Sunday, June 13, 2021
Home অপরাধ ঝিনাইদহের মহেশপুরে ৫ বছরের সন্তানকে গলা টিপে হত্যা করে মায়ের আত্নহত্যা

ঝিনাইদহের মহেশপুরে ৫ বছরের সন্তানকে গলা টিপে হত্যা করে মায়ের আত্নহত্যা

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি-ঝিনাইদহের মহেশপুরের বাকোস-পোতা গ্রামে ৫ বছরের শিশু পুত্র রাব্বি হাসান রিফাতকে গলা টিপে শ^াসরোধ করে হত্যা করে মা রিফা খাতুন (২৬) গলায় রশি দিয়ে ফাস নিয়ে আত্নহত্যা করেছে। সে ওই গ্রামের কৃষক মামুন মিয়ার স্ত্রী। ঘটনাটি ঘটেছে আজ শনিবার ভোর রাত ৪ টার দিকে । পুলিশ জানিয়েছে মা রিফা মানুষিক ভারসাম্যহীন ছিল বলে পুলিশ জানিয়েছে।

ঝিনাইদহের মহেশপুর থানার ওসি তদন্ত রাশেদুল আলম জানান, জেলার মহেশপুর উপজেলার বাকোসপোতা গ্রামে গেল রাতে শিশু পুত্র রিফাত কে সাথে নিয়ে ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিল পিতা মামুন মিয়া। রাত ৪ টার দিকে স্বামী গোয়াল ঘরে গরুর খাবার দিয়ে ফিরে এসে দেখে বিছানায় নেই রিফাত। পরে জানালা দিয়ে টর্চের আলোয় ঘরের ভিতরে দেখতে পায় স্ত্রী রিফা খাতুন ঘরের আড়ার সাথে রশি দিয়ে গলায় ফাস নিয়ে ঝুলছে। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে দরজা ভেঙে ভিতরে ঢুকে রিফাতকে মৃত অবস্থায় দেখতে পায়।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পুলিশ আজ শনিবার সকালে মৃতদেহ দুটি উদ্ধার করে। ধারনা করা হচ্ছে ছেলেকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যার পর মাও নিজে আত্নহত্যা করেছে।
তিনি আরো জানান, মৃত রিফা খাতুন দীর্ঘদিন মানষিক ভারসাম্যহীন ছিল বলে জানা গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

- Advertisment -

সব খরব

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ১৪ই জুন

নিজস্ব প্রতিবেদক- আগামী বছরের (২০২২ সাল) এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে। আগামী ১৪ জুন (সোমবার) থেকে এ কার্যক্রম...

বিশ্বে করোনায় সাড়ে ৯ হাজারের বেশি মানুষের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন- মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে সাড়ে ৯ হাজারের বেশি মানুষ মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে সাড়ে ৩...

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।