Saturday, June 12, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে হয়রানীমুলক মামলা দেওয়ার প্রতিবাদে গ্রামবাসির মানববন্ধন

ঝিনাইদহে হয়রানীমুলক মামলা দেওয়ার প্রতিবাদে গ্রামবাসির মানববন্ধন

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ- ঝিনাইদহের ফুরসন্ধি গ্রামে বীরমুক্তিযোদ্ধা হাফিজুর রহমানের সন্তানদের নারী-কেলেংকারী, অত্যাচার, মিথ্যা ও হয়রানীমুলক মামলা দেওয়ার প্রতিবাদে গ্রামবাসির মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে ফুরসন্ধি গ্রামবাসি এ মানব বন্ধনের আয়োজন করেন। ঘন্টাব্যাপি এ মানববন্ধনে নির্যাতিত শত শত নারী-পুরুষ মানববন্ধনে অংশ নেন।


এ মানববন্ধনে উপস্থিত ছিলেন স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেন, সমাজ সেবক রেজাউল ইসলাম, স্থানীয় জামে মসজিদের ঈমাম লোকমান হোসেন লিকু ও কলেজ শিক্ষক তসলিম হোসেন।


মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, স্থানীয় মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান স্ত্রী রোকেয়া বেগম, তার সন্তান শাহনাজ বিউটি ও আব্দুল্লাহ ক্ষমতার দাপট দেখিয়ে দীর্ঘদিন ধরে গ্রামবাসির উপর নানা অত্যাচার নির্যাতন করে আসছিলো। গতমাসে এ মুক্তিযোদ্ধার পরিবার একই গ্রামের মধু, মোহন ও উৎপলকে আসামী করে আদালতে মিথ্যা চাদাবাজির মামলা দায়ের করে। এছাড়াও একই গ্রামের সোনালী, জসিম, রেজাউল, হালিম হোসেন, ইব্রাহিম হোসেন, কাজী কামাল ও জাহিদা খাতুনের নামে সদর থানায় মিথ্যা জিডি করার অভিযোগ করেন।


বক্তারা আরও জানান, অবিলম্বে মিথ্যা মামলা ও থানার সাধারণ ডায়েরী প্রত্য্হাার করার দাবি জানান। সেই সাথে মুক্তিযোদ্ধা পরিবারের হয়রানী থেকে বাচতে তদন্ত করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

- Advertisment -

সব খরব

একসঙ্গে দুইয়ের বেশি বাচ্চা জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

নিজস্ব প্রতিবেদক- যমজ বাচ্চা প্রসবের ঘটনা এত বেশি ঘটছে যে এখন আর বিস্ময়কর লাগে না। আমরা তখনই অবাক হই যখন শুনি কোনো...

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

নিজস্ব প্রতিবেদক- করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটির মেয়াদ আরেক দফা বাড়লো। আগামী ৩০ জুন পর্যন্ত এই ছুটি বাড়ানো হয়েছে।

বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস আজ

সমীকরণ প্রতিবেদক- আজ বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস। এ বছর দিবসটির প্রতিপাদ্য— ‘মুজিববর্ষের আহ্বান, শিশুশ্রমের অবসান’। বিশ্ব শিশু শ্রম প্রতিরোধ...

খুলনায় করোনায় আরও ৫ জনের মৃত্যু

সমীকরণ প্রতিবেদক- খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় (শুক্রবার-শনিবার) করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়...