Saturday, June 12, 2021
Home অপরাধ ঝিনাইদহের খাজুরা গ্রামে সংঘর্ষে একজন নিহতের ঘটনায় ১২জনকে অসাামী করে থানায় হত্যা...

ঝিনাইদহের খাজুরা গ্রামে সংঘর্ষে একজন নিহতের ঘটনায় ১২জনকে অসাামী করে থানায় হত্যা মামলা দায়ের

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহ পৌর এলাকার খাজুরা গ্রামে বিএনপি থেকে আওয়ামীলীগে যোদান করাকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় গ্রুপের অন্তত ১৫জন আহত হয়।

আহতদের মধ্যে গত বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় একই গ্রামের গোলাম বারীর ছেলে ফারুক মন্ডল (৩৫) নিহত হয়।

গত বুধবার সন্ধ্যার দিকে খাজুরা গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা বর্তমানে চিকিৎসা শেষে সুস্থ্য হয়ে বাড়িতেই রয়েছেন। এ ঘটনায় নিহতের স্বজন বাদি হয়ে ১২জনকে আসামী করে পরদিন থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

ঝিাইদহ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার জানান, জেলা শহরের পৌর এলাকার খাজুরা গ্রামের জাহিদ হোসেনের নেতৃত্বে ৩০/৩৫ জন বিএনপি নেতা-কর্মীরা স্থানীয় আওয়ামীলীগ নেতা লিটনের মাধ্যমে দলে যোগদান করেন।

মঙ্গলবার রাতে তারা আনুষ্ঠানিকভাবে যোগদান করার পর থেকে বুধবার বিকালে অপর আওয়ামীলীগের পক্ষ আবুল হোসেনের লোকজনের সাথে সদ্য যোগদানকৃতদের মধ্যে বাক-বিতন্ড হয়। একপর্যায়ে গতকাল বুধবার সন্ধ্যা রাতে দু-গ্রুপের লোকজনের মধ্যে সংর্ঘষ বাধে । এতে উভয় গ্রুপের অন্তত ১৫জন আহত হয়।

আহতদের মধ্যে ফারুক মন্ডলকে গতরাতে ঢাকা মেডিকেলে ভর্তি করা হলে আজ বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ দিকে নিহতের স্বজন মঙ্গল মন্ডল বাদি হয়ে ১২জনকে আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। আসামীদের মধ্যে একই গ্রামের আবুল মন্ডল, জাহাঙ্গীর হোসেন, আব্দুল জোয়ারদার, সরোয়ার হোসেন, আক্তার হোসেন, পান্নু হোসেন ও বাচ্চুসহ সকল আসামীই পলাতক রয়েছে।

মামলার তন্দকারী অফিসার আব্দুল হক জানান, মামলার তদন্ত কাজ শুরু হয়ে গেছে। আসামীরা পলাতক রয়েছে। তবে পুলিশ তাদেরকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

- Advertisment -

সব খরব

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।

বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস আজ

সমীকরণ প্রতিবেদক- আজ বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস। এ বছর দিবসটির প্রতিপাদ্য— ‘মুজিববর্ষের আহ্বান, শিশুশ্রমের অবসান’। বিশ্ব শিশু শ্রম প্রতিরোধ...

খুলনায় করোনায় আরও ৫ জনের মৃত্যু

সমীকরণ প্রতিবেদক- খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় (শুক্রবার-শনিবার) করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়...