Saturday, June 12, 2021
Home গণমাধ্যম করোনা ভাইরাসের উপসর্গে সাংবাদিক হুমায়ুন কবির খোকনের মৃত্যু

করোনা ভাইরাসের উপসর্গে সাংবাদিক হুমায়ুন কবির খোকনের মৃত্যু

সমীকরণ প্রতিবেদক-দৈনিক সময়ের আলোর নগর সম্পাদক ও প্রধান প্রতিবেদক হুমায়ুন কবির খোকন মারা গেছেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ‍মৃত্যু হয় তার। তবে মৃত্যুর আগে জ্বর ও শ্বাসকষ্টের মতো করোনাভাইরাসের উপসর্গ দেখা গিয়েছিল। করোনাভাইরাস পরীক্ষা করার জন্য তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে মৃত্যু হয় হুমায়ুন কবির খোকনের। জানা যায়, প্রচণ্ড দাঁত ব্যথার কারণে মঙ্গলবার সন্ধ্যায় সাংবাদিক হুমায়ুন কবির খোকনকে উত্তরার রিজেন্ট হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর প্রথমে তার জ্বর আসে। পরে শ্বাসকষ্ট শুরু হয়। শেষে হার্ট অ্যাটাকে মারা যান তিনি। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না, জানতে পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মৃত্যুতে বিভিন্ন সাংবাদিক সংগঠন শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন। সবাই তার রুহের মাগফেরাত কামনা করেন।

- Advertisment -

সব খরব

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।

বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস আজ

সমীকরণ প্রতিবেদক- আজ বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস। এ বছর দিবসটির প্রতিপাদ্য— ‘মুজিববর্ষের আহ্বান, শিশুশ্রমের অবসান’। বিশ্ব শিশু শ্রম প্রতিরোধ...

খুলনায় করোনায় আরও ৫ জনের মৃত্যু

সমীকরণ প্রতিবেদক- খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় (শুক্রবার-শনিবার) করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়...