Friday, October 22, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে ২৪ ঘন্টায় ৯০জন করোনায় আক্রান্ত ও চারজনের মৃত্যু

ঝিনাইদহে ২৪ ঘন্টায় ৯০জন করোনায় আক্রান্ত ও চারজনের মৃত্যু

সাজ্জাতুল জুম্মা , ঝিনাইদহ- ঝিনাইদহে দিন দিন করোনা সংক্রমন বাড়তে থাকায় মানুষের মধ্যে দেখা দিয়েছে আতংক। জেলার বেশির ভাগ মানুষ স্বাস্থ্যবিধি না মেনে চলাচল ও মাস্ক না পড়ার কারনে বৃদ্ধি পাচ্ছে করোনা সংক্রমন।

গতকাল শনিবার থেকে সাতদিনের জন্য স্থানীয় প্রশাসন ৬টি পৌরসভাতে কঠোর বিধিনিষেধ জারি করেছে। সকল ব্যবসা প্রতিষ্ঠান ও যানবহন বন্ধ রাখার ঘোষনা দিলেও বাড়ছে করোনা সংক্রমন। গেল২৪ ঘন্টায় ৯০ জন করোনায় আক্রান্ত ও ৪জনের মৃত্যু হয়েছে।


এদিকে স্বাস্থ্যবিভাগের তথ্যমতে, কুষ্টিয়া মেডিকেল কলেজে ঝিনাইদহের ১৬৪টি নমুনা পাঠানো হয় তার মধ্যে ৯০জন করোনা সনাক্ত হয়। কোভিড হাসপাতালে ২৫জন ভর্তি ছিলো তার মধ্যে চারজনের চিকিৎসাধীন অবস্থায় গতকাল ও আজ রোববার ভোরে মৃত্যু হয়। এ পর্যন্ত মোট আক্রান্ত হয়েছে ৩হাজার ৩৯৬ জন ও সুস্থ হয়েছে ২ হাজার ৮৫৪ জন ও মৃত্যু হয়েছে ৬৬জনের। আজকের আক্রান্ত ৫৩.৫৭ শতাংশে দাড়িয়েছে।


আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৩০ জন, শৈলকুপাতে ১৭জন, হরিণাকুন্ডুতে ১১জন, কালীগঞ্জে ১৮ জন, কোচটাদপুরে ৬জন ও মহেশপুরে ৮জন রয়েছে।


আর চিকিৎসাধীন অবস্থায় যে চারজনের মৃত্যু হয়েছে তারা হলেন শহরের ব্যাপাড়িপাড়ার কিরামত আলীর স্ত্রী খাদিজা বেগম (৭২), আরাপপুর এলাকার খন্দকার শাহা (৬৪), পাগলাকানাই এলাকার আমিনুল হক(৫৭) ও শৈলকুপার কাজীপাড়ার খলিলুর রহমানের ছেলে জিহাদ হোসেন(১৪)।

মরদেহ ইসলামী ফাউন্ডেশনের মাধ্যমে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে দাফন করা হবে বলে সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম নিশ্চিত করেন।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে ১১টি চোরাই ইজিবাইকসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব ৬

সাজ্জাতুল জুম্মা,স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ-ঝিনাইদহ র‌্যাবের একদল সদস্য মাগুরায় অভিযান চালিয়ে ১১টি চোরাই ইজিবাইকসহ চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে।

মরুদ্যানে জয়ের ফুল ফোটাতে চায় বাংলাদেশ

সমীকরণ প্রতিবেদক- ‘হয়্যার ইজ দ্য গেট নাম্বার থ্রি?’-মাসকটের আল আমিরাত স্টেডিয়ামে কর্মরত জনা পাঁচেক মানুষকে জিজ্ঞেষ করেও জানা গেলো না প্রবেশপথ। সবার...

নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে কাজ করছে সরকার’

সচিবালয় প্রতিবেদক - কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘বর্তমান সরকার সবার জন্য নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে নিরলসভাবে কাজ করছে।...

প্রথমবারের মতো শুরু হচ্ছে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক- প্রথমবারের মতো সারাদেশের ২০টি সাধারণ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আজ।রোববার (১৭ অক্টোবর) বিজ্ঞান অনুষদভুক্ত...