Tuesday, July 14, 2020
Home বিনোদন মাহির সঙ্গে আড্ডার সুযোগ

মাহির সঙ্গে আড্ডার সুযোগ

সমীকরণ প্রতিবেদক-বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। করোনার এ সময়ে বাসায় পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। কী করে কাটছে তাঁর সময়? সম্প্রতি নিজের পারিশ্রমিক কমানোর ঘোষণা দিয়েছেন এ সুন্দরী। কবে থেকে শুটিংয়ে ফিরবেন? তাঁর ব্যক্তিগত জীবন, চলচ্চিত্রজীবন নিয়ে নানা প্রশ্ন নিশ্চয়ই ভক্তদের মনে রয়েছে। সব প্রশ্নের উত্তর দিতে প্রস্তুত তিনি। 

শুধু তা-ই নয়, চিত্রজগতের সমসাময়িক বিভিন্ন বিষয় ও জানা-অজানা শেয়ার করতে আজ শনিবার (২০ জুন) রাত সাড়ে ৮টায় ‘স্টার জোন’ প্রোগ্রামে দর্শকের সঙ্গে আড্ডায় মাতবেন মাহিয়া মাহি।

আইরিন সুলতানার সঞ্চালনায় প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস লিমিটেডের নিয়মিত আয়োজনের অংশ হিসেবে মাহির সঙ্গে আড্ডা দিতে টেলিকম অপারেটর রবি ও এয়ারটেল গ্রাহকদের ডায়াল করতে হবে ২২২৮৮ নম্বরে।

মাহিয়া মাহি ২০১২ সালে ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়জীবন শুরু করেন। ২০১৩ সালে মাহির পরপর তিনটি চলচ্চিত্র সাফল্যের মুখ দেখে এবং তিনি অভিনেত্রী হিসেবে নিজের অবস্থান সুদৃঢ় করেন।

শাহীন সুমন পরিচালিত ‘অন্যরকম ভালোবাসা’, জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’, পিএ কাজলের ‘ভালোবাসা আজকাল’, মনতাজুর রহমান আকবরের ‘তবুও ভালোবাসি’, ওয়াজেদ আলী সুমনের ‘কী দারুণ দেখতে’, ইফতেখার চৌধুরীর ‘অগ্নি’, জাকির হোসেন রাজুর ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, সাফিউদ্দিন সাফির ‘হানিমুন’, সৈকত নাসিরের ‘দেশা : দ্য লিডার’, আবদুল আজিজের ‘রোমিও বনাম জুলিয়েট’ সাফি উদ্দিন সাফির ‘বিগ ব্রাদার’, সাফি উদ্দিন সাফির ‘ওয়ার্নিং’, ইফতেখার চৌধুরীর ‘অগ্নি-টু’, মেহের আফরোজ শাওনের ‘কৃষ্ণপক্ষ’, জাকির হোসেন রাজুর ‘অনেক দামে কেনা’, দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’, মাহমুদ হাসান শিকদারের পরিচালনায় ‘অবতার’, মুস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ চলচ্চিত্রে অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। চলচ্চিত্রের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি।

সুত্র-এনটিভি

- Advertisment -

সব খরব

চিত্রশিল্পী ডালিয়া সুলতানা সনি করোনাকালে কিভাবে চলছেন তার জীবন গল্প

  সমীকরণ প্রতিবেদক- ডালিয়া সুলতানা সনি  একজন চিত্রশিল্পী। তিনি রাজশাহী ভার্সিটি চারুকলা ইনস্টিটিউট থেকে পড়াশোনা করেছেন । ছোট কাল...

কি করে ভুলবো তোমায় —উৎসর্গ –লিজা

তুমি ভেবেছিলে তুমি জিতে গেছো?আমাকে একা করে রেখে গিয়ে? হঠাৎ যখন ব্যথ্যায় 'মা ' করে...

ঝিনাইদহে করোনায় খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের বোনসহ উপসর্গে তিনজনের মৃত্যু

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহে দিন যতই যাচ্ছে ততই করোনার আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা হু হু করে বাড়ছে। মানুষ সচেতন...

‘আমরা চোর ধরে চোর হয়ে যাচ্ছি’ সমীকরণ প্রতিবেদক: ‘টেস্টের জন্য খুব ভালো টেকনিক্যাল লোক দরকার। তাদের রোগীর বাড়িতে যেতে...