Monday, October 25, 2021
Home অপরাধ ঝিনাইদহের শৈলকুপায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ২জন নিহত ও আহত ১০

ঝিনাইদহের শৈলকুপায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ২জন নিহত ও আহত ১০

মনিরুজ্জামান সুমন- ঝিনাইদহের শৈলকুপায় এলাকার প্রভাব বিস্তার করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ২জন নিহত আহত হয়েছে কমপক্ষে ১০ জন।

আজ সোমবার সকালে উপজেলার ধুলিয়া পাড়া গ্রামে সামাজিক দল খা” গ্রুপের হামলায় মন্ডল গ্রুপের লাল্টু মন্ডল ও অভি মন্ডল নিহত হয়। নিহত লাল্টু একই গ্রামের মনজের মন্ডলের ছেলে ও নিহত অপরজন অভি মন্ডল একই গ্রামের লোকমান মন্ডলের ছেলে। স্থানীয়রা নিহত ও আহতদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, শৈলকুপার ধুলিয়া পাড়া গ্রামে দীর্ঘদিন ধরে এলাকার আধিপত্য ও প্রভাব বিস্তার করাকে কেন্দ্র করে সামাজিক দুটি দলের চরম দ্বন্দ রয়েছে। এ দুটি দলের সামজিক মাতব্বর আব্দুর রশিদ ”খা” গ্রুপের নেতৃত্ব দেন আর মকবুল মহুরী ”মন্ডল ” গ্রুপের নেতৃত্ব দেন

পুর্বের শত্রুতার জের ধরে আজ সোমবার সকালে মন্ডল গ্রুপের লাল্টু ও অভি বাড়ির সামনে গল্প করছিলো। এ সময় প্রতিপক্ষ খা গ্রুপের লোকজন ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে ঘটনাস্থলেই দুজনকে হত্যা করে।

এ সময় তাদেরকে ঠেকাতে গেলে আরও ১০ জন মারাত্বক জখম হয়। স্থানীয় গ্রামবাসিরা সবাইকে উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে নেওয়া হলে ঘটনাস্থলেই লাল্টু মন্ডল ও অভি মন্ডল নিহত হয় বলে দায়িত্বরত চিকিৎসক জানান।

এ ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এখন পর্যন্ত নিহতের স্বজনেরা থানায় মামলা করেনি। তবে মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ আরও জানান

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে ১১টি চোরাই ইজিবাইকসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব ৬

সাজ্জাতুল জুম্মা,স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ-ঝিনাইদহ র‌্যাবের একদল সদস্য মাগুরায় অভিযান চালিয়ে ১১টি চোরাই ইজিবাইকসহ চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে।

মরুদ্যানে জয়ের ফুল ফোটাতে চায় বাংলাদেশ

সমীকরণ প্রতিবেদক- ‘হয়্যার ইজ দ্য গেট নাম্বার থ্রি?’-মাসকটের আল আমিরাত স্টেডিয়ামে কর্মরত জনা পাঁচেক মানুষকে জিজ্ঞেষ করেও জানা গেলো না প্রবেশপথ। সবার...

নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে কাজ করছে সরকার’

সচিবালয় প্রতিবেদক - কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘বর্তমান সরকার সবার জন্য নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে নিরলসভাবে কাজ করছে।...

প্রথমবারের মতো শুরু হচ্ছে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক- প্রথমবারের মতো সারাদেশের ২০টি সাধারণ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আজ।রোববার (১৭ অক্টোবর) বিজ্ঞান অনুষদভুক্ত...