Sunday, June 13, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহের পাগলাকানাই ইউনিয়নে ত্রাণের দাবিতে পরিষদ ঘেরাও, ত্রান বঞ্চিতদের হাতে চেয়ারম্যান লাঞ্ছিত

ঝিনাইদহের পাগলাকানাই ইউনিয়নে ত্রাণের দাবিতে পরিষদ ঘেরাও, ত্রান বঞ্চিতদের হাতে চেয়ারম্যান লাঞ্ছিত

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহের পাগলাকানাই ইউনিয়নে ত্রাণের দাবিতে ইউনিয়ন পরিষদ ঘেরাও করেছে ত্রাণ বঞ্চিত নারী-পুরুষেরা। এসময় চেয়ারম্যান নজরুল ইসলামকে লাঞ্ছিত করার অভিযোগ ওঠে।
ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সদর উপজেলার পাগলা কানাই ইউনিয়নের বাড়িবাথান, ফকিরাবাদ ও রাজাপুর গ্রামের কয়েক’শ নারী পুরুষ ইউনিয়ন পরিষদ ঘেরাও করে বিক্ষোভ শুরু করে। এসময় চেয়ারম্যান কে এম নজরুল ইসলাম এক নারীর সাথে অসৌজন্যমুলক আচরণ করলে উপস্থিত বিক্ষোভকারীরা তাকে মারধর করে লাঞ্ছিত করে। সেসময় তার সহযোগিরা এসে তাকে উদ্ধার করে ইউনিয়ন পরিষদের ভিতরে নিয়ে যায়। পরে পুলিশ এসে পরিস্থিত নিয়ন্ত্রনে আনে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ ঘটনাস্থলে গিয়ে তাদের ত্রান দেওয়ার প্রতিশ্রুতি দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।
এ বিষয়ে বাড়ি বাথান গ্রামের ত্রান বঞ্চিত কাদের আলী জানান, ইউপি চেয়ারম্যান ঠিকমত অসহায় ও গরীবদের মাঝে ত্রান দেননি। তিনি তার পক্ষের লোকজনের ত্রান দিয়েছে। যার কারনে আমরা ঘেরাও ও বিক্ষোভ করতে বাধ্য হয়েছি।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, পুর্ব-পরিকল্পিতভাবে আমার উপর চড়াও হয়েছে। উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের সমন্বয়ে ত্রান দেওয়া অব্যাহত আছে। এটি ষড়যন্ত্র বলে তিনি দাবি করেন।

- Advertisment -

সব খরব

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ১৪ই জুন

নিজস্ব প্রতিবেদক- আগামী বছরের (২০২২ সাল) এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে। আগামী ১৪ জুন (সোমবার) থেকে এ কার্যক্রম...

বিশ্বে করোনায় সাড়ে ৯ হাজারের বেশি মানুষের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন- মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে সাড়ে ৯ হাজারের বেশি মানুষ মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে সাড়ে ৩...

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।