Monday, August 8, 2022
Home ঝিনাইদহ ঝিনাইদহে ইজিবাইক উল্টে একজন যাত্রী নিহত ও চালকসহ দুইজন আহত

ঝিনাইদহে ইজিবাইক উল্টে একজন যাত্রী নিহত ও চালকসহ দুইজন আহত

সাজ্জাতুল জুম্মা,ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপার দলিলপুর গ্রামে ব্যাটারিচালিত ইজিবাইক নিয়ন্ত্রন হারিয়ে উল্টে পড়ে যাত্রী নুরুদ্দিন জোয়ার্দ্দার নুরু নিহত ও চালক পান্নু হোসেন সহ আহত ২ জন।

স্থানীয়রা দমকল বাহিনীর সদস্যদের সহযোগিতায় নিহত ও আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। নিহত যাত্রী নুরু (৬০) একই উপজেলার দলিলপুর গ্রামের আদেল জোয়ারদারের ছেলে।
শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, আজ শনিবার সকালে ঝিনাইদহের শৈলকুপার দলিলপুর গ্রামে ইজিবাইক যাত্রী নিয়ে যাচ্ছিলো ; পথিমধ্যে নিয়ন্ত্রন হারিয়ে পাশের একটি পুকুরে উল্টে পড়লে ইজিবাইকের চাপাতে যাত্রী নুরুদ্দিন জোয়ারদার নিহত হন ও চালক পান্নু হোসেনসহ দুইজন আহত হন।


স্থানীয় গ্রামবাসিরা টের পেয়ে দমকল বাহিনীকে খবর দিলে তাদের সহযোগিতায় নিহত ও আহতদের উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে পুলিশ নিহতের ময়নাতদন্ত করার জন্য মর্গে পাঠিয়েছে।
পুলিশ আরও জানান, আহত দুজনের চিকিৎসা চলছে। তারা শংকামুক্ত রয়েছে বলে চিকিৎসক জানিয়েছেন।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শুভ কুন্ডু

ঝিনাইদহ অফিস-বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতি করে আসছেন ঝিনাইদহের কৃতি সন্তান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শুভ কুন্ডু।

নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক--নিরাপদ সড়কসহ নয় দফা দাবিতে রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার...

সামিয়া রহমানের পদাবনতির সিদ্ধান্ত অবৈধ: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক || ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সামিয়া রহমানকে পদাবনতির আদেশ অবৈধ ঘোষণা করেছেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে সব...

সংলাপের পর নির্বাচন কমিশন কী বলবে, সেটা শোনার জন্য আমরা অপেক্ষা করব : আইনমন্ত্রী

সমীকরণ ডেস্ক-আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘সরকারের অবস্থান বড় কথা নয়। নির্বাচন কমিশনের সঙ্গে রাজনৈতিক...