Saturday, July 11, 2020
Home আওয়ামীলীগ ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস এর নেতৃত্বে ৩০ হাজার পরিবারের...

ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস এর নেতৃত্বে ৩০ হাজার পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কর্মসুচি চলছে

মানিক বিশ্বাস মধু, ঝিনাইদহ- করেনা ভাইরাসে প্রতিদিন সংক্রমিত আর মৃত্যু হচ্ছে। করোনা ভাইরাস দুর্যোগে যখন মানুষ শংকার ভিতরে রয়েছেন। মানুষ নিরাপদে থাকতে কর্মহীন হয়ে পড়েছে। এ জেলায় হাজার হাজার মানুষ বেকার হয়ে পড়ার কারনে খাবারের সংকট দেখা দিয়েছে।

তখনই জেলা পরিষদের মাধ্যমে চেয়ারম্যান কনক কান্তি দাস কর্মহীন মানুষের যন্ত্রনা সহ্য করতে না পারার কারনে ৩০ হাজার পরিবারের নিকট ত্রান পৌছে দেওয়ার কাজ শেষের দিকে রয়েছে।

ত্রান কার্যক্রমে জেলা পরিষদের সদস্য, সুশিল সমাজ, চেয়ারম্যান, ইউপি সদস্য, জনপ্রতিনিধি আর সাংবাদিক বিভিন্ন মাধ্যম দিয়ে এ ত্রান জেলার ৬টি উপজেলার মসজিদের ইমাম, মোয়াজজিন খাদেম, পুরোহিত ও কর্মহীন মানুষের কাছে পৌছে দিচ্ছেন কনক কান্তি দাস।

গত এক সপ্তাহ ধরে এভাবে ত্রাণ সামগ্রী বন্টন করা চলছে। সবকিছুর তত্বাবধান করছেন জেলা আওয়ামীলীগ নেতা, সমাজ সেবক ও চেয়ারম্যান কনক কান্তি দাস। তিনি প্রচারে নয়, কর্মে বিশ্বাসী সে কারনে এমন প্রচার বিমুখ নেতা তার পরিষদসহ বিভন্ন মাধ্যম দিয়ে তালিকা তৈরী করে তৃনমুল পর্যায়ে এ ত্রান পৌছে দিচ্ছেন।


এ বিষয়ে জেলা পরিষদ চেয়ারম্যান কনক কািন্ত দাস জানান, এই ত্রান কর্মসূচি করোনা ভাইরাস শেষ না হওয়া পর্যন্ত চলমান থাকবে। সব সময় মানুষের পাশে থাকবে জেলা পরিষদ।

এ জেলার কোন মানুষ না খেয়ে থাকবে না। জননেত্রী শেখ হাসিনা জনগণের জন্য নিরলসভাবে কাজ করে চলেছে। এ সরকার করোনা দুর্যোগ মোকাবেলা করার জন্য নানা খাদ্য বান্ধব কর্মসুচি হাতে নিয়ে মানুষের কাছে পৌছে দিচ্ছেন। যার কারনে মানুষ এ করোনার ভিতরে বেকার থাকলেও সরকার সবাইকে সহযোগিতা করে চলেছেন ।

- Advertisment -

সব খরব

চিত্রশিল্পী ডালিয়া সুলতানা সনি করোনাকালে কিভাবে চলছেন তার জীবন গল্প

  সমীকরণ প্রতিবেদক- ডালিয়া সুলতানা সনি  একজন চিত্রশিল্পী। তিনি রাজশাহী ভার্সিটি চারুকলা ইনস্টিটিউট থেকে পড়াশোনা করেছেন । ছোট কাল...

কি করে ভুলবো তোমায় —উৎসর্গ –লিজা

তুমি ভেবেছিলে তুমি জিতে গেছো?আমাকে একা করে রেখে গিয়ে? হঠাৎ যখন ব্যথ্যায় 'মা ' করে...

ঝিনাইদহে করোনায় খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের বোনসহ উপসর্গে তিনজনের মৃত্যু

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহে দিন যতই যাচ্ছে ততই করোনার আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা হু হু করে বাড়ছে। মানুষ সচেতন...

‘আমরা চোর ধরে চোর হয়ে যাচ্ছি’ সমীকরণ প্রতিবেদক: ‘টেস্টের জন্য খুব ভালো টেকনিক্যাল লোক দরকার। তাদের রোগীর বাড়িতে যেতে...