Friday, October 22, 2021
Home আওয়ামীলীগ ঝিনাইদহ সদর উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান না ফেরার দেশে চলে...

ঝিনাইদহ সদর উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান না ফেরার দেশে চলে গেলেন ॥ শোক প্রকাশ

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সদস্য ও সদর উপজেলা পরিষদের সফল সাবেক নারী ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান বার্ধক্যজনিত কারনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মরহম মতিয়ার রহমানের স্ত্রী।

আজ রোববার দুপুরে তিনি জেলা শহরের কাঞ্চননগর নিজ বাসায় মারা যান। তিনি দীর্ঘদিন অসুস্থ থাকার পরে না ফেরার দেশে চলে যান।

পরিবারের শেখ সেলিম ও মিনা সেলিম জানান, শিরিনা রহমান দীর্ঘদিন ধরে লেবার সমস্যা নিয়ে ভুগছিলেন। তিনি মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। জেলা আওয়ামীলীগের রাজণীতির পাশাপাশি তিনি মহিলা পরিষদ, নারী সমাজ কল্যান সংস্থাসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে ওতপ্রতভাবে জড়িত ছিলেন।
আজ রোববার বাদ মাগরিব সদরের উদয়পুর স্কুল মাঠে জানাযা শেষে ঐ গ্রামেরই পারিবারিক কবরস্থানে তার স্বামী মরহম মতিয়ার রহমানের পাশে দাফন করা হবে।

এদিকে মতিয়ার রহমানের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য আব্দুল হাই, সাধারন সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, স্থানীয় সংসদ সদস্র তাহজিব আলম সিদ্দীকি সমি, যুগ্ন-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়াপরম্যান কনক কান্তি দাস, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ, ভাইস চেয়ারম্যান রাসেল হোসেন, আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামানসহ অনেকে।

এ সময় মরহমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমাবেদনা জানান। এ ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে ১১টি চোরাই ইজিবাইকসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব ৬

সাজ্জাতুল জুম্মা,স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ-ঝিনাইদহ র‌্যাবের একদল সদস্য মাগুরায় অভিযান চালিয়ে ১১টি চোরাই ইজিবাইকসহ চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে।

মরুদ্যানে জয়ের ফুল ফোটাতে চায় বাংলাদেশ

সমীকরণ প্রতিবেদক- ‘হয়্যার ইজ দ্য গেট নাম্বার থ্রি?’-মাসকটের আল আমিরাত স্টেডিয়ামে কর্মরত জনা পাঁচেক মানুষকে জিজ্ঞেষ করেও জানা গেলো না প্রবেশপথ। সবার...

নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে কাজ করছে সরকার’

সচিবালয় প্রতিবেদক - কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘বর্তমান সরকার সবার জন্য নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে নিরলসভাবে কাজ করছে।...

প্রথমবারের মতো শুরু হচ্ছে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক- প্রথমবারের মতো সারাদেশের ২০টি সাধারণ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আজ।রোববার (১৭ অক্টোবর) বিজ্ঞান অনুষদভুক্ত...