Friday, September 17, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে ইজিবাইক উল্টে একজন যাত্রী নিহত ও চালকসহ দুইজন আহত

ঝিনাইদহে ইজিবাইক উল্টে একজন যাত্রী নিহত ও চালকসহ দুইজন আহত

সাজ্জাতুল জুম্মা,ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপার দলিলপুর গ্রামে ব্যাটারিচালিত ইজিবাইক নিয়ন্ত্রন হারিয়ে উল্টে পড়ে যাত্রী নুরুদ্দিন জোয়ার্দ্দার নুরু নিহত ও চালক পান্নু হোসেন সহ আহত ২ জন।

স্থানীয়রা দমকল বাহিনীর সদস্যদের সহযোগিতায় নিহত ও আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। নিহত যাত্রী নুরু (৬০) একই উপজেলার দলিলপুর গ্রামের আদেল জোয়ারদারের ছেলে।
শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, আজ শনিবার সকালে ঝিনাইদহের শৈলকুপার দলিলপুর গ্রামে ইজিবাইক যাত্রী নিয়ে যাচ্ছিলো ; পথিমধ্যে নিয়ন্ত্রন হারিয়ে পাশের একটি পুকুরে উল্টে পড়লে ইজিবাইকের চাপাতে যাত্রী নুরুদ্দিন জোয়ারদার নিহত হন ও চালক পান্নু হোসেনসহ দুইজন আহত হন।


স্থানীয় গ্রামবাসিরা টের পেয়ে দমকল বাহিনীকে খবর দিলে তাদের সহযোগিতায় নিহত ও আহতদের উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে পুলিশ নিহতের ময়নাতদন্ত করার জন্য মর্গে পাঠিয়েছে।
পুলিশ আরও জানান, আহত দুজনের চিকিৎসা চলছে। তারা শংকামুক্ত রয়েছে বলে চিকিৎসক জানিয়েছেন।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ অফিস ঃঝিনাইদহের স্থানীয় এইড কমপ্লেক্সে হলরুমে শুক্রবার দুপুরে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত হয়েছে।

নতুন দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল উত্তর কোরিয়া, উদ্বিগ্ন জাপান

আন্তর্জাতিক ডেস্ক-দেড় হাজার কিলোমিটার দূরত্বের লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম নতুন ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া। ক্ষেপণাস্ত্রটি জাপানের প্রায় যেকোনো স্থানে আঘাত হানতে...

বিশ্বে করোনায় আরও ৬ হাজার মানুষের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক -মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে প্রায় ৬ হাজার মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে প্রায়...

নারী শিক্ষা: তালেবান স্টাইল

আন্তর্জাতিক ডেস্ক -আফগানিস্তানে ছেলে ও মেয়ে শিক্ষার্থীর আলাদাভাবে শিক্ষাদানের ব্যবস্থা করছে তালেবান। মেয়ে শিক্ষার্থীদের জন‌্য ইসলামসম্মত পোশাক ও নিয়ম কানুনও চালু করা...