Sunday, June 13, 2021
Home নাটোর পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে ৩ কম্পিউটার ব্যবসায়ী আটক

পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে ৩ কম্পিউটার ব্যবসায়ী আটক

সমীকরণ প্রতিনিধি- নাটোরের বড়াইগ্রাম উপজেলায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে ৩ কম্পিউটার ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব ৫।

মঙ্গলবার (৮ জুন) ভোরে মেজর মো. সানরিয়ার নেতৃত্বে উপজেলার মৌখাড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এরা হলেন, উপজেলার আগ্রান গ্রামের মৃত রাজ্জাকের ছেলে মৌখাড়া বাজারের সেলিম স্টোরের সেলিম রেজা, নিশ্চিন্তপুর গ্রামের আলিমের ছেলে মৌখাড়া বাজারের ওয়াসিম টেলিকমের ওয়াসিম রেজা ও মৌখাড়া বাজারের শাহাদৎ হোসেনের ছেলে মৌখাড়া বাজারের শাহিন টেলিকমের শাহিন আলম।

র‍্যাব ৫ নাটোর সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার মেজর মো. সানরিয়া জানান, ওই তিন কম্পিউটার দোকানি পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ করে আসছিলো এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় ৩টি সিপিইউ ও ৩টি হার্ডডিস্ক জব্দ করা হয়।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তরের কথা স্বীকার করেছেন তারা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় মামলা রুজু করা হবে।

- Advertisment -

সব খরব

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ১৪ই জুন

নিজস্ব প্রতিবেদক- আগামী বছরের (২০২২ সাল) এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে। আগামী ১৪ জুন (সোমবার) থেকে এ কার্যক্রম...

বিশ্বে করোনায় সাড়ে ৯ হাজারের বেশি মানুষের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন- মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে সাড়ে ৯ হাজারের বেশি মানুষ মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে সাড়ে ৩...

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।