবার) থেকে এ কার্যক্রম...

বিশ্বে করোনায় সাড়ে ৯ হাজারের বেশি মানুষের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন- মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে সাড়ে ৯ হাজারের বেশি মানুষ মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে সাড়ে ৩...

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।