Sunday, July 5, 2020
Home আওয়ামীলীগ ঝিনাইদহের কালীচরনপুর ইউনিয়ন বাসীর পাশে আজীবন থাকতে চাই------ চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম

ঝিনাইদহের কালীচরনপুর ইউনিয়ন বাসীর পাশে আজীবন থাকতে চাই—— চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম

স্বপন অধিকারী, ঝিনাইদহ- ঝিনাইদহের কালীচরনপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী তরুণ সমাজ সেবক জাহাঙ্গীর আলম করোনা দুর্যোগের দিনেও জীবনের ঝুকি নিয়ে সেবা করে চলেছেন।

এলাকার কোন গরীব মানুষের বিয়ে থেকে শুরু করে, ফুটবল-ক্রিকেট টুর্নামেন্ট সব ধরনের আয়োজনে তাকে ডাকা মাত্রই হাজির হন। সে কারনে ইউনিয়নে তরুন সমাজের কাছে প্রিয় ক্রীড়া পাগল প্রেমি মানুষ হয়ে উঠেছে। কেও কোন বিপদে পড়লে তাৎক্ষনিকভাবে সেখানে হাজির হন।

এলাকায় কোন অপরাধীদের সাথে তার কোন আপোষ নেই। যার কারনে তরুন এ নেতাকে সবাই পছন্দ করে। মিষ্টভাষী এ জাহাঙ্গীর আলম এলাকার উন্নয়নের জন্য দীর্ঘদিন ধরে নানা সমাজ-সামাজিকতায় গুরুত্বপুর্ন ভুমিকা পালন করে আসছে।

রাজনীতির পাশা-পাশি ঠিকাদারি আর ব্যবসা করে যা আয় করেন তার বেশির ভাগ ইউনিয়নের মানুষের পিছনে খরচ করেন। যে কারনে কোন কিছু প্রয়োজন হলে ছুটে যান তার কাছে। আর এ কারনে সে এখন মানবতার ফেরিওয়ালা উপাধী পেয়েছেন। এ কথাগুলো বলছিলেন ইউনিয়নের আওয়ামীলীগের নিবেদিত নেতা-কর্মী মামুন হোসেন, খলিলুর রহমানসহ অনেকেই।

তারা তরুন নেতৃত্ব চান, যে কি না এলাকার মানুষের জন্য মন কাদে তেমন সেবক জাহাঙ্গীরকেই খুজে পেয়েছেন বলে সাংবাদিকদের কাছে মন্তব্য করেন।

করোনা দুর্যোগে যখন মানুষ বেকার হয়ে পড়েছে তখন মানবতার প্রেমিক হয়ে এ যুবলীগ নেতা ইউনিয়নের প্রতিটা গ্রামে গ্রামে গিয়ে ত্রান পৌছে দিয়েছেন

জাহাঙ্গীর আলম গত কয়েক দিনে কালীচরণপুর ইউনিয়নের মহিষাডাঙ্গা, হুদোবাকুয়া, বালিয়াডাঙ্গা,কালিচরণপুর, বদনপুর বড়-কামারকুন্ড, নাচনা, জয়রামপুর, মগরখালি, হাটবাকুয়া বড় মান্দারবাড়িয়া, ছোট মান্দারবাড়িয়া বয়ড়াতলা, ভগবাননগর কাষ্টসাগরা ও হাজরাতলা গ্রামে এক হাজার মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন।

সাবেক ছাত্রলীগ নেতা ও জেলা যুবলীগের নেতা জানান, জীবনে বিরোধী দল থাকা অবস্থায় রাজপথে অনেক লড়াই সংগ্রাম করে জেল খেটেছি। রাজনীতির পাশা-পাশি ব্যবসা করে এলাকার মানুষের সেবা করার জন্য পাশে থাকার জন্য চেষ্টা করে চলেছি।

তিনি আরও বলেন, আমি আমার নিজ ইউনিয়ন কালীচরনপুর মানুষের জন্য সুখ-দুঃখে পাশে থাকবো। জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন তুলে ধরছি। আসন্ন ইউপি নির্বাচনে দল থেকে মনোনয়ন পেলে এ ইউনিয়ন মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে চাই।

তিনি আরও বলেন, আমি আজীবন ইউনিয়নের মানুষের সেবা করে যেতে চাই। সে কারনে সবাই আমাকে সহযোগিতা করবেন। আমি আপনাদের পরামর্শ নিয়েই কাজ করে যেতে চাই।

- Advertisment -

সব খরব

ভিক্ষুককে দোকান করে দিলেন জায়েদ খান

সমীকরণ প্রতিবেদক: এমদাদের দুটি পায়ে সমস্যা। পিরোজপুর সদরে ঘুরে ঘুরে ভিক্ষা করে। যা আয় হয় তা দিয়েই চলে...

ঝিনাইদহে এক প্রবাসীর স্ত্রীর সাথে অনৈতিক কাজ করতে গিয়ে জনতার হাতে ইউপি সদস্যসহ নারী আটক

আব্দুল্লাহ আল মামুন, স্টাফ রিপোর্টর-ঝিনাইদহের শালিয়া গ্রামে এক প্রবাসীর স্ত্রীর ঘরে অনৈতিক কাজ করতে গিয়ে জনতার হাতে ইউপি...

ভ্যাকসিনের প্রাথমিক পর্যায় সম্পন্ন: বায়োটেকের দাবি

সমীকরণ প্রতিবেদক- বাংলাদেশের অন্যতম ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান গ্লোব বায়োটেক লিমিটেডের আবিষ্কৃত করোনা ভ্যাকসিনের ট্রায়ালের প্রথম ধাপ সম্পন্ন হয়েছে।...

২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল

সমীকরণ প্রতিবেদক-করোনাভাইরাসে দেশে ২৪ ঘণ্টায় আরও ৩৮ জনের মৃত্যু হয়েছে। এসময় রোগী শনাক্ত হয়েছে ৪০১৯ জন। বৃহস্পতিবার করোনা...