Saturday, June 12, 2021
Home অপরাধ চুয়াডাঙ্গায় ট্রাক-করিমন সংঘর্ষে প্রান কেড়ে নিল বাবা ও ছেলের

চুয়াডাঙ্গায় ট্রাক-করিমন সংঘর্ষে প্রান কেড়ে নিল বাবা ও ছেলের

নিজস্ব প্রতিবেদক- চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোকনাথপুর পুলিশ বক্সের কাছে ট্রাক ও করিমনের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত এবং এক করিমনযাত্রী আহত হয়েছেন। আজ রোববার সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন দামুড়হুদার হাউলী ইউনিয়নের ডুগডুগি গ্রামের করিমনচালক আসানুর রহমান (৩৫) ও তাঁর ছেলে আজম আলী (১১)। আহত হয়েছে আজমের বন্ধু জীবন রহমান (১১)।

দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনসুর ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দিলারা রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, ডুগডুগি বাজারে অবস্থিত ইউনিয়ন পরিষদ থেকে সিমেন্ট নিয়ে করিমনে করে দর্শনায় যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisment -

সব খরব

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।

বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস আজ

সমীকরণ প্রতিবেদক- আজ বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস। এ বছর দিবসটির প্রতিপাদ্য— ‘মুজিববর্ষের আহ্বান, শিশুশ্রমের অবসান’। বিশ্ব শিশু শ্রম প্রতিরোধ...

খুলনায় করোনায় আরও ৫ জনের মৃত্যু

সমীকরণ প্রতিবেদক- খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় (শুক্রবার-শনিবার) করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়...