Sunday, June 13, 2021
Home ঝিনাইদহ এই প্রথম ঝিনাইদহের শৈলকুপায় করোনায় একজন ব্যবসায়ির মৃত্যু ॥ নতুন করে তিনজন...

এই প্রথম ঝিনাইদহের শৈলকুপায় করোনায় একজন ব্যবসায়ির মৃত্যু ॥ নতুন করে তিনজন আক্রান্তসহ মোট ৭২জন

স্বপন অধিকারী, ঝিনাইদহ – ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে এই প্রথম একজন ব্যবসায়ির মৃত্যু হলো। সে জেলার শৈলকুপা পৌর এলাকার কবিরপুর গ্রামের ব্যবসায়ি কৃঞ্চ গোপাল সাহা (৬৫)। গত ৭ জুন করোনা উপসর্গ নিয়ে সে মারা যায়।

আজ শুক্রবার সকালে সংগৃহীত নমুনার ফলাফল জেলা সিভিল সার্জন অফিসে আসলে জানা যায় সে করোনা পজেটিভ ছিল। জেলায় নতুন করে তিনজনসহ মোট আক্রান্ত হয়েছে ৭২জন। তাদের মধ্যে সুস্থ হয়ে স্বাভাবিক জীবন যাপন করছে ৪১ জন।

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রাশেদ আল মামুন জানান, ঠান্ডা, জ¦র গলা ব্যাথা অসুস্থ জনিত কারনে গত ৩জুন স্থানীয় কবিরপুর গ্রামে কৃঞ্চ গোপাল সাহার করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। ৭ তারিখে চিকিৎসাধীন অবস্থায় নিজ বাড়িতে তার মৃত্যু হয়। সে সময়ে চিকিৎসকেরা তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়।

আজ শুক্রবার সকালে তার নমুনার ফলাফল আসলে দেখা যায় করোনা পজেটিভ ছিল। জেলায় এই প্রথম কেউ করোনা আক্রান্ত হয়ে মারা গেল।

এ দিকে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে, জেলায় এ পর্যন্ত নতুন করে তিনজনসহ মোট ৭২জন আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ৪১ জন।

- Advertisment -

সব খরব

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ১৪ই জুন

নিজস্ব প্রতিবেদক- আগামী বছরের (২০২২ সাল) এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে। আগামী ১৪ জুন (সোমবার) থেকে এ কার্যক্রম...

বিশ্বে করোনায় সাড়ে ৯ হাজারের বেশি মানুষের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন- মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে সাড়ে ৯ হাজারের বেশি মানুষ মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে সাড়ে ৩...

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।