Monday, August 8, 2022
Home অপরাধ ঝিনাইদহের খাজুরা গ্রামে সংঘর্ষে একজন নিহতের ঘটনায় ১২জনকে অসাামী করে থানায় হত্যা...

ঝিনাইদহের খাজুরা গ্রামে সংঘর্ষে একজন নিহতের ঘটনায় ১২জনকে অসাামী করে থানায় হত্যা মামলা দায়ের

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহ পৌর এলাকার খাজুরা গ্রামে বিএনপি থেকে আওয়ামীলীগে যোদান করাকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় গ্রুপের অন্তত ১৫জন আহত হয়।

আহতদের মধ্যে গত বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় একই গ্রামের গোলাম বারীর ছেলে ফারুক মন্ডল (৩৫) নিহত হয়।

গত বুধবার সন্ধ্যার দিকে খাজুরা গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা বর্তমানে চিকিৎসা শেষে সুস্থ্য হয়ে বাড়িতেই রয়েছেন। এ ঘটনায় নিহতের স্বজন বাদি হয়ে ১২জনকে আসামী করে পরদিন থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

ঝিাইদহ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার জানান, জেলা শহরের পৌর এলাকার খাজুরা গ্রামের জাহিদ হোসেনের নেতৃত্বে ৩০/৩৫ জন বিএনপি নেতা-কর্মীরা স্থানীয় আওয়ামীলীগ নেতা লিটনের মাধ্যমে দলে যোগদান করেন।

মঙ্গলবার রাতে তারা আনুষ্ঠানিকভাবে যোগদান করার পর থেকে বুধবার বিকালে অপর আওয়ামীলীগের পক্ষ আবুল হোসেনের লোকজনের সাথে সদ্য যোগদানকৃতদের মধ্যে বাক-বিতন্ড হয়। একপর্যায়ে গতকাল বুধবার সন্ধ্যা রাতে দু-গ্রুপের লোকজনের মধ্যে সংর্ঘষ বাধে । এতে উভয় গ্রুপের অন্তত ১৫জন আহত হয়।

আহতদের মধ্যে ফারুক মন্ডলকে গতরাতে ঢাকা মেডিকেলে ভর্তি করা হলে আজ বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ দিকে নিহতের স্বজন মঙ্গল মন্ডল বাদি হয়ে ১২জনকে আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। আসামীদের মধ্যে একই গ্রামের আবুল মন্ডল, জাহাঙ্গীর হোসেন, আব্দুল জোয়ারদার, সরোয়ার হোসেন, আক্তার হোসেন, পান্নু হোসেন ও বাচ্চুসহ সকল আসামীই পলাতক রয়েছে।

মামলার তন্দকারী অফিসার আব্দুল হক জানান, মামলার তদন্ত কাজ শুরু হয়ে গেছে। আসামীরা পলাতক রয়েছে। তবে পুলিশ তাদেরকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শুভ কুন্ডু

ঝিনাইদহ অফিস-বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতি করে আসছেন ঝিনাইদহের কৃতি সন্তান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শুভ কুন্ডু।

নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক--নিরাপদ সড়কসহ নয় দফা দাবিতে রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার...

সামিয়া রহমানের পদাবনতির সিদ্ধান্ত অবৈধ: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক || ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সামিয়া রহমানকে পদাবনতির আদেশ অবৈধ ঘোষণা করেছেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে সব...

সংলাপের পর নির্বাচন কমিশন কী বলবে, সেটা শোনার জন্য আমরা অপেক্ষা করব : আইনমন্ত্রী

সমীকরণ ডেস্ক-আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘সরকারের অবস্থান বড় কথা নয়। নির্বাচন কমিশনের সঙ্গে রাজনৈতিক...