Tuesday, July 14, 2020
Home ঝিনাইদহ ফজের বিশ্বাস ফাউন্ডেশনের উদোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

ফজের বিশ্বাস ফাউন্ডেশনের উদোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি-ফজের বিশ্বাস ফাউন্ডেশনের উদোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকালে ঝিনাইদহ শহর ও সদর উপজেলার বংকিরা গ্রামের ৬০ জন অসহায় পরিবারের মাঝে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত উপহারের মধ্যে ছিল সেমাই, লাচ্চা, চিনি, দুধ ও সাবান। ফাউন্ডেশনের সেচ্ছাসেবক রোকনুজ্জামান বিশ্বাস, শাহিনুর রহমান, টোকনুজ্জামান, ইছিানুল হক, সুজন বিশ্বাস, অনিক সাফওয়ান, হারুন অর রশিদ ও নাজমুস সাকিব বিতরণ কাজে সহায়তা করেন।

ফজের বিশ্বাস ফাউন্ডেশনের সদস্য সচিব তুহিন আফসারী জানান, “মানুষের জন্য আমরা” মানুষের পাশে আমরা” এই শ্লোগানকে প্রতিপাদ্য করে আমরা করোনাকালে কর্মহীন মানুষদের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। সর্বশেষ বন্ধু মহল ও শুভাকাংখিদের আর্থিক সহায়তায় ঈদ উপহার সামগ্রী দিতে সমর্থ হয়েছি।

ফাউন্ডেশনের চেয়ারম্যান সাংবাদিক আসিফ কাজল বলেন, আমাদের এই চেষ্টা শুধু করোনাকালই নয়, সারা বছর চলবে। তিনি বলেন শুধু আর্থিক সহায়তাই নয়, যে কোন প্রয়োজন বা গ্রামের উন্নয়নে এলাকাবাসির পাশে ফাউন্ডেশন থাকবে।

- Advertisment -

সব খরব

চিত্রশিল্পী ডালিয়া সুলতানা সনি করোনাকালে কিভাবে চলছেন তার জীবন গল্প

  সমীকরণ প্রতিবেদক- ডালিয়া সুলতানা সনি  একজন চিত্রশিল্পী। তিনি রাজশাহী ভার্সিটি চারুকলা ইনস্টিটিউট থেকে পড়াশোনা করেছেন । ছোট কাল...

কি করে ভুলবো তোমায় —উৎসর্গ –লিজা

তুমি ভেবেছিলে তুমি জিতে গেছো?আমাকে একা করে রেখে গিয়ে? হঠাৎ যখন ব্যথ্যায় 'মা ' করে...

ঝিনাইদহে করোনায় খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের বোনসহ উপসর্গে তিনজনের মৃত্যু

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহে দিন যতই যাচ্ছে ততই করোনার আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা হু হু করে বাড়ছে। মানুষ সচেতন...

‘আমরা চোর ধরে চোর হয়ে যাচ্ছি’ সমীকরণ প্রতিবেদক: ‘টেস্টের জন্য খুব ভালো টেকনিক্যাল লোক দরকার। তাদের রোগীর বাড়িতে যেতে...