Monday, July 13, 2020
Home আওয়ামীলীগ ঝিনাইদহ সদর উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান না ফেরার দেশে চলে...

ঝিনাইদহ সদর উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান না ফেরার দেশে চলে গেলেন ॥ শোক প্রকাশ

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সদস্য ও সদর উপজেলা পরিষদের সফল সাবেক নারী ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান বার্ধক্যজনিত কারনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মরহম মতিয়ার রহমানের স্ত্রী।

আজ রোববার দুপুরে তিনি জেলা শহরের কাঞ্চননগর নিজ বাসায় মারা যান। তিনি দীর্ঘদিন অসুস্থ থাকার পরে না ফেরার দেশে চলে যান।

পরিবারের শেখ সেলিম ও মিনা সেলিম জানান, শিরিনা রহমান দীর্ঘদিন ধরে লেবার সমস্যা নিয়ে ভুগছিলেন। তিনি মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। জেলা আওয়ামীলীগের রাজণীতির পাশাপাশি তিনি মহিলা পরিষদ, নারী সমাজ কল্যান সংস্থাসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে ওতপ্রতভাবে জড়িত ছিলেন।
আজ রোববার বাদ মাগরিব সদরের উদয়পুর স্কুল মাঠে জানাযা শেষে ঐ গ্রামেরই পারিবারিক কবরস্থানে তার স্বামী মরহম মতিয়ার রহমানের পাশে দাফন করা হবে।

এদিকে মতিয়ার রহমানের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য আব্দুল হাই, সাধারন সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, স্থানীয় সংসদ সদস্র তাহজিব আলম সিদ্দীকি সমি, যুগ্ন-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়াপরম্যান কনক কান্তি দাস, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ, ভাইস চেয়ারম্যান রাসেল হোসেন, আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামানসহ অনেকে।

এ সময় মরহমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমাবেদনা জানান। এ ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

- Advertisment -

সব খরব

চিত্রশিল্পী ডালিয়া সুলতানা সনি করোনাকালে কিভাবে চলছেন তার জীবন গল্প

  সমীকরণ প্রতিবেদক- ডালিয়া সুলতানা সনি  একজন চিত্রশিল্পী। তিনি রাজশাহী ভার্সিটি চারুকলা ইনস্টিটিউট থেকে পড়াশোনা করেছেন । ছোট কাল...

কি করে ভুলবো তোমায় —উৎসর্গ –লিজা

তুমি ভেবেছিলে তুমি জিতে গেছো?আমাকে একা করে রেখে গিয়ে? হঠাৎ যখন ব্যথ্যায় 'মা ' করে...

ঝিনাইদহে করোনায় খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের বোনসহ উপসর্গে তিনজনের মৃত্যু

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহে দিন যতই যাচ্ছে ততই করোনার আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা হু হু করে বাড়ছে। মানুষ সচেতন...

‘আমরা চোর ধরে চোর হয়ে যাচ্ছি’ সমীকরণ প্রতিবেদক: ‘টেস্টের জন্য খুব ভালো টেকনিক্যাল লোক দরকার। তাদের রোগীর বাড়িতে যেতে...