Sunday, June 13, 2021
Home ক্রিকেট ক্রিকেট সরঞ্জামাদি নিলামে তুলবেন তাসকিন- সৌম্যরা

ক্রিকেট সরঞ্জামাদি নিলামে তুলবেন তাসকিন- সৌম্যরা

সমীকরণ প্রতিবেদক -সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের পদাঙ্ক অনুসরণ করে করোনাভাইরাসের বিপক্ষে লড়াইয়ের জন্য আর্থিক সহায়তা করতে আরও চার ক্রিকেটার তাদের পছন্দের ক্রিকেট সরঞ্জামাদি নিলামে তোলার সিদ্বান্ত নিয়েছেন। তারা হলেন- তাসকিন আহমেদ, সৌম্য সরকার, এনামুল হক বিজয় ও মোহাম্মদ সাইফউদ্দিন।

সম্প্রতি ‘অকশন ফর অ্যাকশন’ নামে ফেসবুক পেইজে নিজের প্রিয় ব্যাটটি নিলামে তুলেছিলেন সাকিব। সেটি ২০ লাখ টাকায় বিক্রি হয়। এবার আরও চার ক্রিকেটার নিজেদের পছন্দের ক্রিকেট সরঞ্জামাদি নিলামে তুলবেন।

তহবিল সংগ্রহে কোন সরঞ্জামাদিগুলো নিলামে তুলবেন, তা নিয়ে এখনো নিশ্চিত করেননি ক্রিকেটাররা।

ইংল্যান্ড বিশ্বকাপ খেলা নিজের পছন্দের ব্যাট নিলামে তুলেছিলেন সাকিব। ওই ব্যাট দিয়ে ৬০৬ রান ও এসজি ব্যাট দিয়ে ১৫ শতের বেশি রান করেছেন তিনি।

এর আগে, দেশের হয়ে প্রথম ডাবল সেঞ্চুরি করা ব্যাটটি তোলার সিদ্বান্ত নেন মুশফিকুর। তবে সেটি কোন প্লাটফর্মের নিলামে তুলবেন তা এখনও সিদ্বান্ত নেননি তিনি।

মোহাম্মদ আশরাফুলও তার নিজের দু’টি ব্যাট নিলামে তোলার সিদ্বান্ত নিয়েছেন। এরমধ্যে একটি হলো, টেস্ট ক্রিকেটে তার প্রথম সেঞ্চুরি করা ব্যাটটি। সর্ব কনিষ্ট টেস্ট সেঞ্চুরিয়ান রেকর্ড গড়েছিলেন অ্যাশ। অন্যটি হলো, ২০০৫ সালে কার্ডিফে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের প্রথম জয়ে যে ব্যাট দিয়ে সেঞ্চুরি করেছিলেন আশরাফুল।

- Advertisment -

সব খরব

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ১৪ই জুন

নিজস্ব প্রতিবেদক- আগামী বছরের (২০২২ সাল) এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে। আগামী ১৪ জুন (সোমবার) থেকে এ কার্যক্রম...

বিশ্বে করোনায় সাড়ে ৯ হাজারের বেশি মানুষের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন- মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে সাড়ে ৯ হাজারের বেশি মানুষ মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে সাড়ে ৩...

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।