Monday, August 8, 2022
Home অপরাধ ঝিনাইদহের হরিণাকুন্ডুতে উপজেলা প্রকৌশলীকে পিটিয়েছে আ’লীগের এক ইউপি চেয়ারম্যান ॥ চেয়ারম্যান গ্রেপ্তার

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে উপজেলা প্রকৌশলীকে পিটিয়েছে আ’লীগের এক ইউপি চেয়ারম্যান ॥ চেয়ারম্যান গ্রেপ্তার

ঝিনাইদহ-অফিস-ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলা পরিষদের প্রকৌশলী রওশন হাবিবকে পিটিয়েছে জেলা আওয়ামীলীগ নেতা ও ফলসি ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান। একটি ঠিকাদারি কাজের বিল দেওয়াাকে কেন্দ্র করে চেয়ারম্যান এ হামলা চালিয়ে লাঞ্চিত করার অভিযোগ উঠে।

এ ঘটনায় আজ সোমবার বিকালে হরিণাকুন্ডু থানায় উপজেলা প্রকৌশলী রওশন হাবিব বাদি হয়ে ফলসি ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান ও তার সহযোগী রফিকসহ অজ্ঞাত ৫ জনকে আসামী করে মামলা করা হয়। পুলিশ আজ সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হরিনাকুন্ডু এলাকায় অভিযান চালিয়ে ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান (৫০) কে গ্রেপ্তার করে।

এ বিষয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, আজ সোমবার বিকালে ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলা পরিষদের ভিতরে স্থানীয় ফলসি ইউপি চেয়ারম্যান ও ঠিকাদার ফজলুর রহমান একটি ঠিকাদারী কাজের বিল নিয়ে প্রকৌশলী রওশন হাবিবের সাথে বাদানুবাদে লিপ্ত হয়। এক পর্যায়ে তাকে অফিসের মধ্যে ফেলে মারপিট করেন বলে অভিযোগ উঠে।

এ ঘটনার পর উপজেলা প্রকৌশলী রওশন হাবিব বাদি হয়ে থানায় চেয়ারম্যান ফজলুর রহমান ও তার সহযোগী রফিকসহ অজ্ঞাতদের আসামী করে মামলা করা হয়। পুলিশ আজ সন্ধ্যার দিকে অভিযুক্ত চেয়ারম্যানকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে উপজেলা প্রকৌশলী রওশন হাবিব জানান, হরিণাকুন্ডু উপজেলা ৫টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাজ হচ্ছে। এ জন্য ২ কোটি ২৩ লাখ টাকার বিল এসেছে। ঈদ সামনে করে সব ঠিকাদারকেই কম বেশি বিল পরিশোধ করা হচ্ছে। তিনি বলেন ফান্ডে ১৬ লাখ টাকা আছে। ফজলু চেয়ারম্যান একাই ১৬ লাখ টাকা নিতে চান।

প্রকৌশলী রওশন হাবিবের ভাষ্য মতে ১৬ লাখ টাকা তিনি ঠিকাদার কবির ও আলাউদ্দীন এবং ফজলুর রহমানের মাঝে ভাগ করে দিতে চেয়েছিলেন। এ নিয়ে ফজলু চেয়ারম্যান তার উপর ক্ষিপ্ত হন। প্রকৌশলী রওশন হাবিব অভিযোগ করে দুই মাস আগে মামুন নামে আরেক প্রকৌশলীকে চেয়ারম্যান ফজলু মারপিট করেন। কিন্তু আওয়ামীলীগ নেতা হওয়ার করার কারণে কেও তার বিচার করেনি।

তবে গ্রেপ্তারকৃত অভিযুক্ত চেয়ারম্যান ফজলুর রহমান মারপিটের কথা অস্বীকার করে জানান, বিল নিতে গেলে উপজেলা প্রকৌশলী তার কাছে উৎকোচ দাবী করেন। এ জন্য তার সাথে তর্ক বিতর্ক হয়।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শুভ কুন্ডু

ঝিনাইদহ অফিস-বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতি করে আসছেন ঝিনাইদহের কৃতি সন্তান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শুভ কুন্ডু।

নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক--নিরাপদ সড়কসহ নয় দফা দাবিতে রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার...

সামিয়া রহমানের পদাবনতির সিদ্ধান্ত অবৈধ: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক || ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সামিয়া রহমানকে পদাবনতির আদেশ অবৈধ ঘোষণা করেছেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে সব...

সংলাপের পর নির্বাচন কমিশন কী বলবে, সেটা শোনার জন্য আমরা অপেক্ষা করব : আইনমন্ত্রী

সমীকরণ ডেস্ক-আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘সরকারের অবস্থান বড় কথা নয়। নির্বাচন কমিশনের সঙ্গে রাজনৈতিক...