Wednesday, September 22, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে করোনা জয়ী চিকিৎসক সহ ৭ জনকে শুভেচ্ছা জানালেন প্রশাসন ও স্বাস্থ্য...

ঝিনাইদহে করোনা জয়ী চিকিৎসক সহ ৭ জনকে শুভেচ্ছা জানালেন প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ

ঝিনাইদহ অফিস-ঝিনাইদহে করোনা সংক্রমণের পর সুস্থ্য হয়ে যাওয়া করেনা জয়ী চিকিৎসক সহ ৭ জনকে ছাড়পত্র দেওয়া ও শুভেচ্ছা জানানো হয়েছে।

আজ রোববার সকাল সাড়ে ১০ টার দিকে করোনা ডেডিকেটেড শিশু হাসপাতালে সুস্থ্য হয়ে যাওয়া ৪ জন চিকিৎসক, ২ জন স্বাস্থ কর্মী ও অপর ১ জনকে ফুল ও উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এসময় জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, সিভিল সার্জন ডা: সেলিনা বেগম, সদর পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, জেলা করোনা ইউনিটের প্রধান চিকিৎসক ডা: জাকির হোসেন সহ অন্যান্য চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

করোনা থেকে সুস্থ্য হয়ে ফেরার পর সদর হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ করেনাজিয়ী ডা: মার্ফিয়া খাতুন জানান, এখন ভালো লাগছে করোনা মুক্ত হয়ে। তবে করোনা সংক্রমণের পর ব্যাপক সামাজিক বঞ্চনা, হেয়-প্রতিপন্নের স্বীকার হয়েছি। তবে এখন সুস্থ্য হয়েও কতটুকু স্বাভাবিক হতে পারবো জানিনা।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেন্টাল সার্জন ডাঃ জে,এম উসমান মামুন রেজা জানান, সামাজিক দুরত্ব বজায় রাখা ও হোম সোলেশন থাকার বিকল্প নেই। সাহস আর মনোবলই পারে সুস্থ্য করে তুলতে।

গত দু-দিনে এ জেলায় মোট ৮জন করোনা জয়ী চিকিৎসক, স্বাস্থ্য কর্মী ও সাধারন মানুষকে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ অফিস ঃঝিনাইদহের স্থানীয় এইড কমপ্লেক্সে হলরুমে শুক্রবার দুপুরে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত হয়েছে।

নতুন দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল উত্তর কোরিয়া, উদ্বিগ্ন জাপান

আন্তর্জাতিক ডেস্ক-দেড় হাজার কিলোমিটার দূরত্বের লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম নতুন ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া। ক্ষেপণাস্ত্রটি জাপানের প্রায় যেকোনো স্থানে আঘাত হানতে...

বিশ্বে করোনায় আরও ৬ হাজার মানুষের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক -মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে প্রায় ৬ হাজার মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে প্রায়...

নারী শিক্ষা: তালেবান স্টাইল

আন্তর্জাতিক ডেস্ক -আফগানিস্তানে ছেলে ও মেয়ে শিক্ষার্থীর আলাদাভাবে শিক্ষাদানের ব্যবস্থা করছে তালেবান। মেয়ে শিক্ষার্থীদের জন‌্য ইসলামসম্মত পোশাক ও নিয়ম কানুনও চালু করা...