Saturday, September 18, 2021
Home ক্রিকেট ক্রিকেট সরঞ্জামাদি নিলামে তুলবেন তাসকিন- সৌম্যরা

ক্রিকেট সরঞ্জামাদি নিলামে তুলবেন তাসকিন- সৌম্যরা

সমীকরণ প্রতিবেদক -সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের পদাঙ্ক অনুসরণ করে করোনাভাইরাসের বিপক্ষে লড়াইয়ের জন্য আর্থিক সহায়তা করতে আরও চার ক্রিকেটার তাদের পছন্দের ক্রিকেট সরঞ্জামাদি নিলামে তোলার সিদ্বান্ত নিয়েছেন। তারা হলেন- তাসকিন আহমেদ, সৌম্য সরকার, এনামুল হক বিজয় ও মোহাম্মদ সাইফউদ্দিন।

সম্প্রতি ‘অকশন ফর অ্যাকশন’ নামে ফেসবুক পেইজে নিজের প্রিয় ব্যাটটি নিলামে তুলেছিলেন সাকিব। সেটি ২০ লাখ টাকায় বিক্রি হয়। এবার আরও চার ক্রিকেটার নিজেদের পছন্দের ক্রিকেট সরঞ্জামাদি নিলামে তুলবেন।

তহবিল সংগ্রহে কোন সরঞ্জামাদিগুলো নিলামে তুলবেন, তা নিয়ে এখনো নিশ্চিত করেননি ক্রিকেটাররা।

ইংল্যান্ড বিশ্বকাপ খেলা নিজের পছন্দের ব্যাট নিলামে তুলেছিলেন সাকিব। ওই ব্যাট দিয়ে ৬০৬ রান ও এসজি ব্যাট দিয়ে ১৫ শতের বেশি রান করেছেন তিনি।

এর আগে, দেশের হয়ে প্রথম ডাবল সেঞ্চুরি করা ব্যাটটি তোলার সিদ্বান্ত নেন মুশফিকুর। তবে সেটি কোন প্লাটফর্মের নিলামে তুলবেন তা এখনও সিদ্বান্ত নেননি তিনি।

মোহাম্মদ আশরাফুলও তার নিজের দু’টি ব্যাট নিলামে তোলার সিদ্বান্ত নিয়েছেন। এরমধ্যে একটি হলো, টেস্ট ক্রিকেটে তার প্রথম সেঞ্চুরি করা ব্যাটটি। সর্ব কনিষ্ট টেস্ট সেঞ্চুরিয়ান রেকর্ড গড়েছিলেন অ্যাশ। অন্যটি হলো, ২০০৫ সালে কার্ডিফে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের প্রথম জয়ে যে ব্যাট দিয়ে সেঞ্চুরি করেছিলেন আশরাফুল।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ অফিস ঃঝিনাইদহের স্থানীয় এইড কমপ্লেক্সে হলরুমে শুক্রবার দুপুরে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত হয়েছে।

নতুন দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল উত্তর কোরিয়া, উদ্বিগ্ন জাপান

আন্তর্জাতিক ডেস্ক-দেড় হাজার কিলোমিটার দূরত্বের লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম নতুন ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া। ক্ষেপণাস্ত্রটি জাপানের প্রায় যেকোনো স্থানে আঘাত হানতে...

বিশ্বে করোনায় আরও ৬ হাজার মানুষের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক -মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে প্রায় ৬ হাজার মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে প্রায়...

নারী শিক্ষা: তালেবান স্টাইল

আন্তর্জাতিক ডেস্ক -আফগানিস্তানে ছেলে ও মেয়ে শিক্ষার্থীর আলাদাভাবে শিক্ষাদানের ব্যবস্থা করছে তালেবান। মেয়ে শিক্ষার্থীদের জন‌্য ইসলামসম্মত পোশাক ও নিয়ম কানুনও চালু করা...