Sunday, June 13, 2021
Home আওয়ামীলীগ ঝিনাইদহের বিভিন্ন স্থানে ত্রান ও ইফতার বিতরন অব্যাহত রেখেছে জেলা যুবলীগ নেতা...

ঝিনাইদহের বিভিন্ন স্থানে ত্রান ও ইফতার বিতরন অব্যাহত রেখেছে জেলা যুবলীগ নেতা বাসের আলম সিদ্দীকি

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহ পৌর এলাকাসহ বিভিন্ন গ্রাম-গঞ্জে করোনা করোনা ‌দুর্যোগের সময় মানুষ যখন কর্মহীন হয়ে পড়ছে তখন অসহায়দের পাশে দাড়ালেন জেলা যুবলীগ নেতা বাসের আলম সিদ্দিকী । 

তিনি এ পযন্ত পৌর এলাকায় দুই হাজারের অধিক প্যাকেট ত্রান বিতরণ করছেন। হাসপাতারে রোগী ও বিভিন্ন মসজদি ও বাজারে রোজাদারদের ইফতার সামগ্রীর প্যাকেট হাতে তুলে দিয়ে মানবতার ফেরিওযালা হিসাবে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

বিভিন্ন স্থানে ত্রান ও ইফতার সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা এস.এম রবি, ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জীকু শেখ, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মফিজুল হক চাঁন  ও ইসলাম পাড়া জামে মসজিদের সাধারন সম্পাদক এস,এম তৌহিদ হাসানসহ অনেকে । 

এ বিষয়ে বিশিষ্ট ব্যবসায়ীক সমাজসেবক ও জেলা যুবলীগের নেতা বাসের আলম সিদ্দিকী বলেন, আমাদের ত্রান ও ইফতার  বিতরণ কার্যক্রম চলমান রয়েছে । আমরা যার যার জায়গা থেকে সবাই গরীবদের পাশে দাড়ালে কারোর সমস্যায় পড়তে হবে না। আমি আমার সাধ্যমত ত্রান কার্যক্রম বিতরণ চালিয়ে যাচ্ছি।

- Advertisment -

সব খরব

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ১৪ই জুন

নিজস্ব প্রতিবেদক- আগামী বছরের (২০২২ সাল) এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে। আগামী ১৪ জুন (সোমবার) থেকে এ কার্যক্রম...

বিশ্বে করোনায় সাড়ে ৯ হাজারের বেশি মানুষের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন- মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে সাড়ে ৯ হাজারের বেশি মানুষ মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে সাড়ে ৩...

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।