Saturday, May 21, 2022
Home ঝিনাইদহ ঝিনাইদহের কালীচরনপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী তরুণ সমাজ সেবক জাহাঙ্গীর আলম দিন-রাত কর্মহীন...

ঝিনাইদহের কালীচরনপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী তরুণ সমাজ সেবক জাহাঙ্গীর আলম দিন-রাত কর্মহীন মানুষের ঘরের দরজায় ত্রান নিয়ে ছুটে চলেছেন

স্বপন অধিকারী, ঝিনাইদহ- ঝিনাইদহের কালীচরনপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী তরুণ সমাজ সেবক জাহাঙ্গীর আলম দিন-রাত কর্মহীন মানুষের ঘরের দরজায় ত্রান নিয়ে ছুটে চলেছে।

করোনা দুর্যোগে যখন মানুষ বেকার হয়ে পড়েছে তখন মানবতার প্রেমিক হয়ে এ যুবলীগ নেতা ইউনিয়নের প্রতিটা গ্রামে গ্রামে গিয়ে ত্রান পৌছে দিয়েছেন।

জাহাঙ্গীর আলম গত কয়েক দিনে কালীচরণপুর ইউনিয়নের মহিষাডাঙ্গা, হুদোবাকুয়া, বালিয়াডাঙ্গা,কালিচরণপুর, বদনপুর বড়-কামারকুন্ড, নাচনা, জয়রামপুর, মগরখালি, হাটবাকুয়া বড় মান্দারবাড়িয়া, ছোট মান্দারবাড়িয়া বয়ড়াতলা, ভগবাননগর কাষ্টসাগরা ও হাজরাতলা গ্রামে এক হাজার মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন।

তিনি এ করেনা দুর্যোগে ইউনিয়নের প্রতিটা মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করে জনপ্রতি ছয় কেজি চাল,দুই কেজি আলু, এক কেজি তেল, এক কেজি ডাল ও সাবাসসহ অনান্য খাদ্য সামগ্রী স্থানীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে অসহায় কর্মহীন মানুষের বাড়িতে পৌছে দেন।

বিশিষ্ট সমাজ সেবক ও যুবলীগ নেতা অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য দুস্থ মানুষেরা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এ বিষয়ে এলাকার কর্মহীন নারী রাবেয়া খাতুন, তামান্না সরকার, ফজলুর রহমান, বারী হোসেন জানান, আমরা বর্তমান চেয়ারম্যান কৃঞ্চপদ দত্ত আমাদের খোজ না নিলেও জাহাঙ্গীর আমাদের পাশে দাড়িয়ে দু-মুঠো ভাত খাওয়ার ব্যবস্থা করেছেন। এমন সমাজ সেবকই আমরা চায়।

সাবেক ছাত্রলীগ নেতা ও জেলা যুবলীগের নেতা জানান, জীবনে বিরোধী দল থাকা অবস্থায় রাজপথে অনেক লড়াই সংগ্রাম করে জেল খেটেছি। রাজনীতির পাশা-পাশি ব্যবসা করে এলাকার মানুষের সেবা করার জন্য পাশে থাকার জন্য চেষ্টা করে চলেছি।

তিনি আরও বলেন, আমি আমার নিজ ইউনিয়ন কালীচরনপুর মানুষের জন্য সুখ-দুঃখে পাশে থাকবো। জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন তুলে ধরছি। আসন্ন ইউপি নির্বাচনে দল থেকে মনোনয়ন পেলে এ ইউনিয়ন মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে চাই।

তিনি আরও বলেন, সেবা করার জন্য তার জন্ম হয়েছে। মানুষের দোয়া ও আর্শীবাদ চেয়েছেন। যেনো আজীবন ইউনিয়নের মানুষের সেবা করে যেতে পারেন।

- Advertisment -

সব খরব

মিয়ানমারের জান্তাকে অস্ত্র সরবরাহ করছে চীন, রাশিয়া ও সার্বিয়া

সমীকরণ ডেস্ক- মিয়ানমারের জান্তাকে অস্ত্র সরবরাহ করছে চীন, রাশিয়া ও সার্বিয়া। গত বছরের অভ্যুত্থানের পর থেকে মিয়ানমারের জান্তাকে অস্ত্র সরবরাহ করছে চীন,...

চলতি বছরেই ৬২ শিক্ষাপ্রতিষ্ঠানে সপ্তাহে দুই দিন ছুটি

সমীকরণ প্রতিবেদক - নতুন কারিকুলাম বাস্তবায়নে পাইলটিং কার্যক্রম শুরু হয়েছে। এর আওতায় দেশের ৬২ শিক্ষাপ্রতিষ্ঠানের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীরা চলতি বছর সপ্তাহে দুই...

বাংলাদেশ-ভারতের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠকে তিস্তা নিয়ে আলোচনা

সমীকরণ প্রতিবেদক- প্যারিসে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে বৈঠকে ভারতের পররাষ্ট্রমন্ত্রী ফ্রান্সের রাজধানী প্যারিসে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী...

মাঘের শীতে কাঁপছে উত্তরাঞ্চলের মানুষ

সমিকরণ প্রতিনিধি- মাঘের শীতে কাঁপছে দিনাজপুরসহ উত্তরাঞ্চলের মানুষ। তীব্র শীত আর কনকনে ঠাণ্ডা বাতাসে এ অঞ্চলের মানুষের জবুথবু অবস্থা। আগুন জ্বালিয়ে শীত...