Friday, October 22, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে ২৪ ঘন্টায় ১১৭ জন করোনায় আক্রান্ত ও ৭ জনের মৃত্যু

ঝিনাইদহে ২৪ ঘন্টায় ১১৭ জন করোনায় আক্রান্ত ও ৭ জনের মৃত্যু

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ- ঝিনাইদহে দিন দিন করোনা সংক্রমন বাড়তে শুরু করেছে। প্রশাসন ৮ দিনের লকডাউন দেওয়ার আজ বুধবার প্রথম দিন অতিবাহিত হচ্ছে। তবুও মানুষের মধ্যে সচেতনতা ও মাস্ক না পরার কারনেকরোনার সংক্রমন উদ্বেগজনকহারে বৃদ্ধি পাচ্ছে।

গেল ২৪ ঘন্টায় ১১৭ জন করোনায় আক্রান্ত ও ৭ জনের মৃত্যু হয়েছে। আজকের আক্রান্তে ৪০.৭৬ শতাংশে দাড়িয়েছে।

এদিকে স্বাস্থ্যবিভাগের তথ্যমতে, কুষ্টিয়া মেডিকেল কলেজে ঝিনাইদহের ২২৭টি নমুনা পাঠানো হয় তার মধ্যে ১১৭জন করোনা সনাক্ত হয়। কোভিড হাসপাতালে ৫১ জন ভর্তি ছিলো তার মধ্যে চারজন চিকিৎসাধীন অবস্থায় গতকাল ও আজ বুধবার ভোরে তাদের মৃত্যু হয়। বাকি হরিণাকুন্ডু ও শৈলকুপা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে গতকাল রাতে ৩জনের মৃত্যু হয়েছে। বর্তমানে ৪৭জন কোভিড হাসপাতালে ভর্তি রয়েছে।

এ পর্যন্ত মোট আক্রান্ত হয়েছে ৩হাজার ৬৩৮ জন ও সুস্থ হয়েছে ২ হাজার ৮৮৮জন ও মোট মৃত্যু হয়েছে ৭৫ জনের।

আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৩৭ জন, শৈলকুপাতে ১৬জন, হরিণাকুন্ডুতে ৮জন, কালীগঞ্জে ১৪ জন, কোচটাদপুরে ২৩জন ও মহেশপুরে ১৯জন রয়েছে।

এদিকে কোভিড হাসপাতালসহ শৈলকুপা ও হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় যে সাতজনের মৃত্যু হয়েছে তারা হলেন শৈলকুপা উপজেলার বাসিন্দা নুরুল ইসলাম (৬৫), রায়েলা খাতুন (৫৫),নুরুন্নাহার (৫০), হরিনাকুন্ডু উপজেলার বাসিন্দা ওমর আলী (৬০), সাব্দার আলী(৭৫), কালীগঞ্জের বাসিন্দা উজ্জল হোসেন (৬৭) ও সদর উপজলার বাসিন্দা আলেয়া খাতুন (৭০)।
মরদেহ ইসলামী ফাউন্ডেশনের মাধ্যমে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে দাফন করা হবে বলে সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম নিশ্চিত করেন।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে ১১টি চোরাই ইজিবাইকসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব ৬

সাজ্জাতুল জুম্মা,স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ-ঝিনাইদহ র‌্যাবের একদল সদস্য মাগুরায় অভিযান চালিয়ে ১১টি চোরাই ইজিবাইকসহ চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে।

মরুদ্যানে জয়ের ফুল ফোটাতে চায় বাংলাদেশ

সমীকরণ প্রতিবেদক- ‘হয়্যার ইজ দ্য গেট নাম্বার থ্রি?’-মাসকটের আল আমিরাত স্টেডিয়ামে কর্মরত জনা পাঁচেক মানুষকে জিজ্ঞেষ করেও জানা গেলো না প্রবেশপথ। সবার...

নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে কাজ করছে সরকার’

সচিবালয় প্রতিবেদক - কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘বর্তমান সরকার সবার জন্য নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে নিরলসভাবে কাজ করছে।...

প্রথমবারের মতো শুরু হচ্ছে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক- প্রথমবারের মতো সারাদেশের ২০টি সাধারণ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আজ।রোববার (১৭ অক্টোবর) বিজ্ঞান অনুষদভুক্ত...